Scarlet clicks সাইট থেকে এড দেখে ইনকাম

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ ! Scarlet clicks সাইট থেকে ইনকাম ইনভেস্ট ছাড়া। এড দেখে ইনকাম মোবাইল ও পিসি দিয়ে। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার একটা পিটিসি সাইট শেয়ার করবো। এই সাইটটা দীর্ঘ কয়েক বছর যাবৎ পেমেন্ট দিচ্ছে। এখানে নিয়মিত কাজ করে বেশ কিছু ইনকাম করা যাচ্ছে। যেগুলি সরাসরি ডলার ইনকাম হচ্ছে।

সাইট সম্পর্কে একটা গুড সাইন হচ্ছে যে এই সাইটটা অলরেডি কয়েক লক্ষ মানুষের বিশ্বাস অর্জন করেছে। যার ফলে এই সাইটটা বিভিন্ন মাইক্রো-জব ওয়েবসাইটগুলোতে শেয়ার করা হচ্ছে। বিভিন্ন পিটিসি সাইট গুলোতে শেয়ার করা হচ্ছে। মানুষ তার রেফার বৃদ্ধি করার জন্য। অবশ্যই তারা পেমেন্ট পাচ্ছি বলে এই সাইটগুলো তারা শেয়ার করছে।

Scarlet clicks একাউন্ট করার পদ্ধতি। 

অন্যান্য পিটিসি সাইটের মতোই এখানে আপনি একটা ইউজারনেম, ই-মেইল পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট তৈরি করতে হবে । অ্যাকাউন্ট তৈরি করার সময় আপনাকে এখানে ইমেজ ক্যাপচার দেওয়া হবে। সেটা খুব সহজে ফিলাপ করতে পারবেন। ইমেজ ক্যাপচার ঢ়ে লেখাগুলো থাকবে সেখানে স্পেস থাকবে। কিন্তু আপনি টাইপ করার সময় কোন স্পেস দেবেন না। তারপর সাবমিট করা হয়ে গেলে এখানে আপনার একাউন্টে তৈরি হয়ে যাবে। আপনার ইমেইল ভেরিফাই করতে পারলে আপনি অবশ্যই ইমেলটা ভেরিফাই করে নেবেন।

Scarlet clicks থেকে ইনকাম করার পদ্ধতি। 

এখান থেকে আপনি এড দেখে ইনকাম করতে পারবেন। এর পাশাপাশি এখানে যেহেতু সাইটটা অলরেডি অনেক মানুষের কাছে পৌঁছে গেছে। তাই এখানে ইনকাম করার আরও বেশকিছু মেথড রয়েছে। এখানে আপনি এড দেখে ইনকাম এর পাশাপাশি অন্যান্য যে ইনকামের মেথড গুলো রয়েছে। সেগুলো আপনি আর্ন মোর অপশনে ক্লিক করলেই পেয়ে যাবেন। আর এড দেখার জন্য আপনি ভিউ এড এখানে ক্লিক করবেন। তাহলে আপনি এড দেখার এড পেয়ে যাবেন।

এখান থেকে চাইলে আপনি রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এখানে প্রমোট অপশনে গেলে আপনি আপনার প্রমোট যেই সিস্টেমগুলো রয়েছে সবগুলোই দেখতে পাবেন। এখানে আপনি সরাসরি আপনার লিংক শেয়ার করার মাধ্যমে রেফার বৃদ্ধি করতে পারেন। এছাড়া এখানে আপনি ব্যানারসহ অনেকগুলো অ্যাড পাবেন। যে অ্যাডগুলো এইচটিএমএল কপি করে অথবা bbn কোড কপি করে আপনার ওয়েবসাইটে শেয়ার করার মাধ্যমে আপনি রেফার বৃদ্ধি করতে পারবেন। এখানে রেফার করার ফলে আপনার রেফার মেম্বার যা ইনকাম করবে তার কিছু কমিশন আপনি পাবেন।

এই সাইট থেকে আপনি পেইয়ার, নেটেলার, ওয়েব মানি এবং বিটকয়েনের পেমেন্ট নিতে পারবেন। তো আমাদের জন্য সবচেয়ে সহজ ভাবে যদি আমরা বিটকয়েনে পেমেন্ট টা নিই। এখানে আমরা দুই ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। সেটা আমাদের বেশকিছু কয়েকদিন কাজ করি ডলার ইনকাম করতে হবে। আপনি এখানে একটা এড দেখলে কত পরিমান ডলার পাবেন সেটা এড এর উপর লেখা থাকবে। একটু কাজ করতে সময় লাগবে তো অবশ্যই আপনারা যদি ভালো লাগে এখানে কাজ করবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এই সাইটের আপনারা যদি কাজ করতে চান করতে পারেন। আপনি যদি দীর্ঘদিন সাইটে ইন একটিভ থাকেন তাহলে কিন্তু আপনার আইডিটা ডিএকটিভ করে দেওয়া হবে। সেক্ষেত্রে আপনার যদি কোন ডলার থাকে একাউন্টে সেগুলো চলে যাবে। এবং নতুন করে আপনার আইডি ওপেন করতে হবে। আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন ভালো থাকেন আল্লাহাফেজ।

Leave a Comment