Vivah Bangla Subtitle 2006 | বিবাহ বাংলা সাবটাইটেল

Vivah Bangla Subtitle 2006

this Vivah Bangla Subtitle movie is too good for its time back then. Vivah Bangla Subtitle movies like this in 2004 to watch was to impossible in bollywood. but the writer and director of this film sooraj barjatya ji wrote this so beautifully and directed it so well! its song are too amazing mujhe haq hai is my favourite song of this film. i’ll recommend everyone to watch this film beacause i watched this film like n number of time i cant even count . its really amazing

This is such a beautiful heart loving story. Begins with tragedy and lost then love and joy in between there’s resentment and jealousy.. Then there’s a love of a father and daughter…. New found love… It’s so much but the story follows smoothly… Excellent actors the music was perfect each step of the way .. This is good marriage mattress should be selected…I truly believe in America it’s all wrong lol… Must see film

Vivah Bangla Subtitle is my favorite movie. Amrita and Shahid both played a beautiful couple in this film the drama and everything matched this film very well. The performances from both the actors was very well. The singers really great Shreya voice matched Amrita very well. Songs/Music was very Good Must Watch I recommend everyone to watch it

A really sweet movie. The script had high chance to be a monotonous and boring one. But the direction of Sooraj Barjatya and the acting of Shahid Kapoor and Amrita Rao were too good in this movie. Shahid Kapoor and Amrita Rao proved in this movie, why they are one of the best Bollywood on-screen pair. It was very much surprising why Shahid and Amrita were never again casted together despite the high success of this movie.

An orphaned girl Poonam has a chirpy outlooking personality stays with her uncle, her father’s brother but is despised by her aunty. She makes friends with their daughter who is younger than her. Poonam is affectionately called ”Bitto” by her uncle, who treats her as his own daughter.
When she becomes of age her uncle looks for a match for her and his jeweler friend makes an introduction to a wealthy family who makes arrangements to see the girl.
Prior to the wedding, the house burns down due to fireworks, in attempting to save her sister who is trapped in a room but is burned in the rescue resulting in her been hospitalised on her wedding day.
Will the wedding go ahead? Will the saving of her daughter soften the aunt, will her groom stand by her before the wedding takes place or leave due to her injuries?

I did enjoy this film, well acted good story line, story of morals, daughters , dowrys, wicked step mum,. I likedthe fact that the in laws to be were lovely, and understanding, I love. . Anupam Kher. Although, this was a good movie, I felt that it was a bit dragged out in parts, so did get a bit tedious through long song scenes. But a got d watch for all the famIly.

This Vivah Bangla Subtitle movie is just more than awesome.. the chemistry between shahid and amrita shows here so pure which is just so impressive! Cant even! Just loved each and every scene..

বিবাহ বাংলা সাবটাইটেল

বিবাহ বাংলা সাবটাইটেল এই চলচ্চিত্রটি তার আগের সময়ের জন্য খুব ভাল। বলিউডে 2004 সালে এই ধরনের সিনেমা দেখা অসম্ভব ছিল। কিন্তু এই ছবির রচয়িতা এবং পরিচালক সূর্য বরজাতি জি এত সুন্দর করে লিখেছেন এবং এটিকে এত ভালভাবে পরিচালনা করেছেন! এর গান খুব আশ্চর্যজনক মুজে হক হ্যায় এই ছবির আমার প্রিয় গান। আমি সবাইকে এই চলচ্চিত্রটি দেখার জন্য সুপারিশ করব কারণ আমি এই চলচ্চিত্রটি দেখেছি যেমন n সংখ্যায় আমি গণনা করতে পারি না। এটা সত্যিই আশ্চর্যজনক

বিবাহ বাংলা সাবটাইটেল এটি এমন একটি সুন্দর হৃদয় প্রেমের গল্প। শুরু হয় ট্র্যাজেডি এবং হারানো তারপর ভালোবাসা এবং আনন্দ মাঝে মাঝে বিরক্তি ও হিংসা আছে .. তারপর একটি বাবা এবং মেয়ের ভালোবাসা আছে …. নতুন ভালোবাসা পাওয়া গেছে … এটা অনেক কিছু কিন্তু গল্পটি সহজেই অনুসরণ করে … চমৎকার অভিনেতা পথের প্রতিটি ধাপে সঙ্গীত নিখুঁত ছিল .. এটা ভাল বিবাহের গদি নির্বাচন করা উচিত … আমি সত্যিই আমেরিকায় বিশ্বাস করি এটা সব ভুল lol … অবশ্যই ছবিটি দেখতে হবে

বিবাহ বাংলা সাবটাইটেল আমার প্রিয় সিনেমা। অমৃতা এবং শহীদ দুজনেই এই ছবিতে একটি সুন্দর দম্পতির চরিত্রে অভিনয় করেছেন এবং সবকিছুই এই ছবির সাথে খুব ভালভাবে মিলেছে। উভয় অভিনেতার অভিনয় খুব ভাল ছিল। গায়করা সত্যিই দুর্দান্ত শ্রেয়া কণ্ঠ অমৃতার সাথে খুব ভালভাবে মিলেছে। গান/মিউজিক খুব ভালো ছিল মাস্ট ওয়াচ আমি সবাইকে এটা দেখার পরামর্শ দিচ্ছি

বিবাহ বাংলা সাবটাইটেল সত্যিই একটি মিষ্টি সিনেমা। স্ক্রিপ্টটি একঘেয়ে এবং বিরক্তিকর হওয়ার উচ্চ সুযোগ ছিল। কিন্তু সুরজ বারজাট্যের নির্দেশনা এবং শহীদ কাপুর এবং অমৃতা রাও এর অভিনয় এই সিনেমায় খুব ভালো ছিল। শহীদ কাপুর এবং অমৃতা রাও এই সিনেমায় প্রমাণ করেছেন, কেন তারা পর্দার সেরা বলিউডের একজন। এই সিনেমার উচ্চ সাফল্য সত্ত্বেও কেন শহীদ এবং অমৃতাকে আর কখনও একসঙ্গে কাস্ট করা হয়নি তা খুব আশ্চর্যজনক ছিল।

একটি অনাথ মেয়ে পুনম একটি চিত্তাকর্ষক দৃষ্টিভঙ্গি ব্যক্তিত্ব তার চাচা, তার বাবার ভাইয়ের সাথে থাকে কিন্তু তার আন্টি দ্বারা তুচ্ছ। তিনি তাদের মেয়ের সাথে বন্ধুত্ব করেন যারা তার চেয়ে ছোট। পুনমকে স্নেহের সাথে তার চাচা “বিট্টো” বলে ডাকে, যিনি তাকে তার নিজের মেয়ে বলে মনে করেন।
যখন সে বয়সে পরিণত হয় তখন তার চাচা তার জন্য একটি ম্যাচ খুঁজতে থাকে এবং তার জুয়েলারী বন্ধু একটি ধনী পরিবারের সাথে পরিচয় করিয়ে দেয় যিনি মেয়েটিকে দেখার ব্যবস্থা করেন।
বিয়ের আগে, আতশবাজির কারণে ঘর পুড়ে যায়, তার বোনকে বাঁচানোর চেষ্টায়, যিনি একটি রুমে আটকা পড়েছিলেন কিন্তু উদ্ধারে পুড়ে গিয়েছিলেন ফলে তার বিয়ের দিন তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
বিয়ে কি এগিয়ে যাবে? তার মেয়ের সঞ্চয় কি খালাকে নরম করবে, বিয়ের আগে তার বর কি তার পাশে দাঁড়াবে বা আঘাতের কারণে চলে যাবে?

আমি বিবাহ বাংলা সাবটাইটেল এই ছবিটি উপভোগ করেছি, ভাল অভিনয় করেছি ভালো গল্পের লাইন, নৈতিকতার গল্প, কন্যা, যৌতুক, দুষ্ট সৎ মা, আমি পছন্দ করি যে আইনগুলি হতে সুন্দর, এবং বোঝার, আমি ভালবাসি। । অনুপম খের। যদিও, এটি একটি ভাল সিনেমা ছিল, আমি অনুভব করেছি যে এটি কিছুটা অংশে টেনে নিয়ে গেছে, তাই দীর্ঘ গানের দৃশ্যের মাধ্যমে কিছুটা ক্লান্তিকর হয়ে উঠেছে। কিন্তু সমস্ত পরিবারের জন্য একটি ঘড়ি পেয়েছি।

এই মুভিটি শুধু অসাধারণ .. শাহিদ এবং অমৃতের মধ্যে রসায়ন এখানে এত বিশুদ্ধ দেখায় যা শুধুই চিত্তাকর্ষক! এমনকি পারে না! শুধু প্রতিটি দৃশ্য পছন্দ করতাম ..

বিবাহ বাংলা সাবটাইটেল  মুভিটির বাংলা সাবটাইটেল (Vivah Bangla Subtitle) বানিয়েছেন রায়হান উদ্দীন। বিবাহ মুভিটি পরিচালনা করেছেন সুরজ আর বারজাত্যা এবং গল্পের লেখক ছিলেন আকাশ করণ অটল, সুরজ আর বারজাত্যা। বিবাহ মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শহীদ কাপুর, অমৃতা রাও, অনুপম খের। ২০০৬ সালে বিবাহ মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৮,৭৮৩ টি ভোটের মাধ্যেমে ৬.৬/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৮০ মিলিয়ন রুপি বাজেটের বিবাহ মুভিটি বক্স অফিসে ৫৩৯ মিলিয়ন রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ বিবাহ বাংলা সাবটাইটেল
  • পরিচালকঃ সুরজ আর বারজাত্যা
  • গল্পের লেখকঃ আকাশ করণ অটল, সুরজ আর বারজাত্যা
  • মুভির ধরণঃ ড্রামা, ফ্যামিলি, মিউজিক
  • ভাষাঃ হিন্দি
  • অনুবাদকঃ Rayhan Udden
  • মুক্তির তারিখঃ ১০ নভেম্বর ২০০৬
  • আইএমডিবি রেটিংঃ ৬.৬/১০
  • আইএমডিবি ভোটঃ ৮,৭৮৩ টি
  • রান টাইমঃ ১৬৭ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap