Saani Kaayidham Bangla Subtitle 2022 | সানি কায়িধাম বাংলা সাবটাইটেল

Saani Kaayidham Bangla Subtitle

downtrodden family.

Fabulous and mindblowing performances by Selvaraghavan garu and Keerthy suresh… Eye feast to watch them together.

If a director becomes an actor how natural and how realistic it can be was shown by Selvaraghavan garu.. I really loved the way he carried his role and his emotions. That last scene was so emotional and you just took it to next level.
Guts of KeerthySuresh garu to accept such kind of raw role shows her passion, love and dedication towards movies. Her selection of movies too good.
STELLAR AND TERRIFIC PERFORMANCES BY THE LEAD ROLES.

The output of the movie shows the hardwork and ground work of the young director Arun Matheswaran. A director with guts can only take this kind of rustic movie at starting of carrier and he succeeded in taking emotional, heartfelt revenge drama… He proved that a person who loves and passionate towards movies can only have guts to direct these kind of dark movies with hidden reality of atrocities against downtrodden and women. It was sooo real…

Each and every cast involved in this movie did their best and something more..Screenplay and BGM is highlight of the movie, it elevates the intensity of every frame and scene..

Simply awesome, epic and mind blowing movie!!!
Hat’s of to the producer and Director for having the guts and balls to bring this gruesome vendetta of revenge!!!!!
Guy’s please watch this movie and don’t let bad reviews spoil it for you….yes it’s an old tale of revenge but not what you will usually expect from our run of the mill revenge saga’s in Indian cinema…..
Kirthi Suresh has once again proven her metal with an outstanding performance that is definitely going to bag her another national award…Dhanush’s Big Bro Selva Raghavan is excellent and has portrayed his role with such ease and confidence!!
On the whole this movie will go down in the history of tamil cinema…Kudos and congratulations to the whole unit of this amazing movie
Andrew O’ConnorMy Rating is 💯 out 💯

নিঃস্ব পরিবার।

সেলভারাঘভান গারু এবং কীরথি সুরেশের দুর্দান্ত এবং মন ছুঁয়ে যাওয়া পারফরম্যান্স… তাদের একসাথে দেখার জন্য আই ফিস্ট।

একজন পরিচালক অভিনেতা হলে কতটা স্বাভাবিক এবং কতটা বাস্তবসম্মত হতে পারে তা সেলভারাঘবন গারু দেখিয়েছেন। তিনি যেভাবে তার ভূমিকা এবং তার আবেগকে বহন করেছেন আমি সত্যিই পছন্দ করেছি। সেই শেষ দৃশ্যটি খুব আবেগপূর্ণ ছিল এবং আপনি এটিকে পরবর্তী স্তরে নিয়ে গেছেন।
কীর্তিসুরেশ গারুর এই ধরনের কাঁচা ভূমিকা গ্রহণ করার সাহস চলচ্চিত্রের প্রতি তার আবেগ, ভালবাসা এবং উত্সর্গ দেখায়। তার সিনেমা নির্বাচন খুব ভালো।
প্রধান ভূমিকা দ্বারা দুর্দান্ত এবং দুর্দান্ত পারফরম্যান্স।

মুভিটির আউটপুট তরুণ পরিচালক অরুণ মাথেশ্বরণের কঠোর পরিশ্রম এবং গ্রাউন্ড ওয়ার্ক দেখায়। সাহসী একজন পরিচালক ক্যারিয়ারের শুরুতে এই ধরণের দেহাতি মুভিটি কেবল নিতে পারেন এবং তিনি আবেগপূর্ণ, হৃদয়গ্রাহী প্রতিশোধের নাটক নিতে সফল হন… তিনি প্রমাণ করেছিলেন যে একজন ব্যক্তি যিনি চলচ্চিত্রের প্রতি ভালোবাসেন এবং আবেগপ্রবণ হন তিনি এই ধরণের অন্ধকার পরিচালনা করার সাহস থাকতে পারেন। দরিদ্র ও নারীর প্রতি অত্যাচারের লুকানো বাস্তবতা নিয়ে সিনেমা। এটা খুব বাস্তব ছিল…

এই মুভির সাথে জড়িত প্রত্যেকটি কাস্ট তাদের সেরাটা করেছে এবং আরও কিছু করেছে.. স্ক্রিনপ্লে এবং বিজিএম মুভির হাইলাইট, এটি প্রতিটি ফ্রেম এবং দৃশ্যের তীব্রতাকে উন্নত করে।

সহজভাবে দুর্দান্ত, মহাকাব্য এবং মন ফুঁকানো মুভি!!!
প্রতিশোধের এই ভয়ঙ্কর প্রতিহিংসা আনার সাহস এবং বল থাকার জন্য প্রযোজক এবং পরিচালকের জন্য হ্যাটস অফ!!!!!
বন্ধুরা দয়া করে এই মুভিটি দেখুন এবং খারাপ পর্যালোচনাগুলি আপনার জন্য এটিকে নষ্ট করতে দেবেন না….হ্যাঁ এটি প্রতিশোধের একটি পুরানো গল্প কিন্তু আপনি সাধারণত ভারতীয় সিনেমায় আমাদের রান অফ দ্য মিল রিভেঞ্জ সাগা থেকে যা আশা করবেন তা নয়…..
কীর্তি সুরেশ আবারও অসামান্য পারফরম্যান্সের মাধ্যমে তার ধাতু প্রমাণ করেছেন যা অবশ্যই তাকে আরেকটি জাতীয় পুরস্কার পেতে চলেছে…ধনুশের বিগ ব্রো সেলভা রাঘবন চমৎকার এবং তার ভূমিকা এত সহজে এবং আত্মবিশ্বাসের সাথে ফুটিয়ে তুলেছেন!!
মোটের উপর এই মুভিটি তামিল সিনেমার ইতিহাসে নামবে… এই আশ্চর্যজনক মুভিটির পুরো ইউনিটকে ধন্যবাদ ও অভিনন্দন
অ্যান্ড্রু ও’কনর আমার রেটিং 💯 আউট 💯

সানি কায়িধাম মুভিটির বাংলা সাবটাইটেল (Saani Kaayidham Bangla Subtitle) বানিয়েছেন শান্ত কুমার দাস। সানি কায়িধাম মুভিটি পরিচালনা করেছেন অরুণ মাথেশ্বরন এবং গল্পের লেখক ও ছিলেন অরুণ মাথেশ্বরন। সানি কায়িধাম মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অখিলেশ, লিজি অ্যান্টনি, অরবিন্দ। ২০২২ সালে সানি কায়িধাম মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৯৪৪ টি ভোটের মাধ্যেমে ৭.৮/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ সানি কায়িধাম
  • পরিচালকঃ অরুণ মাথেশ্বরন
  • গল্পের লেখকঃ অরুণ মাথেশ্বরন
  • মুভির ধরণঃ অ্যাকশন, ক্রাইম, ড্রামা
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Shanto Kumar Das
  • মুক্তির তারিখঃ ৬ মে ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৭.৮/১০
  • আইএমডিবি ভোটঃ ৯৪৪ টি
  • রান টাইমঃ ০২ঃ১৬ঃ৩৮ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap