Zagl থেকে লিংক শেয়ার করে ইনকাম করুন

আপনি ফেসবুকে ভিবিন্ন ওয়েব সাইটের শর্ট লিংক শেয়ার করে ইনকাম করতে পারবেন। ধরুন আপনি একটি ডাউনলোড লিংক শেয়ার করতে চাচ্ছেন এখন আপনি ঐ লিংকটা শর্ট লিংক করার ওয়েব সাইটের মাধ্যমে শর্ট করে আপনি আপানার ফেসবুকে আইডিতে প্রচার করলেন । এতে করে আপনার লিংকে ক্লিক করে যদি কেউ ডাউনলোড করে তবে আপনি নির্দিষ্ট কিছু এমাউন্ট পাবেন ।

আজকে আপনাদের সাথে লিংক সর্টেনার সাইট শেয়ার করব। আশা করি সবাই লিংক সর্টেনার সাইট কি এটা সবাই জানেন। অনেক এ এটাকে কপি পেস্ট সাইট ও বলে। এখানে আপনি কাজ করে ভালো ইনকাম করতে পারবেন।

কপি পেস্ট করে ইনকাম করার জন্য অনেক সাইট রয়েছে। তবে আজকে ভালো ও পেমেন্ট দেয় এমন একটা সাইট শেয়ার করব। যারা এখানে কাজ করবেন পেমেন্ট নিতে পারবেন।

কাজ করতে চাইলে সবার প্রথম এ এখানে একটা একাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট তৈরি করা একদম সহজ কাজ সবাই করতে পারবেন। সাইট এর লিংক আমি নিচে দিয়ে দিচ্ছি সেখানে ক্লিক করে একাউন্ট করবেন।

সাইট লিংক: এখানে ক্লিক করুন

অথবা – https://tinyurl.com/navyztmv

লিংক এ ক্লিক করলে সাইট এ নিয়ে যাবে। আপনি প্রথম এ সাইন আপ করবেন। উসারনেম, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড সহ বাকি ইনফরমেশন গুলো দিয়ে একাউন্ট করতে পারবেন। উসারনেম ইউনিক দিতে হবে।

একাউন্ট হয়ে গেলে ইমেইল ও পাসওয়ার্ড অথবা ইউসারনেম ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন। লগ ইন করলেই আপনাকে ডেস বোর্ড এ নিয়ে যাবে।

একাউন্ট করার পর প্রথম কাজ হচ্ছে আপনি প্রোফাইল এ যাবেন। প্রোফাইল এ গিয়ে আপনার প্রোফাইল টা কমম্পিলিট করবেন। সেখানে আপনার পেমেন্ট ইনফরমেশন ও এড করে রাখবেন।

এখন আসি কিভাবে ইনকাম করবে । এখানে আপনার কাজ একদম সহজ। সবার প্রথম কাজ হচ্ছে ভালে একটা নিউজ এর লিংক কালেক্ট করা। যে নিউজ টা পরার জন্য মানুষ আগ্রহী হবে এমন নিউজ এর লিংক কালেক্ট করবেন।

লিংক কালেক্ট করার পর সাইট এ যাবেন। যাওয়ার পর সেখানে লিংক সর্ট করার অপশন পাবেন। এখানে আপনার লিংক টা সর্ট করবেন। সর্ট করার পর নতুন একটা লিংক পাবেন সেটা কপি করে নিবেন।

এতটুকু কাজ করা হয়ে গেলে আপনি শুধু এই লিংক শেয়ার করে ইনকাম করতে পারবেন। এটা করার আগে আপনি চাইলে অন্য লিংক সর্টেনার দিয়ে লিংক টা সর্ট করে নিতে পারেন। এটা আপনার ব্যাক্তিগত ইচ্ছে না করলেও কোন সমস্যা নেই।

যদি ইনকাম সম্পর্কে জানতে চান এখানে ভালো ইনকাম হবে। ১০০০০ হাজার ভিজিটর এর জন্য আপনি এই সাইট থেকে ১৬০ ডলার পযন্ত পাবেন। এটা অনেক ভালো কাজ এর রেট। আপনি এখানে যত বেশি লিংক শেয়ার করবেন তত ভিজিটর পাওয়ার সম্ভাবনা বাড়বে তত বেশি ইনকাম হবে।

এছাড়াও রেফার করে ইনকাম করার মাধ্যমে রয়েছে। অনেক দেশ এ ইনকাম এর পার্থক্য থাকতে পারে। তবে মোটামুটি ভালো একটা ইনকাম হবে পেসিব ইনকাম হিসেবে।

সাইট লিংক: https://tinyurl.com/navyztmv

 বিস্তারিত জানতে নিচের ভিডিও টি দেখুন

Leave a Comment