V1 Murder Case Bangla Subtitle | ভি ১ মার্ডার কেস বাংলা সাবটাইটেল

V1 Murder Case Bangla Subtitle 2019

V1 Murder Case Bangla Subtitle Commendable to the director for making this kind of distinctive film. It manifests the people who is rigorously doing outrageous deed of killing their loved ones because of caste. The glimpse of every scene is vibrant. It is not easy to make a film without any songs. Kollywood needs this kind of innovative director to engaging the audiences. If anybody watches this film, surely they change in their lives. Ram Arun and Vishnupriya classic acting.

Tried to recreate Bruno Hellers mentalist but Infact is a Stupidly stupid cop with no physical training. That’s y cops are taught to doubt the inner circle first. The person who should have been his first suspect is his last suspect. Nyctopia is a disorder but one with this disorder definitely have common sense use to keep flashlights in handy. There two characters with mental disorders in this story how often does that happen. Acting of protagonist is average but the supporting actress is worst. Office politics is twisted by the writer as he pleases. Too many abrput switches in between scenes with n attempt to surprise turned out lame.

V1 Murder Case Bangla Subtitle This film has a slipper shot message to people who is strongly attached to casteism. Good attempt by the director. Every frame has it’s own uniqueness. Kudos to the entire team of V1. Tamil cinema has to produce more film like this. This kind of director has more in depth concept to seed into the audience but they are not really funded by the producers. Big shots film can make 100crores profite but this kind of film will not. Though this kind of directors will impact the audience. My heart wishes to the entire team of V1.

V1 Murder Case Bangla Subtitle

The director has watched the series “The Mentalist” and “Dexter” thoroughly and has adapted each and every character in this movie from those two series. If the screenplay writing had been better, the movie would have gripped the audience. The lead roles played their part really well but all the others could have played well but the director is to be blamed for the indifference. Given two stars for a not bad story. Better luck next time to Pavel Navageethan

ভি ১ মার্ডার কেস বাংলা সাবটাইটেল

ভি ১ মার্ডার কেস বাংলা সাবটাইটেল এই ধরনের স্বাতন্ত্র্যসূচক চলচ্চিত্র নির্মাণের জন্য পরিচালক প্রশংসনীয়। এটি এমন লোকদের প্রকাশ করে যারা কঠোরভাবে জাতপাতের কারণে তাদের প্রিয়জনকে হত্যা করার জঘন্য কাজ করছে। প্রতিটি দৃশ্যের আভাস প্রাণবন্ত। কোনো গান ছাড়া চলচ্চিত্র নির্মাণ সহজ নয়। কলিউডের দর্শকদের আকৃষ্ট করার জন্য এই ধরনের উদ্ভাবনী পরিচালক প্রয়োজন। যদি কেউ এই ছবিটি দেখেন, অবশ্যই তাদের জীবনে পরিবর্তন আসবে। রাম অরুণ ও বিষ্ণুপ্রিয়া ক্লাসিক অভিনয়।

ব্রুনো হেলারস মেন্টালিস্টকে আবার তৈরি করার চেষ্টা করা হয়েছে কিন্তু ইনফ্যাক্ট একজন বোকা বোকা পুলিশ যার কোন শারীরিক প্রশিক্ষণ নেই। যে y পুলিশদের প্রথমে ভিতরের বৃত্ত সন্দেহ করতে শেখানো হয়. যে ব্যক্তি তার প্রথম সন্দেহভাজন হওয়া উচিত ছিল সে তার শেষ সন্দেহভাজন। Nyctopia একটি ব্যাধি কিন্তু এই ব্যাধিতে আক্রান্ত ব্যক্তির অবশ্যই ফ্ল্যাশলাইটগুলিকে কাজে রাখার জন্য সাধারণ জ্ঞানের ব্যবহার রয়েছে। এই গল্পে মানসিক বিকারগ্রস্ত দুটি চরিত্র আছে কত ঘন ঘন এমন হয়। নায়কের অভিনয় গড়পড়তা কিন্তু সহকারী অভিনেত্রী সবচেয়ে খারাপ। অফিস পলিটিক্স লেখিকার ইচ্ছামতো পেঁচিয়ে দেন। অনেকগুলি আবরপুট দৃশ্যের মধ্যে সুইচ করে এন চমক দেওয়ার চেষ্টা খোঁড়া হয়ে গেল।

ভি ১ মার্ডার কেস বাংলা সাবটাইটেল এই ফিল্মে একটি স্লিপার শট বার্তা রয়েছে যারা জাতপাতের সাথে দৃঢ়ভাবে সংযুক্ত। ভালো প্রয়াস পরিচালকের। প্রতিটি ফ্রেমের নিজস্ব স্বতন্ত্রতা রয়েছে। V1 এর পুরো টিমকে ধন্যবাদ। তামিল সিনেমাকে এরকম আরও ছবি নির্মাণ করতে হবে। এই ধরনের পরিচালকের শ্রোতাদের মধ্যে বীজ করার জন্য আরও গভীর ধারণা রয়েছে তবে তারা প্রকৃতপক্ষে প্রযোজকদের দ্বারা অর্থায়ন করা হয় না। বিগ শট ফিল্ম 100 কোটি টাকা লাভ করতে পারে কিন্তু এই ধরনের ছবি হবে না। যদিও এই ধরনের পরিচালক দর্শকদের প্রভাবিত করবে। V1 এর পুরো টিমকে আমার আন্তরিক শুভেচ্ছা।

পরিচালক “দ্য মেন্টালিস্ট” এবং “ডেক্সটার” সিরিজটি পুঙ্খানুপুঙ্খভাবে দেখেছেন এবং এই দুটি সিরিজ থেকে এই সিনেমার প্রতিটি চরিত্রকে মানিয়ে নিয়েছেন। চিত্রনাট্য লেখা ভালো হলে সিনেমাটি দর্শকদের মন জয় করত। প্রধান ভূমিকা তাদের ভূমিকা সত্যিই ভাল অভিনয় করেছে কিন্তু অন্য সবাই ভাল অভিনয় করতে পারে কিন্তু পরিচালক উদাসীনতার জন্য দায়ী করা হয়. খারাপ না গল্পের জন্য দুটি তারকা দেওয়া হয়েছে। পাভেল নবগীথানের জন্য পরের

ভি ১ মার্ডার কেস বাংলা সাবটাইটেল V1 Murder Case Bangla Subtitle বানিয়েছেন মাহফুজ আহমেদ তুহিন। ভি ১ মার্ডার কেস মুভিটি পরিচালনা করেছেন পাভেল নাভিগঠন। ২০১৯ সালে ভি ১ মার্ডার কেস মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১০৪ টি ভোটের মাধ্যেমে ৬.৭ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।বার শুভকামনা

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ ভি ১ মার্ডার কেস
  • পরিচালকঃ পাভেল নাভিগঠন
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Mahfuj Ahmed
  • মুক্তির তারিখঃ ২৭ ডিসেম্বর ২০১৯
  • আইএমডিবি রেটিংঃ ৬.৭/১০
  • রান টাইমঃ ১১২ মিনিট

V1 Murder Case Bangla Subtitle

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap