White Snake 2: Green Snake Bangla Subtitle | হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক বাংলা সাবটাইটেল

White Snake 2: Green Snake Bangla Subtitle 2021

I really wanted to like White Snake 2: Green Snake Bangla Subtitle this movie. I cannot emphasize enough how much I wanted to like it. I loved the movie that came before it, and quite frankly, the story of Bai Suzhen is a very charming folk tale. Green Snake… has virtually nothing to do with ANY of that.

White Snake 2: Green Snake Bangla Subtitle It starts with what could be considered a moment from the story of Bai Suzhen, the moment where the jealous Terrapin imprisons the White Snake underneath the Pagoda, but there is no build-up to it. There is no explanation of how we got there, and it seems like the Terrapin was replaced with the chief monk who presides over the temple where Xu Xian is also a monk. Blanca and Verta are trying to destroy that temple for some reason. Presumably the monk shot first so-to-speak, but there is no explanation. Blanca gets imprisoned, but hands off her child to Verta so she can give him to his father, who’s begging his superior to spare his wife, but this is in vain, and after this, the monk kills Verta and she ends up in a place called Asuraville—a place that is eventually explained to be “created by the potent resentment brimming from all of humanity’s unmet luck.”
The primary antagonists are the embarrassingly-named Ox-Heads and Horse-Faces. A… biker gang… I guess, who turn out not to be a bunch of Gozuki and Mezuki incarnations and are just a bunch of guys who like transforming into monsters because strength is everything. Or something. It wasn’t all that coherent. They transform by wearing skin masks and choosing what kind of face they want and then their bodies change to match that face. So if you choose the head of a bull, well, I’m sure you get the picture. Why bulls and horses, though, I have no idea.

White Snake 2: Green Snake Bangla Subtitle The visuals are fantastic, better than the previous film, in fact, but much of it goes to waste because many of these visuals don’t stay in the same place for more than a split-second. I couldn’t really appreciate that some of the evil spirits were characters we’d seen get killed earlier in the movie when the only reason I even figured that out was because I had to go to the washroom and paused at exactly the right second to see it clearly, and I… kind of didn’t feel like watching the whole movie in slo-mo.

tl;dr: Most of the movie is a string of over-the-top action sequences with the minimum amount of narrative necessary to glue them together without it being the cinematic equivalent of a Jackson Pollock painting, and it has about as much to do with The Legend of the White Snake as it does with almost anything else.

I really wanted this movie to be good. But it just doesn’t match the quality of the previous movie.

I’ll start off to say I really did enjoy this movie! Yes, the plot is VERY different to the first – but this isn’t about the White Snake anymore, now we get to see her ‘sister’ and her story – which yes, is a VERY different experience.
I’ll say that while I loved watching the first part where the two go to destroy the pagoda – plot-wise it was very confusing unless you already have a good outside knowledge of the legends. But it is really a beautiful sequence.
The quality of the animation is stunning!! A huge step from the last movie.
The only issue I have with the plot is that for me, it felt like nobody changed. Verta grew into more of an actual personality in comparison from how she was in the last movie – but nothing was learnt! Not all movies need morals or a learned lesson, but I feel like none of the characters learnt or grew in ways that mattered. Verta at the end of the movie still feels the same as she was at the start – her motives and ‘obsessions’ never changed. It just felt that in the end, the plot never really went anywhere in that regard. There are a few other small plot holes or things never really explored that would have been cool to otherwise have explained, but to me they are very minor.

White Snake 2: Green Snake Bangla Subtitle Now I’ll get into SPOILERS so please stop reading if you really want to go into this movie blind – I do HIGHLY RECOMMEND to give it a watch despite my subjective ideas about the plot. However, if you don’t care about that or if you’ve already seen it then proceed.

One issue I have with an essential part of the movie is with the mystery guy – I was really hoping once it was revealed he looked like Blanca, that it was her SON. At the beginning of the movie we saw her child after all!! Not sure how he would have survived so long to modern times, but it’s not the most far fetched thing in this movie. It turns out he IS Blanca – and that Verta was right all along. And it felt that we were back to square one – that Blanca is the only thing in Verta’s life and that Verta REFUSES to let anyone else in.

I just feel like it would have been really cool to see an interaction between Verta and the half-breed child her ‘sister’ had. That would have opened up sooo many cool possibilities! Like she thought it’s Blanca, but then they find out that he’s Blanca’s SON!! Throw them both for a loop! He would never know his mother, and the last person he saw before he was taken was Verta – he was only a baby so that could be why the face in the water was clouded!

হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক বাংলা সাবটাইটেল

আমি সত্যিই হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক বাংলা সাবটাইটেল এই সিনেমাটি পছন্দ করতে চেয়েছিলাম। আমি এটিকে কতটা পছন্দ করতে চেয়েছিলাম তা আমি যথেষ্ট জোর দিতে পারি না। এর আগে যে সিনেমাটি এসেছিল তা আমি পছন্দ করেছি, এবং খুব স্পষ্টভাবে বলতে গেলে, বাই সুজেনের গল্পটি একটি খুব কমনীয় লোককাহিনী। গ্রিন স্নেক… এর কোনোটির সাথে কার্যত কিছুই করার নেই।

হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক বাংলা সাবটাইটেল এটি বাই সুজেনের গল্পের একটি মুহূর্ত থেকে শুরু হয়, যে মুহূর্তটিতে ঈর্ষান্বিত টেরাপিন সাদা সাপটিকে প্যাগোডার নীচে বন্দী করে, কিন্তু এটির কোনও বিল্ড আপ নেই৷ আমরা সেখানে কীভাবে পৌঁছলাম তার কোন ব্যাখ্যা নেই, এবং মনে হচ্ছে টেরাপিনকে প্রধান সন্ন্যাসী দিয়ে প্রতিস্থাপিত করা হয়েছিল যিনি মন্দিরের সভাপতিত্ব করেন যেখানে জু জিয়ানও একজন সন্ন্যাসী। ব্লাঙ্কা এবং ভার্টা কোনো কারণে সেই মন্দিরটি ধ্বংস করার চেষ্টা করছে। সম্ভবত সন্ন্যাসী প্রথম তাই কথা বলতে গুলি করেছিল, কিন্তু কোন ব্যাখ্যা নেই। ব্লাঙ্কা বন্দী হয়, কিন্তু তার সন্তানকে ভার্টার হাতে তুলে দেয় যাতে সে তাকে তার বাবার কাছে দিতে পারে, যিনি তার স্ত্রীকে বাঁচানোর জন্য তার উচ্চতরের কাছে অনুরোধ করছেন, কিন্তু এটি বৃথা, এবং এর পরে, সন্ন্যাসী ভার্টাকে হত্যা করে এবং সে একটি জায়গায় শেষ হয় Asuraville বলা হয়—একটি জায়গা যা শেষ পর্যন্ত ব্যাখ্যা করা হয় “সমস্ত মানবতার অসম্পূর্ণ ভাগ্য থেকে প্রবল অসন্তোষ দ্বারা সৃষ্ট।”
প্রাথমিক বিরোধীরা হল বিব্রতকরভাবে নাম দেওয়া ষাঁড়ের মাথা এবং ঘোড়া-মুখ। একটি… বাইকার গ্যাং… আমার ধারণা, যারা গোজুকি এবং মেজুকি অবতারদের একটি গুচ্ছ হতে পারে না এবং তারা কেবলমাত্র একগুচ্ছ ছেলে যারা দানব হয়ে উঠতে পছন্দ করে কারণ শক্তিই সবকিছু। অথবা অন্যকিছু. এটা সব যে সুসংগত ছিল না. তারা ত্বকের মুখোশ পরে এবং তারা কী ধরণের মুখ চান তা চয়ন করে রূপান্তরিত হয় এবং তারপরে তাদের দেহ সেই মুখের সাথে মেলে। তাই যদি আপনি একটি ষাঁড়ের মাথা চয়ন করেন, ভাল, আমি নিশ্চিত আপনি ছবিটি পাবেন। কেন ষাঁড় এবং ঘোড়া, যদিও, আমার কোন ধারণা নেই।

ভিজ্যুয়ালগুলি চমত্কার, আগের ফিল্ম থেকে ভাল, বাস্তবে, কিন্তু এর বেশিরভাগই নষ্ট হয়ে যায় কারণ এই ভিজ্যুয়ালগুলির মধ্যে অনেকগুলি একটি স্প্লিট-সেকেন্ডের বেশি সময় ধরে একই জায়গায় থাকে না৷ আমি সত্যিই উপলব্ধি করতে পারিনি যে কিছু অশুভ আত্মা এমন চরিত্র যা আমরা মুভিতে আগে মারা যেতে দেখেছি যখন আমি এটি খুঁজে বের করার একমাত্র কারণ ছিল কারণ আমাকে ওয়াশরুমে যেতে হয়েছিল এবং ঠিক সেকেন্ডে বিরতি দিয়েছিলাম। এটা পরিষ্কারভাবে দেখছি, এবং আমার… স্লো-মোতে পুরো মুভিটি দেখার মতো মনে হয়নি।

tl;dr: সিনেমার বেশিরভাগই ওভার-দ্য-টপ অ্যাকশন সিকোয়েন্সের একটি স্ট্রিং যার সাথে জ্যাকসন পোলক পেইন্টিংয়ের সিনেমার সমতুল্য না হয়ে ন্যূনতম পরিমাণ ন্যারেটিভ একত্রে আঠালো করার জন্য প্রয়োজনীয়, এবং এটি প্রায় দ্য লিজেন্ড অফ দ্য হোয়াইট স্নেকের সাথে অনেক কিছু করার যেমন এটি প্রায় অন্য কিছুর সাথে করে।

আমি সত্যিই চেয়েছিলাম হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক বাংলা সাবটাইটেল এই সিনেমাটি ভালো হোক। কিন্তু এটি আগের মুভির মানের সাথে মেলে না।

আমি বলতে শুরু করব যে আমি সত্যিই হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক বাংলা সাবটাইটেল এই সিনেমাটি উপভোগ করেছি! হ্যাঁ, প্লটটি প্রথমটির থেকে অনেক আলাদা – তবে এটি আর হোয়াইট স্নেক সম্পর্কে নয়, এখন আমরা তার ‘বোন’ এবং তার গল্প দেখতে পাব – যা হ্যাঁ, একটি খুব আলাদা অভিজ্ঞতা৷
আমি করব বলুন যে যখন আমি প্রথম অংশটি দেখতে পছন্দ করি যেখানে দুজন প্যাগোডা ধ্বংস করতে যায় – প্লট অনুসারে এটি খুব বিভ্রান্তিকর ছিল যদি না আপনি কিংবদন্তিগুলির বাইরের ভাল জ্ঞান না থাকলে। কিন্তু এটি সত্যিই একটি সুন্দর সিকোয়েন্স৷
অ্যানিমেশনের মান অত্যাশ্চর্য!! শেষ মুভি থেকে একটি বিশাল পদক্ষেপ৷
প্লট নিয়ে আমার একমাত্র সমস্যা হল আমার জন্য, মনে হয়েছিল কেউ পরিবর্তন হয়নি৷ ভার্টা শেষ মুভিতে যেভাবে ছিলেন তার তুলনায় তিনি একজন প্রকৃত ব্যক্তিত্বে পরিণত হয়েছেন – কিন্তু কিছুই শেখা হয়নি! সমস্ত সিনেমার নৈতিকতা বা শেখার পাঠের প্রয়োজন হয় না, তবে আমি মনে করি যে কোনও চরিত্রই গুরুত্বপূর্ণ এমনভাবে শিখেনি বা বেড়ে ওঠেনি। মুভির শেষে ভার্টা এখনও সেরকমই অনুভব করে যেমনটি সে শুরুতে ছিল – তার উদ্দেশ্য এবং ‘আবেগ’ কখনই পরিবর্তিত হয়নি। এটা শুধু মনে হয়েছিল যে শেষ পর্যন্ত, প্লটটি সত্যিই সেই বিষয়ে কোথাও যায় নি। আরও কয়েকটি ছোট ছোট প্লট হোল বা জিনিসগুলি সত্যিই কখনও অন্বেষণ করা হয়নি যেগুলি অন্যথায় ব্যাখ্যা করা দুর্দান্ত হত, তবে আমার কাছে সেগুলি খুব ছোট।

এখন আমি SPOILERS-এ প্রবেশ করব তাই আপনি যদি সত্যিই এই মুভিটিতে যেতে চান তাহলে অনুগ্রহ করে পড়া বন্ধ করুন – প্লট সম্পর্কে আমার বিষয়গত ধারণা থাকা সত্ত্বেও আমি এটিকে একটি ঘড়ি দেওয়ার জন্য অত্যন্ত সুপারিশ করছি৷ যাইহোক, যদি আপনি এটি সম্পর্কে চিন্তা না করেন বা আপনি যদি এটি ইতিমধ্যে দেখে থাকেন তবে এগিয়ে যান৷

মুভির একটি অপরিহার্য অংশ নিয়ে আমার কাছে একটি সমস্যা রহস্যময় লোকটির সাথে – আমি সত্যিই আশা করেছিলাম যে একবার এটি প্রকাশ হয়ে গেল যে সে দেখতে ব্লাঙ্কার মতো, যে এটি তার ছেলে। সিনেমার শুরুতে আমরা তার সন্তানকে দেখেছি!! আধুনিক সময়ে তিনি এত দীর্ঘ সময় ধরে কীভাবে বেঁচে থাকতেন তা নিশ্চিত নয়, তবে এটি এই মুভিতে সবচেয়ে দূরের জিনিস নয়। দেখা যাচ্ছে যে সে ব্লাঙ্কা – এবং সেই ভার্টা সব সময় ঠিক ছিল৷ এবং এটা মনে হয়েছিল যে আমরা স্কোয়ার ওয়ানে ফিরে এসেছি – যে ব্লাঙ্কা ভার্টার জীবনে একমাত্র জিনিস এবং ভার্টা অন্য কাউকে প্রবেশ করতে দিতে অস্বীকার করে৷

আমার মনে হচ্ছে ভার্টা এবং তার ‘বোন’ যে অর্ধ-বংশের শিশুটির মধ্যে মিথস্ক্রিয়া দেখতে পাওয়া সত্যিই দারুণ হতো। যে এত সুন্দর সম্ভাবনার উন্মোচন হবে! যেমন সে ভেবেছিল এটা ব্লাঙ্কা, কিন্তু তারপর তারা জানতে পারে যে সে ব্লাঙ্কার ছেলে!! একটি লুপ জন্য তাদের উভয় নিক্ষেপ! তিনি কখনই তার মাকে চিনতে পারবেন না, এবং তাকে নেওয়ার আগে তিনি শেষ যে ব্যক্তিটিকে দেখেছিলেন তিনি ছিলেন ভার্টা – সে ছিল কেবল একটি শিশু তাই জলে মুখ মেঘে ঢাকা ছিল!

হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক মুভিটির বাংলা সাবটাইটেল (White Snake 2: Green Snake/White Snake 2: The Tribulation of the Green Snake Bangla Subtitle) বানিয়েছেন সৈয়দ ফাহমিদুল ইসলাম। হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক মুভিটি পরিচালনা করেছেন এম ওয়াং এবং গল্পের লেখক ছিলেন দামাও। হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জিয়াওক্সি ট্যাং, ঝাং ফুজেং, ঝংইয়াং বাওমু। ২০২১ সালে হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৭০১ টি ভোটের মাধ্যেমে ৬.৮/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। হোয়াইট স্নেক ২ঃ গ্রীন স্নেক মুভিটি বক্স অফিসে ৯০ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap