Shyam Singha Roy Bangla Subtitle 2021 | শ্যাম সিং রায় বাংলা সাবটাইটেল

Shyam Singha Roy Bangla Subtitle 2021

Shyam Singha Roy Bangla Subtitle More than being depressed by omicron in 2022, I was horrified after watching Atrangi Re & Akhanda. 🙈
Then came this brilliant film #shyamsingharoy – Kudos to the entire team for making such a masterpiece! I don’t post movie reviews on social media but this movie is worthy of all praise! A must 2022 watch on Netflix. Apart from an amazing story, brilliant characters, screenplay and exceptional acting; it has addressed some disturbing social issues of the 60’s-70’s era. Although he was a fictional character- the protagonist has been shown fighting these social issues and reforming the society. After watching this film one would secretly wish for such heroes to exist in today’s chaotic world!
A special mention for the mesmerising picturisation of the grandeur of Navratri.. Sai Pallavi’s graceful dancing and Kolkata’s heritage. Don’t miss this Romantic psychological drama. ❤️

Shyam Singha Roy Bangla Subtitle Rather than big-budget movies, I am becoming a great fan of Netflix originals. Shyam Singha Roy Bangla Subtitle Singha Roy – initially thought it was some Saturday night stress buster turned out to be – please watch again movie for me. As a traditional & science person I believe in reincarnation but that’s not all about this movie. The picturization, location, dialogues every bit was carefully planned and the director has done substantial homework and significant characterization. In any creative venture, one can eternally keep seeking perfection, however, this is an exceptionally good direction. All the bubbly girls have done a great job in their respective roles and the hero – if he continues to work towards perfection would be a great actor. Great job team – all the best for your future endevours.

শ্যাম সিং রায় বাংলা সাবটাইটেল

শ্যাম সিং রায় বাংলা সাবটাইটেল ২০২২ সালে অমিক্রন দ্বারা হতাশ হওয়ার চেয়েও বেশি, আতরঙ্গি রে ও আখন্দা দেখে আমি ভীত হয়ে পড়েছিলাম।
তারপরে এই উজ্জ্বল চলচ্চিত্রটি এল #শ্যামসিংহরয় – এমন একটি মাস্টারপিস তৈরির জন্য পুরো টিমকে ধন্যবাদ! আমি সোশ্যাল মিডিয়ায় সিনেমার রিভিউ পোস্ট করি না কিন্তু এই মুভি সব প্রশংসার যোগ্য! নেটফ্লিক্সে 2022 দেখতে হবে। একটি আশ্চর্যজনক গল্প, উজ্জ্বল চরিত্র, চিত্রনাট্য এবং ব্যতিক্রমী অভিনয় ছাড়াও; এটি 60-70-এর যুগের কিছু বিরক্তিকর সামাজিক সমস্যার সমাধান করেছে। যদিও তিনি একটি কাল্পনিক চরিত্র ছিলেন- নায়ককে এই সামাজিক সমস্যাগুলির সাথে লড়াই করে এবং সমাজ সংস্কার করতে দেখা গেছে। এই চলচ্চিত্রটি দেখার পর কেউ গোপনে এই ধরনের নায়কদের আজকের বিশৃঙ্খল বিশ্বে থাকতে চায়!

শ্যাম সিং রায় বাংলা সাবটাইটেল চলচ্চিত্র সম্পর্কে আমার চিন্তাভাবনা: প্রাকৃতিক তারকা নানি এবং পরিচালক রাহুল সাংকৃত্যের শ্যাম সিংহ রায় শব্দের প্রতিটি অর্থে একটি মনস্তাত্ত্বিক, উদ্ভাবনী এবং পর্যায়ক্রমিক গল্প এবং সুন্দর। এটি ননী, সাই পল্লবী, কৃতি শেঠি, রাহুল রবীন্দ্রন, ম্যাডোনা সেবাস্টিয়ান, মুরলী শর্মা, ইত্যাদির সেরা পারফরম্যান্সের সাথে হৃদয় গলে যাওয়ার পরিস্থিতি তৈরি করে এবং সমস্ত চরিত্র স্মরণীয়। অসাধারণ শিল্পকর্ম যা পশ্চিমবঙ্গের পটভূমি প্রদর্শন করে, প্রতিটি ফ্রেমের রঙের সুর আশ্চর্যজনক। মিকি জে মেয়রের সংগীত একটি সঙ্গীত হিট হিসাবে প্রমাণিত – একটি অসামান্য এবং প্রতিভাবান শিল্পী যার ব্যক্তিত্ব এবং কাজগুলি অনেকের হৃদয় ছুঁয়ে যায়। সানু জন ভার্গিসের সিনেমাটোগ্রাফি শ্রেষ্ঠত্বের বাইরে। অনুশা পুঞ্জালা এবং নীরজা কোনার কস্টিউম ডিজাইন (পিরিয়ডিক লুকস) অসাধারণ। আমি বিশ্বাস করি এটি একটি নতুন প্রযোজক ভেঙ্কট বয়ানপল্লীর আবেগের জন্য একটি আবেগ এবং সাহসী প্রকল্প, অত্যন্ত প্রশংসিত। প্রয়াত সিরিভেননেলা সীতারামা সস্ত্রী গারু এবং কৃষ্ণকন্ঠের গানগুলি দুর্দান্ত – সমস্ত গানই পরিস্থিতিগত, সুরেলা এবং পর্দায় ভাল লাগছে এবং সত্যিই কানে আনন্দদায়ক। সত্যদেব জঙ্গার গল্প দারুণ – এই ধরনের মনস্তাত্ত্বিক এবং পর্যায়ক্রমিক গল্প লেখা সহজ কাজ নয়। কলকাতার পটভূমি তৈরিতে শিল্প পরিচালক ডেভিড কুমারের দক্ষতা অসাধারণ। সামগ্রিকভাবে (দিকনির্দেশনা, অভিনয়, শিল্প, সঙ্গীত এবং ব্যাকগ্রাউন্ড স্টোর, লিরিক্স, ড্যান্স, কস্টিউমস, স্টোরি, এডিটিং, লোকেশনস, ক্যামেরা, ইত্যাদি), এটি একটি দুর্দান্ত মুভি, এবং পুরো টিম দারুণ সাধুবাদ পাওয়ার যোগ্য। আমার রেটিং 10 এর মধ্যে 10।

শ্যাম সিং রায় বাংলা সাবটাইটেল বড় বাজেটের সিনেমার পরিবর্তে, আমি নেটফ্লিক্সের মূলের একটি দুর্দান্ত ভক্ত হয়ে উঠছি। শ্যাম সিংহ রায় – প্রথমে ভেবেছিলেন এটা শনিবার রাতের স্ট্রেস বাস্টার হয়ে গেছে – দয়া করে আমার জন্য আবার সিনেমা দেখুন। একজন traditionalতিহ্যবাহী এবং বিজ্ঞানী ব্যক্তি হিসেবে আমি পুনর্জন্মে বিশ্বাস করি কিন্তু এই সিনেমার জন্য সব কিছু নয়। চিত্রায়ন, অবস্থান, সংলাপ প্রতিটি বিট সাবধানে পরিকল্পনা করা হয়েছিল এবং পরিচালক যথেষ্ট হোমওয়ার্ক এবং উল্লেখযোগ্য চরিত্রায়ন করেছেন। যেকোনো সৃজনশীল উদ্যোগে, কেউ চিরকালের জন্য পূর্ণতা খোঁজে রাখতে পারে, তবে এটি একটি ব্যতিক্রমী দিকনির্দেশনা। সব বুদবুদ মেয়েরা তাদের নিজ নিজ ভূমিকায় দারুণ কাজ করেছে এবং নায়ক – যদি তিনি নিখুঁততার দিকে কাজ চালিয়ে যান তাহলে তিনি একজন মহান অভিনেতা হবেন। দুর্দান্ত কাজের দল – আপনার ভবিষ্যতের প্রচেষ্টার জন্য সর্বশ্রেষ্ঠ।

শ্যাম সিং রায় বাংলা সাবটাইটেল একটি ভাল লিখিত চিত্রনাট্য এবং একটি চলচ্চিত্র নির্মাতার দৃ a় বিশ্বাসের মধ্যে বন্ধুত্বের একটি হৃদয়গ্রাহী গল্প। যে দৃশ্যগুলি নানিকে এসএসআর হিসাবে বিকশিত করার দিকে পরিচালিত করে সে অভিনেতা কতটা ভাল তার আরেকটি প্রতীক। তিনি বিশ্বাস করতেন যে তিনি অভিনয় করতে পারেন এবং তিনি চরিত্রটিতে এত ভালভাবে প্রবেশ করেছেন, সম্ভবত অন্য কোন অভিনেতা নেই যা এই মাস্টারপিসের প্রতি সুবিচার করবে। রাহুল সংকীর্ত্যন তার ধারাবাহিক গল্প বলার ক্ষেত্রে শৃঙ্খলা দেখিয়েছেন এবং কোন সীমাবদ্ধ বিবরণ মিস করেননি যা তাকে আগামী বছরগুলিতে অর্থপূর্ণ তেলেগু সিনেমা তৈরির জন্য একটি মহান প্রার্থী করে তোলে। দেবদাসীর চরিত্রে সাই পল্লবী অভিনয়শিল্পী হিসেবে তার মান অনুযায়ী বেঁচে ছিলেন। সামগ্রিকভাবে ভাল SSR দল। একজন সঠিক চলচ্চিত্র নির্মাতার কাজ (শুধু একজন পরিচালক নয়) দেখে খুব খুশি।

শ্যাম সিং রায় মুভিটির বাংলা সাবটাইটেল (Shyam Singha Roy Bangla Subtitle) বানিয়েছেন টিম থাম্বি। শ্যাম সিং রায় মুভিটি পরিচালনা করেছেন রাহুল সাংকৃত্যন এবং গল্পের লেখক ছিলেন সত্যদেব জঙ্গ। শ্যাম সিং রায় মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ন্যানি, সাই পল্লবী, কৃতি শেঠি। ২০২১ সালে শ্যাম সিং রায় মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৪,১০০ টি ভোটের মাধ্যেমে ৮.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। শ্যাম সিং রায় মুভিটি বক্স অফিসে ৪৭.২৫ কোটি রুপি আয় করে।.

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ শ্যাম সিং রায়
  • পরিচালকঃ রাহুল সাংকৃত্যন
  • গল্পের লেখকঃ সত্যদেব জঙ্গ
  • মুভির ধরণঃ ড্রামা, থ্রিলার, হরর
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Team Thambi
  • মুক্তির তারিখঃ ২৪ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৮.২/১০
  • আইএমডিবি ভোটঃ ৪,১০০ টি
  • রান টাইমঃ ১৫৫ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap