Radhe Shyam Bangla Subtitle 2022 | রাধে শ্যাম বাংলা সাবটাইটেল

Radhe Shyam Bangla Subtitle

Radhe Shyam Bangla Subtitle Watched it! Absolutely loved it
Concept was unique blend of love and palmistry, wherein it’s so clear love has no boundaries. Destiny is not bounded by a person predicting your future and it’s rightly said you are the creator of your own destiny❤️. So, Radhe Shyam movie actually created that magical vibes while watching it

Radhe Shyam Bangla Subtitle Although, the first half movie seemed a bit slow paced. However, each and every scene was just so beautifully shot as presented! With those mesmerising views, dreamy sequences of their love journey, lovely set designs and songs choreography outstanding, the perfect costumes designed taking to the vintage world, the soothing music and background music👌🏻, beautifully done VFX shots 🙌🏻 just outstanding!! I really loved watching this movie. Specially the second half movie was more impactful wherein Vikramaditya predicts his future, felt watching “Bahubali” is back in action while watching him in the water scenes… just so engrossing and the fighting spirit of both of them were so realistic and heartwarming. Pooja aka Prerna, nailed her character, she actually lived that character and was absolute graceful and gorgeously portraying herself. She looked so damm pretty and realistic.

Lastly, visually appealing scenes shot in Italy 🇮🇹 – art direction beautiful!!! I absolutely loved watching this movie and going back to Classic vintage love story saga.

রাধে শ্যাম বাংলা সাবটাইটেল এটা দেখেছি! একেবারে এটা পছন্দ
ধারণাটি ছিল প্রেম এবং হস্তরেখার অনন্য মিশ্রণ, যেখানে এটি এত স্পষ্ট যে প্রেমের কোন সীমানা নেই। ভাগ্য আপনার ভবিষ্যত ভবিষ্যদ্বাণী করে এমন ব্যক্তি দ্বারা আবদ্ধ নয় এবং এটি সঠিকভাবে বলা হয়েছে যে আপনি নিজের ভাগ্যের স্রষ্টা ❤️। সুতরাং, রাধে শ্যাম সিনেমাটি দেখার সময় আসলে সেই জাদুকরী কম্পন তৈরি করেছিল

রাধে শ্যাম বাংলা সাবটাইটেল

যদিও, প্রথমার্ধের সিনেমাটি কিছুটা ধীর গতির বলে মনে হয়েছিল। যাইহোক, প্রতিটি এবং প্রতিটি দৃশ্য ঠিক এত সুন্দরভাবে শুট করা হয়েছে যেমন উপস্থাপিত! সেই মন্ত্রমুগ্ধকর দৃশ্যের সাথে, তাদের প্রেমের যাত্রার স্বপ্নীল সিকোয়েন্স, সুন্দর সেট ডিজাইন এবং গানের কোরিওগ্রাফি অসামান্য, ভিনটেজ ওয়ার্ল্ডে নিয়ে যাওয়া নিখুঁত পোশাক ডিজাইন করা, প্রশান্তিদায়ক সঙ্গীত এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক👌🏻, সুন্দরভাবে করা VFX শট 🙌🏻 একেবারে অসামান্য!! আমি সত্যিই এই মুভি দেখা পছন্দ. বিশেষত দ্বিতীয়ার্ধের মুভিটি আরও প্রভাবশালী ছিল যেখানে বিক্রমাদিত্য তার ভবিষ্যতের ভবিষ্যদ্বাণী করেছেন, জলের দৃশ্যে তাকে দেখার সময় “বাহুবলী” আবার অ্যাকশনে ফিরে এসেছে বলে অনুভব করেছেন… ঠিক এতটাই মগ্ন এবং তাদের উভয়ের লড়াইয়ের মনোভাব ছিল বাস্তবসম্মত এবং হৃদয়গ্রাহী। পূজা ওরফে প্রেরণা, তার চরিত্রটিকে পেরেক দিয়েছিলেন, তিনি আসলে সেই চরিত্রটি বেঁচে ছিলেন এবং পরম করুণাময় এবং সুন্দরভাবে নিজেকে চিত্রিত করেছিলেন। তিনি তাই damm সুন্দর এবং বাস্তবসম্মত লাগছিল.

সবশেষে, ইতালিতে শুট করা দৃষ্টিনন্দন দৃশ্য 🇮🇹 – শিল্প নির্দেশনা সুন্দর!!! আমি এই মুভিটি দেখতে এবং ক্লাসিক ভিনটেজ প্রেমের গল্পে ফিরে যেতে পছন্দ করেছি।

রাধে শ্যাম মুভিটির বাংলা সাবটাইটেল (Radhe Shyam Bangla Subtitle) বানিয়েছেন আব্দুল আজিজ এবং তানভীর খান। রাধে শ্যাম মুভিটি পরিচালনা করেছেন কে কে. রাধাকৃষ্ণ কুমার এবং গল্পের লেখক ছিলেন আব্বাস দালাল, কে কে. রাধাকৃষ্ণ কুমার। রাধে শ্যাম মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, পূজা হেগড়ে, ভাগ্যশ্রী পটবর্ধন। ২০২২ সালে রাধে শ্যাম মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২৪,০০০ টি ভোটের মাধ্যেমে ৬.৭/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৩০০-৩৫০ কোটি রুপি বাজেটের রাধে শ্যাম মুভিটি বক্স অফিসে ১৫০-২১৪ আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ রাধে শ্যাম
  • পরিচালকঃ কে কে. রাধাকৃষ্ণ কুমার
  • গল্পের লেখকঃ আব্বাস দালাল, কে কে. রাধাকৃষ্ণ কুমার
  • মুভির ধরণঃ ড্রামা, রোমান্স
  • ভাষাঃ তেলেগু
  • অনুবাদকঃ Abdul Aziz & Tanvir Khan
  • মুক্তির তারিখঃ ১১ মার্চ ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৬.৭/১০
  • আইএমডিবি ভোটঃ ২৪,০০০ টি
  • রান টাইমঃ ১৩৮ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap