Red Eye Bangla Subtitle | রেড আই বাংলা সাবটাইটেল

Red Eye Bangla Subtitle 2005

Red Eye Bangla Subtitle A good thriller that is short, tight and keeps you always engaged in the action. The movie benefits a lot because of the talented cast led by Rachel McAdams and Cillian Murphy. They both are so believable in their respective roles. Although the film becomes a bit cheesy towards the end, I’d say for the most part it’s a pretty solid and easily watchable film and much of it is because of the crisp runtime. I felt that they made really good use of the limited space as well. I love Rachel McAdams and watching her kick Murphy’s ass was definitely one of the highlights of the film. Anyway, maybe not the best thriller out there but it’s good enough to give this overlooked film a watch. A fast-paced and well-made entertaining thriller.

Red Eye Bangla Subtitle There’s a couple of silly bits which makes the film unconvincing. Spoiler alert: Having a pen stabbed in the throat would incapacitate everyone apart from superman. Then when the plane lands instead of informing the police who could have organised everything she makes a run for it. Plus the large hotel apparently only has one staff member. To top it all the baddy, who would either have bled to death or at least been in no state to move, turns up. He takes the knife from the unconscious father who very unlikely goes about the house with a large sheathed knife. The police in this city seemingly only has one patrol car because it took over ten minutes for them to respond. So bearing all this stupidity in mind and the fact I like my films in this genre to be realistic I’m only scoring a one star and I’m in the process of trying to get the director barred from ever making another film.

Red Eye Bangla Subtitle A simple flight becomes a terrifying ride that leads into danger. A hotel manager is taking a red eye flight to return home from a long trip when she meets a charismatic young man. When they’re in the air however, that man is revealed to be a terrorist who threatens her father if she doesn’t assist in a political assassination. This means that she must juggle three rescues in order to live: the target, her father and herself. Wes Craven gives us an entertaining thrill ride with a talented cast. We are left shocked at the amount of tension that goes on in the span of a plane trip, making us wonder when will it end?

Red Eye Bangla Subtitle This movie has some serious hallmark quality cinematography… the direction is also pretty lacklustre with everything seeming like it’s a movie and far from believable. The story is decent and entertaining but it’s hard to go easy on this movie when the reviews are so high!!

Saw this movie last night. Pretty decent movie. Great acting. Slick. Clever. Can’t believe this movie got by me. Recommend for COVID-19 cabin fever.

রেড আই বাংলা সাবটাইটেল একটি ভাল থ্রিলার যা সংক্ষিপ্ত, আঁটসাঁট এবং আপনাকে সবসময় অ্যাকশনে নিযুক্ত রাখে। রাচেল ম্যাকঅ্যাডামস এবং সিলিয়ান মারফির নেতৃত্বে প্রতিভাবান কাস্টের কারণে মুভিটি অনেক উপকৃত হয়। তারা দুজনেই তাদের নিজ নিজ ভূমিকায় এতটাই বিশ্বাসযোগ্য। যদিও ফিল্মটি শেষের দিকে কিছুটা চিজি হয়ে ওঠে, আমি বেশিরভাগ অংশের জন্য বলতে চাই এটি একটি চমত্কার কঠিন এবং সহজেই দেখার যোগ্য ফিল্ম এবং এর বেশিরভাগই ক্রিস্প রানটাইমের কারণে। আমি অনুভব করেছি যে তারা সীমিত স্থানেরও খুব ভাল ব্যবহার করেছে। আমি র‍্যাচেল ম্যাকঅ্যাডামসকে ভালোবাসি এবং তার মারফির পাছায় লাথি দেওয়া অবশ্যই ফিল্মের অন্যতম আকর্ষণ ছিল। যাইহোক, সম্ভবত সেরা থ্রিলার নয় তবে এই উপেক্ষিত ফিল্মটিকে একটি ঘড়ি দেওয়ার জন্য এটি যথেষ্ট ভাল। একটি দ্রুতগতির এবং ভালভাবে তৈরি বিনোদনমূলক থ্রিলার।

রেড আই বাংলা সাবটাইটেল কিছু নির্বোধ বিট রয়েছে যা ফিল্মটিকে অবিশ্বাস্য করে তোলে। স্পয়লার সতর্কতা: গলায় একটি কলম ছুরিকাঘাত করা সুপারম্যান বাদে সবাইকে অক্ষম করে তুলবে। তারপর যখন প্লেন অবতরণ করে, পুলিশকে জানানোর পরিবর্তে যে সবকিছু সংগঠিত করতে পারে সে এটির জন্য দৌড় দেয়। প্লাস বড় হোটেল দৃশ্যত শুধুমাত্র একজন কর্মী সদস্য আছে. এটির উপরে উঠে আসে সমস্ত খারাপ, যারা হয় রক্তপাত করতে পারে বা কমপক্ষে নড়াচড়া করার মতো অবস্থায় ছিল না। সে অচেতন বাবার কাছ থেকে ছুরি নেয় যে খুব অসম্ভাব্য একটি বড় খাপযুক্ত ছুরি নিয়ে বাড়ি ঘুরে বেড়ায়। এই শহরের পুলিশ আপাতদৃষ্টিতে শুধুমাত্র একটি টহল গাড়ি আছে কারণ তাদের প্রতিক্রিয়া জানাতে দশ মিনিটের বেশি সময় লেগেছে। তাই এই সমস্ত মূর্খতা মাথায় রেখে এবং বাস্তবসম্মত হওয়ার জন্য এই ধারার আমার চলচ্চিত্রগুলিকে আমি পছন্দ করি, আমি কেবল একজন তারকা স্কোর করছি এবং আমি পরিচালককে অন্য কোনও ছবি তৈরি করতে বাধা দেওয়ার চেষ্টা করছি।

রেড আই বাংলা সাবটাইটেল একটি সাধারণ ফ্লাইট একটি ভয়ঙ্কর যাত্রায় পরিণত হয় যা বিপদের দিকে নিয়ে যায়। একজন হোটেল ম্যানেজার যখন একটি ক্যারিশম্যাটিক যুবকের সাথে দেখা করেন তখন দীর্ঘ ভ্রমণ থেকে বাড়ি ফেরার জন্য লাল চোখের ফ্লাইট নিচ্ছেন। যদিও তারা বাতাসে থাকে, সেই লোকটিকে সন্ত্রাসী হিসাবে প্রকাশ করা হয় যে তার বাবাকে হুমকি দেয় যদি সে রাজনৈতিক হত্যাকাণ্ডে সহায়তা না করে। এর মানে হল বেঁচে থাকার জন্য তাকে তিনটি উদ্ধার করতে হবে: লক্ষ্য, তার বাবা এবং নিজেকে। ওয়েস ক্র্যাভেন আমাদের প্রতিভাবান কাস্টের সাথে একটি বিনোদনমূলক রোমাঞ্চকর রাইড দেয়। বিমান ভ্রমণের সময় যে পরিমাণ উত্তেজনা চলে তা দেখে আমরা হতবাক হয়ে যাই, আমাদের ভাবিয়ে তোলে যে এটি কখন শেষ হবে?

রেড আই বাংলা সাবটাইটেল এই মুভিটিতে কিছু গুরুতর হলমার্ক মানের সিনেমাটোগ্রাফি রয়েছে… নির্দেশনাটিও বেশ দুর্বল এবং সবকিছুর সাথে এটি একটি মুভি বলে মনে হচ্ছে এবং এটি বিশ্বাসযোগ্য নয়। গল্পটি শালীন এবং বিনোদনমূলক কিন্তু রিভিউ এত বেশি হলে এই মুভিতে সহজে যাওয়া কঠিন!!

কাল রাতে এই মুভিটা দেখেছি। বেশ শালীন সিনেমা। দারুণ অভিনয়। বাক্পটুতাপূর্ণ. চতুর। বিশ্বাস করতে পারছি না যে এই মুভিটা আমার হাতে এসেছে। COVID-19 কেবিন জ্বরের জন্য সুপারিশ করুন।

রেড আই বাংলা সাবটাইটেল মুভিটির বাংলা সাবটাইটেল (Red Eye Bangla Subtitle) বানিয়েছেন শান্তনু মুখার্জী। রেড আই মুভিটি পরিচালনা করেছেন ওয়েস ক্রেভেন এবং গল্পের লেখক ছিলেন কার্ল এলসওয়ার্থ। রেড আই মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রাচেল ম্যাকঅ্যাডামস, সিলিয়ান মারফি, ব্রায়ান কক্স। ২০০৫ সালে রেড আই মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,১৮,০০০ টি ভোটের মাধ্যেমে ৬.৫/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ২৬ মিলিয়ন বাজেটের রেড আই মুভিটি বক্স অফিসে ৯৬.২ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ রেড আই
  • পরিচালকঃ ওয়েস ক্রেভেন
  • গল্পের লেখকঃ কার্ল এলসওয়ার্থ
  • মুভির ধরণঃ থ্রিলার
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Santanu Mukherjee
  • মুক্তির তারিখঃ ১৯ আগস্ট ২০০৫
  • আইএমডিবি রেটিংঃ ৬.৫/১০
  • আইএমডিবি ভোটঃ ১,১৮,০০০ টি
  • রান টাইমঃ ৮৫ মিনিট

Red Eye Bangla Subtitle

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap