Snack Video এপ থেকে ইনকাম

প্রথমে পোস্ট টি ভালো ভাবে পড়ে বুঝতে হবে, তারপর এপ্স ডাউনলোড করে একাউন্ট করুন।

Snack Video একাউন্ট খোলার নিয়ম:

প্রথমে আপনার স্মার্ট ফোন থেকে Play Store যান।

Search এ “ Snack Video ” লিখে সার্চ করুন। নিচের স্ক্রিনশট এর মত একটি Apps দেখতে পাবেন এবং Install বাটনে চাপ দিয়ে ইন্সটল করে নিন।

 অথবা নিচে দেওয়া লিংক টি ক্লিক করতে হবে, লিংক টি ক্লিক করলে আপনাকে নিয়ে যাওয়া হবে প্লে স্টোরে অথবা নিচের ছবির মতো পেইজে. তারপর আপনি গেট মানি বাটমে ক্লিক করলে আপনাকে প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে। খুব স্বাভাবিক ভাবে অন্য যেকোন এপ এর মতো সরাসরি এপ টি ডাউনলোড করুন।

তারপর এখানে Get Money তে ক্লিক করুন।ক্লিক করলে আপনাকে প্লে-স্টোরে নিয়ে যাবে।
ডাউনলোড করার পর এপটি ওপেন করুন এবং প্রোফাইলে চলে যান। বুঝতে না পারলে নিচে স্ক্রিনশট দেখুন।ভালো করে প্রসেসটা করেন।এখানে নেটে একটু প্রবলেম করবে। তাই চিন্তার কারণ নাই। স্ক্রিনশট দেখুন….

তারপর সেখানে আপনি একটি মোবাইল নাম্বারের মাধ্যমে একাউন্ট করে লগিন করে ফেলুন। গুগল অথবা ফেসবুকের মাধ্যমে খুব সহজেই একাউন্ট ক্রিয়েট হয়ে লগিন হয়ে যাবে।আশা করি এখানে কোন সমস্যা হবেনা।

এবার টাকা/কয়েন এর আইকন দেখতে পাবেন। এখানে ক্লিক করেন।

এবার আপনি নিজের একাউন্টে একটি রেফার কোড বিন্ড করতে হবে। যার মাধ্যমে আপনার একাউন্টে যোগ হবে বাড়তি টাকা। নিচের স্ক্রিনশট ফলো করুন।এভাবে….

এবার এ রেফার কোডটি দেন।দিলে ৫০০০০+ কয়েন পাবেন। যা পরের দিন সকাল ৮ টার ভিতরে টাকায় রুপান্তরিত হবে।

রেফার কোড হচ্চে – 908954587
উপরের রেফার কোডটি কপি করে এখানে ক্লিক করুন মানে Bind Now এ ক্লিক করুন।

ব্যাস আপনার কাজ কম্প্লিট। এখন আপনার কাজ হচ্ছে সেম ভাবে অন্যান্য মানুষকে রেফার করা। যত বেশি রেফার করবেন তত বেশি টাকা আর্ন করতে পারবেন। আপনি প্রতিদিন যত পয়েন্ট আর্ন করবেন তা পরের দিন আপনার ক্যাশে যোগ হয়ে যাবে।

আপনার একটি রেফার থেকে ৩০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। সো আর দেরি না করে এখনি শুরু করে দিন রেফার করা। একটি কোম্পানি যখন মার্কেটে নতুন আসে তারা এই সুযোগটা করে দেয়। মূলত তারা এটি তাদের কোম্পানির মার্কেটিং এর জন্য করে থাকে।

বিস্তারিত জানতে নিচের ভিডিও টি দেখুন

Invitation code – 908954587

App Download Link – http://sck.io/dvmgWedh

নতুন আপডেট সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ভিডিও টি দেখুন

Leave a Comment