Tiptopface থেকে লাইক, কমেন্ট করে আনলিমিটেড টাকা ইনকাম

আপনি সারা দিন ফেসবুকে নানা রকম পোস্ট করেন। কিন্তু কোনো টাকা পান না।এখন চলে এসেছে একটি দারুন সাইট।
এটিকে আপনি ফেসবুকের বড়লোক ভাই বলতে পারেন।
এখানে লাইক, কমেন্ট, শেয়ার, পোস্ট করে আপনি ডলার ডলার টাকা ইনকাম করতে পারবেন।
সেই টাকা যেকোনো মাধ্যমে তুলতে পারবেন।
যেমন, বিকাশ, রকেট, নগদ, পেয়পাল সবকিছু
দিয়েই।

এখনই account খুলুন।
account খুললেই পাচ্ছেন ৫০ টাকা।
account খুলতে এই লিংকে যান।

লিংকঃ https://www.tiptopface.com

আপনি আপনার খুশি মত Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারবেন। এখানে আপনাদের কোন বাধ্যবাধকতা নাই। এই প্ল্যাটফর্মটি আপনাদের ,আপনারা আপনাদের নিজের মত ব্যবহার করতে পারবেন।

★বিনোদন নেওয়া এবং দেওয়ার সাথে আমি কি Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহার করে আর্থিক স্বচ্ছলতা আনতে পারি ?

★★Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক ইতিমধ্যেই আত্মপ্রকাশ করেছে এখানে ইনকামের একটা সুযোগ আছে । অবশ্যই আপনি আপনার বিনোদন ,মজা ,আড্ডা ইত্যাদি সঙ্গেও আর্থিক স্বচ্ছলতা আনতে পারবেন যদি আপনি Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক নিয়ম মেনে কাজ করেন।

★প্যাকেজ একটিভ করলে কি কি সুবিধা পাওয়া যাবে ?

Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মের সার্ভিস কতটা হাই কোয়ালিটি এটা জানার জন্য আপনাকে অবশ্যই একটা প্যাকেজ একটিভ করতে হবে । তাহলে আপনি সার্ভিস সম্বন্ধে জানতে পারবেন। এখানে চারটা প্যাকেজ আছে।
প্যাকেজের মধ্যে কি কি বেনিফিট পাবেন তার কিছু কথা জানা যাক :

★Face Identity: এখানে আপনি যে প্যাকেজটা Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মের কাজ থেকে কেনার জন্য রিকোয়েস্ট পাঠাবেন সেখানে যদি এই সার্ভিসটা অ্যাভেলেবল থাকে তাহলে আপনি আপনার মুখ মন্ডল দিয়ে ফেস আইডেন্টিফাই মাধ্যমে আপনার চেহারাকে শনাক্ত করতে পারবেন। আপনার ছবি ব্যবহার করে যদি অন্য কোন মেম্বার কোন রকমের বাজে পোস্ট অথবা আপনার নেগেটিভ প্রমোট করে থাকে সঙ্গে সঙ্গে আপনাকে নোটিফিকেশনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। আপনি যদি তাৎক্ষণিক বিষয়টা নিয়ে কথা বলেন তাহলে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক সঙ্গে সঙ্গে তা ডিলিট করে দেব। এই সার্ভিসের মাধ্যমে আপনার মুখমণ্ডল অন্য কোন আইডিতে ইউজ করতে পারবে না। এই সার্ভিসের মাধ্যমে শুধুমাত্র আপনার মুখ মন্ডল আপনি ব্যবহার করতে পারবেন। ফেস আইডেন্টিফাই সার্ভিসে আপনার বন্ধু অথবা আপনার আশেপাশে কেউ আপনার মুখ মন্ডল বিশিষ্ট কোন খারাপ পিকচার এর সঙ্গে এড করে দিয়ে আপনাকে সমাজে অথবা ভার্চুয়াল জগতে ছোট করতে চায় তাহলে এই প্লাটফর্মের মাধ্যমে কখনোই করতে পারবে না।

★See profile visitors: Tiptopface সোশ্যাল নেটওয়ার্কের সার্ভিস এর কোয়ালিটির মান সবার উপরে। এই সার্ভিসের মাধ্যমে আপনার প্রোফাইল যদি কোন মেম্বার ভিজিট করে তাহলে সঙ্গে সঙ্গে আপনি নোটিফিকেশন পাবেন। আপনার ভার্চুয়াল জগতে সিকিউরিটি সিস্টেমটা অনেক ইম্পরট্যান্ট। কেউ যদি আপনার ক্ষতি করতে চায় অথবা আপনার কোন ইনফরমেশন চুরি করতে চায় তাহলে আপনি অনায়াসে বুঝতে পারবেন। কারণ সে মানুষটা যখন আপনার একাউন্টে ভিজিট করে ইনফরমেশন নিতে যাবে সঙ্গে সঙ্গে বুঝতে পারবেন কোন মানুষটা আপনার প্রোফাইল ভিজিট করলো। পরবর্তীতে আপনি খুব সহজেই কোন প্রবলেম পড়লে আইডেন্টিফাই করতে পারবেন কে আপনার ক্ষতিটা করল।

★Unlimited Follower:এই সার্ভিসের মাধ্যমে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আপনাকে দিচ্ছি আনলিমিটেড ফলোয়ার। Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক বিশ্বাস করে আপনি এই বিষয়টা আগেই জেনেছেন। অনলাইনে শুধুমাত্র আপনার ক্রিয়েটিভিটি এবং বুদ্ধি দিয়ে অনেক কিছু করা সব্ভব। আপনি যদি ভাইরাল হতে চান এক্ষেত্রে আপনার অবশ্যই ক্রিয়েটিভিটি প্রয়োজন ,নতুন নতুন ভাবনার প্রয়োজন। এই ক্ষেত্রে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আপনার ক্রিয়েটিভিটি কে সম্মান জানিয়ে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে দিবে । মনে রাখবেন Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক সারা পৃথিবীর মানুষের কাছে এটা পৌঁছে দেব তাই প্যাকেজের মেয়াদ হিসেবে আপনার ক্রিয়েটিভিটির উপরে ভিত্তি করে আপনি হাজার হাজার ফলোয়ার আনতে পারবেন।

★Show / Hide last seen:এই সার্ভিসের মাধ্যমে আপনি দেখতে পারবেন আপনাকে যারা ফলো করছে তারা সর্বশেষ কবে অনলাইনে ছিল এবং অফলাইনে আছে।

★Verified badge :এই সার্ভিসের মাধ্যমে আপনি শতভাগ কনফার্ম থাকতে পারবেন আপনার একাউন্টটা কখনো সাসপেন্ড অথবা ডিজেবল করে দেওয়া হবে না যদি আপনি Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মের শর্ত গুলো ভালোভাবে মেনে নেন। কোনো মেম্বার যদি আপনার কমেন্ট এবং আপনার প্রোফাইল টা কে ফেক প্রোফাইল হিসেবে গণ্য করে বারবার যদি Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মের কাছে রিপোর্ট করে তাহলে খুব সতর্ক ভাবে বিষয়টা পর্যবেক্ষণ করে আপনাকে জানাই দিবে । Face Identity করার জন্য আপনার সার্ভিসটা তখন প্রযোজ্য হবে।

★Likes:এখানে আপনি প্যাকেজ ভিত্তিতে যে পয়েন্ট থাকবে প্রতিটা লাইক এর জন্য আপনি সেই পয়েন্টে পাবেন।

★Comments:এখানে আপনি প্যাকেজ ভিত্তিতে যে পয়েন্ট থাকবে প্রতিটা Comments এর জন্য আপনি সেই পয়েন্টে পাবেন।

★Posts:এখানে আপনি প্যাকেজ ভিত্তিতে যে পয়েন্ট থাকবে প্রতিটা Posts এর জন্য আপনি সেই পয়েন্টে পাবেন।

★Follow Promotion:এখানে যেসব মেম্বাররা তাদের ফলোয়ার বাড়ানোর জন্য Follow Pro Member বাক্স এ নাম অ্যাড করে তাদেরকে ফলো করলে প্যাকেজ ভিত্তিক যে পয়েন্ট থাকবে আপনি সেই পয়েন্ট পাবেন।

★Daily Limit:ডেইলি লিমিট হল আপনি লাইক ,কমেন্ট, পোস্ট এবং ফলো(follow pro member) করে যে পয়েন্ট পাবেন তার একটা লিমিট। প্রতিদিন আপনি যে প্যাকেজ ভিত্তিক daily লিমিট এ থাকবেন তার বেশি পয়েন্ট নিতে পারবেন না।

★Post Bost:এখানে আপনাদের ইনকামের জন্য এবং ভাইরাল হওয়ার জন্য অনেক বড় একটা মাধ্যম শুধুমাত্র Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মেই পাবেন । এই সার্ভিসের আপনারা আপনাদের ক্রিয়েটিভিটিতে কিছু তৈরি করে অথবা আশেপাশে মানুষ পছন্দ করতে পারে এমন কিছু পোস্ট করে সেটাকে আপনারা বুস্ট করতে পারেন । এই ক্ষেত্রে ওই পোস্টে যত লাইক করবে প্যাকেজ ভিত্তিকে আপনি ঠিক তত পয়েন্ট পাবেন।

★Bost Point Daily Limit:এই লিমিট টা আপনি যে লাইক , কমেন্ট ,পোস্ট এবং ফলো (follow pro member) করলেন ওই লিমিটেড ক্ষেত্রে প্রযোজ্য না। এটা সম্পূর্ণ আলাদা । আপনি যে পোস্টটাকে Bost করলেন ওই পোস্টে প্রতি লাইকে আপনি যে পয়েন্ট পাবেন তার লিমিট। এখানে আপনারা জেনে খুশি হবেন আপনার পোস্টটা যেমন পৃথিবীর সবাই দেখতে পারবে ঠিক প্যাকেজ ভিত্তিকে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক এটাকে আনলিমিটে করে দিয়েছে । পৃথিবী যেমন আপনার ট্যালেন্ট দেখে আপনাকে পছন্দ করে। আপনাকে ভাইরাল করে। ঠিক আমরাও আপনার ট্যালেন্ট উপর ভিত্তি করে আনলিমিটেড করে দিয়েছি।

★Posts promotion:প্যাকেজ ভিত্তিতে আপনি সর্বোচ্চ কয়টা পোস্ট বুস্ট করতে পারবেন ।

★Pages promotion:প্যাকেজ ভিত্তিতে আপনি সর্বোচ্চ কয়টা পেজ প্রমোট করতে পারবেন ।

★Approximate Profit:মনে রাখবেন এটা কোন ইনভেস্টমেন্ট সাইট না। এখানে আপনি যত পপুলার হবেন তত ইনকাম করতে পারবেন কারণ এখানে ইনকামের বিষয়টা সম্পূর্ণ আপনার উপর। আপনি যত পপুলার হবেন ,যত সময় দিবেন তত ইনকাম করতে পারবেন। তবে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আশা করে এখানে আপনি আপনার ইনভেস্টমেন্ট এর কয়েক গুণ বেশি ইনকাম করতে পারবেন। এটি লাইফটাইম এখানে আপনি আপনার ক্যারিয়ার সাজাতে পারবেন। আমরা আনুমানিক একটা প্যাকেজ ভিত্তিক প্রফিট এখানে উল্লেখ করছি।

★আর কি কি ভাবে আমি টাকা ইনকাম করতে পারব ?

আপনি এখানে রেফারেল কমিশনের মাধ্যমে ইনকাম করতে পারবেন। আপনার রেফারেল লিংক দিয়ে যদি কেউ শুধুমাত্র অ্যাকাউন্ট ওপেন করে তাহলে আপনি পাবেন এক টাকা। যদি কেউ আপনার রেফারেল লিংক দিয়ে একাউন্ট ওপেন করার পর কোন প্যাকেজ একটিভ করে তাহলে আপনি ১৫%(শতকরা 100 টাকায় 15 টাকা) পাবেন।

★আমি কি কি মাধ্যমে আমার টাকা টা হাতে নিতে পারব ?

Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক শুধুমাত্র আপনাদের কথা মাথায় রেখে আপনাদের লোকাল কারেন্সিতে পেমেন্ট দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করে । তবে প্রথমত কিছু লিমিট আছে। যেমন বাংলাদেশের জন্য বিকাশ ,রকেট, নগদ এড করা হয়েছে কিন্তু সেটা প্রতি সপ্তাহে ৪-৫ বার পেমেন্ট করতে পারা যায় । যেহেতু সঠিকভাবে এখনো বাংলাদেশের কোন কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ এডড করা হয়নি এই ক্ষেত্রে লিমিট একটু কম। এইজন্য বাংলাদেশের লোকাল কারেন্সি এবং ইন্ডিয়ান লোকাল কারেন্সি পেমেন্ট করতে সর্বনিম্ন ৫ মিনিট থেকে সর্বোচ্চ ৪ দিন সময় নেওয়া হয় । আপনি যদি চান আপনি ব্যাংকেও টাকা তুলতে পারবেন। এই ক্ষেত্রে আপনার যে হিসেবে ডলার রেট হবে আপনি সেটাই পাবেন। তবে বিকাশ ,রকেট, নগদ এর ক্ষেত্রে আপনি প্রতি ডলার রেট ৭৫ থেকে ৯০ টাকার মধ্যেই পাবেন। যেকোন পেমেন্ট মেথদ ব্যবহার করে টাকা তোলার সময় পেমেন্ট মেথড গুলো যে চার্জ কাটে সেগুলোর খরচ আপনাদেরকে নিতে হবে।

ধন্যবাদ।
এখনই account খুলুন।
account খুললেই পাচ্ছেন ৫০ টাকা।
account খুলতে এই লিংকে যান।
লিংকঃ
https://www.tiptopface.com/

Tiptopface থেকে লাইক, কমেন্ট পোস্ট করে আনলিমিটেড টাকা ইনকাম

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap