The Outfit Bangla Subtitle 2022 | দ্য আউটফিট বাংলা সাবটাইটেল

The Outfit Bangla Subtitle 2022

Two other big-star films of mystery have come out within the last couple of months, Death on the Nile with Gal Gadot & Nightmare Alley with Bradley Cooper.one too many times. Score: A-

Mark Rylance is such a versatile actor and most believable. The story line was very complex which made the audience have to THINK about what was going on (didn’t see the ending coming!). I liked that it was done without loud music, no car chases, no CGI and it was contained in the ‘bespoke shop’. It was also interesting to watch how these hand made suits are actually made. For people who want the crash, bang of action films this is not for you! For people who want an adult, complex film and who have an attention span of more than 5 seconds, it is a gem.

These are the films that should be promoted today. You don’t need fancy, special effects to make a good film or invoke feelings of awe and enjoyment. Those can be invoked with intrigue, mystery, twists and turns as well as compelling characters. Mark Rylance dazzled in his title role as the unsuspecting cutter who orchestrates an entire series of events that helps accomplish his goals. The entire gang of the film also blew me away, as well as Zoey Deutsch. The entire film took place in the shop but still managed to entertain better than most big budget films today, despite its low budget.

Although, there’s no outdoor scenes it’s better so you can focus on the intensity of the drama of the thoughts and emotions of the characters in a confined space. You’re in for a ride. It is a much satisfying story and wild movie meant to challenge your thinking and higher morals for a classic pasttime that this movie took place in.

দ্য আউটফিট বাংলা সাবটাইটেল

গত কয়েক মাসের মধ্যে রহস্যের আরও দুটি বড়-তারকার চলচ্চিত্র বেরিয়েছে, গ্যাল গ্যাডোট এবং ডেথ অন দ্য নীলের সাথে। Bradley Cooper.one এর সাথে দুঃস্বপ্নের অ্যালি অনেকবার। স্কোর: A-

মার্ক রাইলান্স একজন বহুমুখী অভিনেতা এবং সবচেয়ে বিশ্বাসযোগ্য। গল্পের লাইনটি খুব জটিল ছিল যা শ্রোতাদের কী ঘটছে তা নিয়ে ভাবতে বাধ্য করেছিল (শেষটি আসছে দেখেনি!) আমি পছন্দ করেছি যে এটি উচ্চস্বরে মিউজিক ছাড়াই করা হয়েছে, কোনও গাড়ির তাড়া নেই, কোনও সিজিআই নেই এবং এটি ‘বেসপোক শপ’-এ রয়েছে। এই হাতে তৈরি স্যুটগুলি আসলে কীভাবে তৈরি হয় তা দেখতেও আকর্ষণীয় ছিল। যারা ক্র্যাশ, ব্যাং অফ অ্যাকশন ফিল্ম চান তাদের জন্য এটি আপনার জন্য নয়! যারা একটি প্রাপ্তবয়স্ক, জটিল ফিল্ম চান এবং যাদের মনোযোগ 5 সেকেন্ডের বেশি, তাদের জন্য এটি একটি রত্ন৷

এগুলি হল সেই ফিল্ম যা আজ প্রচার করা উচিত৷ একটি ভাল ফিল্ম তৈরি করতে বা বিস্ময় এবং উপভোগের অনুভূতি জাগাতে আপনার অভিনব, বিশেষ প্রভাবের প্রয়োজন নেই। এগুলিকে ষড়যন্ত্র, রহস্য, মোচড় এবং মোড়ের পাশাপাশি বাধ্যতামূলক চরিত্রগুলির সাথে আহ্বান করা যেতে পারে। মার্ক রাইল্যান্স অবিশ্বাস্য কাটার হিসাবে তার শিরোনাম ভূমিকায় চমকিত হয়েছিলেন যিনি তার লক্ষ্যগুলি অর্জনে সহায়তা করে এমন একটি সম্পূর্ণ সিরিজ অর্কেস্ট্রেট করেন। ফিল্মের পুরো গ্যাংটিও আমাকে উড়িয়ে দিয়েছে, সেইসাথে Zoey Deutsch. পুরো ফিল্মটি দোকানে জায়গা করে নিয়েছিল কিন্তু কম বাজেট থাকা সত্ত্বেও আজকে বেশিরভাগ বিগ বাজেটের ফিল্মের থেকে ভালো বিনোদন দিতে পেরেছে।

যদিও, কোনও বহিরঙ্গন দৃশ্য নেই এটি আরও ভাল তাই আপনি একটি সীমাবদ্ধ জায়গায় চরিত্রগুলির চিন্তাভাবনা এবং আবেগের নাটকের তীব্রতার উপর ফোকাস করতে পারেন। আপনি একটি যাত্রার জন্য আছেন. এটি একটি অত্যন্ত সন্তোষজনক গল্প এবং বন্য মুভি যা এই মুভিটি ঘটেছিল এমন একটি ক্লাসিক অতীতের জন্য আপনার চিন্তাভাবনা এবং উচ্চ নৈতিকতাকে চ্যালেঞ্জ করার জন্য।

দ্য আউটফিট মুভিটির বাংলা সাবটাইটেল (The Outfit Bangla Subtitle) বানিয়েছেন মোঃ সাজ্জাদ হোসেন। দ্য আউটফিট মুভিটি পরিচালনা করেছেন গ্রাহাম মুর এবং গল্পের লেখক ছিলেন জনাথন ম্যাকক্লেইন, গ্রাহাম মুর। দ্য আউটফিট মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জোয়ি ডাচ, ডিলান ও ‘ব্রায়েন, জনি ফ্লিন। ২০২২ সালে দ্য আউটফিট মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১৬,০০০ টি ভোটের মাধ্যেমে ৭.১/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। দ্য আউটফিট মুভিটি বক্স অফিসে ৩.৬ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ দ্য আউটফিট
  • পরিচালকঃ গ্রাহাম মুর
  • গল্পের লেখকঃ জনাথন ম্যাকক্লেইন, গ্রাহাম মুর
  • মুভির ধরণঃ ক্রাইম, ড্রামা, মিস্ট্রি
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Md Sazzad Hossain
  • মুক্তির তারিখঃ ১৮ মার্চ ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৭.১/১০
  • আইএমডিবি ভোটঃ ১৬,০০০ টি
  • রান টাইমঃ ১০৫ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap