ভিডিও দেখে টাকা ইনকাম / আয় করার দারুন সাইট

আপনাদের  বেশ কিছু ওয়েবসাইট কিংবা এপের বর্ণনা দেব। যেখান থেকে সহজেই ভিডিও দেখে আয় করতে পারবেন। অনলাইনে আয় করার সবচেয়ে সহজ উপায় হলো ভিডিও দেখে আয়। এরকম কতগুলো সাইট বা এপস আছে। যেখান থেকে ভিডিও দেখে টাকা আয় করা যায়।

Top Website

Bishod অনেক বিশস্ত একটি ওয়েবসাইট। এখানে আপনি অনেক ভাবে ইনকাম করতে পারবেন, যেমন লিংক শেয়ার করে ,পোস্ট করে, ভিডিও দেখে, লাইক, কমেন্ট এবং শেয়ার ইত্যাদি মাধ্যমে ইনকাম করতে পারবেন।

এখানে কোনো টাকা ইনভেস্ট করতে হয় না। সর্বনিম্ম ১০ টাকা হলে মোবাইল রিচার্জ, ৫০ টাকা হলে বিকাশ এবং ৫০০ টাকা হলে ব্যাংক এ টাকা নিতে পারবেন।

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

Workupjob থেকে ভিডিও দেখে টাকা ইনকাম

অনলাইনে যে সমস্থ কাজের মাধ্যমে আয় করা যায় তার মধ্যে অন্যতম হলো মাইক্রোজব । মাইক্রোজব রিলেটেড কাজ করার জন্য অনেক সাইট রয়েছে। আজকের এই আর্টিকেলটি এ এই ধরনের একটি  মাইক্রোজব সাইট নিয়ে আলোচনা করব যার নাম Work up job

নিচের পেজটিতে বিস্তারিত লেখা রয়েছে পড়তে চাইলে পেজটি ভিজিট করুন।

Workupjob থেকে ভিডিও দেখে টাকা ইনকাম


Aha Video app

Aha video একটি ভালো মানের অ্যাপ, এটি অনেক দিন ধরে মার্কেট এ আছে এবং নিয়মিত পেমেন্ট করছে। এখানে অনেক রকম কাজ আছে। সবগুলাে কাজ খুবই মজার। নিচের পেজটিতে বিস্তারিত লেখা রয়েছে পড়তে চাইলে পেজটি ভিজিট করুন।

Aha Video App থেকে ভিডিও দেখে ইনকাম


Clipclaps app

Clipclaps থেকে income করার দারুণ সুযােগ রযেছে সবার জন্য। এই সাইটে আপনি কাজ করেন ইন্টারটেইনমেন্টের পাশাপাশি ইনকাম করতে পারবেন। নিচের পেজটিতে বিস্তারিত লেখা রয়েছে পড়তে চাইলে পেজটি ভিজিট করুন।

Clipclaps থেকে ইনকাম করুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap