Pushpa Bangla Subtitle | পুষ্পা বাংলা সাবটাইটেল

Pushpa Bangla Subtitle

To fans – stop watching brain less love stories first and try to grow up. i still don’t understand why we got negative talk on this well performed movie. this proves lot of fans are brain less they are not movies lovers.

Pushpa Bangla Subtitle – the Allu Arjun – from first scene onwards he has given the best example that doing a ultra mass movie is not a joke.

I watched Pushpa Bangla Subtitle The Rise in orig. Telugu w/Eng. subs. on Primevideo.

Pushpa Bangla Subtitle Action, violence, gangsters, extraneous song and dance, “item” number ( lewd Bhojpuri film style, surprisingly by Samantha Ruth Prabhu!)… these are not my genres of choice and I would not normally have been keen to watch such a film. The reason I did is because an earlier Allu Arjun film I grudgingly watched was Ala Vaikunthapuramuloo which was extraordinarily well made, and PTR also stars Fahadh Faasil :-))

I have to admit that Pushpa The Rise is a very well crafted production.

Pushpa Bangla Subtitle

The plot is engrossing and it was quite interesting to learn some inner details about organised sandalwood smuggling operations from the Seshachalam forests, certainly at least some of what is depicted must have some basis in reality. I’ve always been curious about this having seen sandalwood trees in parks with cemented enclosed protection, and have been shown signs of sandalwood smuggling on wild trees in a TN forest. Being such a highly prized commodity, would it not make logical economic sense to allow private commercial sandalwood plantations in non forest land which would thereby also become forested ? But I digress …

Pushpa Bangla Subtitle Allu Arjun despite his superstar commercial mannerisms, is superb as Pushparaju – Pushpa. The narration is about how Pushpa a lowly coolie starts working for a big time sandalwood smuggler, meticulously applying his brain and his brawn to eventually become the Sandalwood Master of the well oiled “syndicate”. Jagadeesh is an apt Kesava, Pushpa’s friend and aide. All the actors do a great job in their respective roles. The action scenes, dance sequences, even the item numbers are superbly choreographed, even if you dont particularly want to see these and fast forward as I did (its a long 3hr film) you cant help admiring the professionalism.

Fahadh Faasil (Police SP Shekawat) comes in towards the end as a probable nemesis for Pushpa. Looking forward to the sequel Pushpa : The Rule

No Spoilers, its a very watchable film though rather long and I fast forwarded through the violent scenes especially, as well as some of the action.

Pushpa Bangla Subtitle The Rise is 5 stars for me and an excellent movie! Let me just say this for the movies that come out of India. In my opinion, the South Indian movies are the very best. Much better than Bollywood movies. The actors are excellent and their dedication to their craft is always above par. They care. They act. They bring it. This cannot be duplicated by Bollywood. Tollywood, I truly admire.
Allu, and his comrade in this movie was great acting, chemistry, care and concern for each other. There is not one other actor that could have played Pushpa as well as Allu. The entire crew, deserves an award for this movie. Wow!
Keep up the amazing work, Tollywood. Cudos to all; All the best.
Side note to directors in Tollywood, cast Allu in more movies. He’s probably one of the best actors in entire India. He is a versatile actor. He can play any role. I’m still in awe of this movie, granted, it was a bit long, but, I watched it all.😊
And yes, I’ve seen Allu others movies. Excellent actor and great family gentlemen.😎

পুষ্পা বাংলা সাবটাইটেল অনুরাগীদের জন্য – প্রথমে মস্তিষ্ক কম প্রেমের গল্প দেখা বন্ধ করুন এবং বড় হওয়ার চেষ্টা করুন। আমি এখনও বুঝতে পারছি না কেন আমরা এই ভাল অভিনয় মুভি সম্পর্কে নেতিবাচক কথা বলা হয়েছে. এটি প্রমাণ করে যে অনেক ভক্তের মস্তিষ্ক কম তারা সিনেমা প্রেমী নয়।

পুষ্পা বাংলা সাবটাইটেল – আল্লু অর্জুন – প্রথম দৃশ্য থেকে তিনি সর্বোত্তম উদাহরণ দিয়েছেন যে একটি আল্ট্রা মাস মুভি করা কোনও রসিকতা নয়৷

আমি পুষ্প: দ্য রাইজ ইন অরিগ দেখেছি। তেলেগু w/Eng. subs প্রাইমভিডিওতে।

অ্যাকশন, হিংস্রতা, গুন্ডা, বহিরাগত গান এবং নাচ, “আইটেম” নম্বর ( অশ্লীল ভোজপুরি ফিল্ম স্টাইল, আশ্চর্যজনকভাবে সামান্থা রুথ প্রভুর দ্বারা!)… এগুলি আমার পছন্দের জেনার নয় এবং আমি সাধারণত এগুলি দেখতে আগ্রহী হতাম না একটি চলচ্চিত্র. আমি করার কারণ হল এর আগে একটি আল্লু অর্জুন ফিল্ম যা আমি নিদারুণভাবে দেখেছিলাম তা হল আলা বৈকুণ্থাপুরমুলু যা অসাধারণভাবে তৈরি করা হয়েছিল, এবং PTR এছাড়াও ফাহাদ ফাসিল :-))

আমাকে স্বীকার করতেই হবে যে পুষ্পা বাংলা সাবটাইটেল দ্য রাইজ একটি খুব ভালোভাবে তৈরি করা হয়েছে।

প্লটটি চমকপ্রদ এবং শেশাচলম বন থেকে সংগঠিত চন্দন কাঠের চোরাচালান কার্যক্রম সম্পর্কে কিছু অভ্যন্তরীণ বিশদ জানার জন্য এটি বেশ আকর্ষণীয় ছিল, অবশ্যই অন্তত কিছু যা চিত্রিত করা হয়েছে তার বাস্তবে কিছু ভিত্তি থাকতে হবে। আমি সবসময় এই বিষয়ে কৌতূহলী ছিলাম যে পার্কে সিমেন্টের ঘেরা সুরক্ষা সহ চন্দন গাছ দেখেছি, এবং একটি TN বনের বন্য গাছে চন্দন কাঠ পাচারের লক্ষণ দেখানো হয়েছে। এত মূল্যবান পণ্য হওয়াতে, অরণ্য জমিতে ব্যক্তিগত বাণিজ্যিক চন্দন গাছ লাগানোর অনুমতি দেওয়া কি যৌক্তিক অর্থনৈতিক অর্থ হবে না যা এর ফলে বনভূমিতে পরিণত হবে? কিন্তু আমি বিচ্ছিন্ন হই …

আল্লু অর্জুন তার সুপারস্টার বাণিজ্যিক আচার-ব্যবহার সত্ত্বেও, পুষ্পরাজু – পুষ্পের চরিত্রে অসাধারণ। বর্ণনাটি হল যে কীভাবে পুষ্পা একজন নিচু কুলি একটি বড় সময়ের চন্দন পাচারকারীর জন্য কাজ শুরু করে, সাবধানতার সাথে তার মস্তিষ্ক এবং তার ব্রাউনকে শেষ পর্যন্ত তেলযুক্ত “সিন্ডিকেটের” চন্দন মাস্টার হয়ে ওঠে। জগদীশ একজন উপযুক্ত কেশব, পুষ্পের বন্ধু এবং সহযোগী। সব অভিনেতাই তাদের নিজ নিজ চরিত্রে দারুণ কাজ করেন। অ্যাকশন দৃশ্য, নাচের সিকোয়েন্স, এমনকি আইটেম নম্বরগুলোও চমৎকারভাবে কোরিওগ্রাফ করা হয়েছে, এমনকি যদি আপনি এগুলো দেখতে না চান এবং আমার মতো দ্রুত এগিয়ে যেতে চান (এটি দীর্ঘ 3 ঘণ্টার চলচ্চিত্র) আপনি পেশাদারিত্বের প্রশংসা করতে পারবেন না।

ফাহাদ ফাসিল (পুলিশ এসপি শেকাওয়াত) পুষ্পের জন্য একটি সম্ভাব্য নেমেসিস হিসাবে শেষের দিকে আসে। পুষ্প : দ্য রুল

এর সিক্যুয়ালের জন্য অপেক্ষা করছি

কোনও স্পয়লার নয়, এটি বেশ দীর্ঘ হলেও এটি একটি খুব দেখার যোগ্য ফিল্ম এবং আমি বিশেষ করে হিংসাত্মক দৃশ্যের পাশাপাশি কিছু অ্যাকশনের মাধ্যমে দ্রুত ফরওয়ার্ড করেছি।

পুপুষ্পা বাংলা সাবটাইটেল দ্য রাইজ আমার জন্য ৫ স্টার এবং একটি চমৎকার সিনেমা! আমি শুধু ভারত থেকে আসা সিনেমার জন্য এই কথা বলি। আমার মতে, দক্ষিণ ভারতীয় মুভিগুলো সবচেয়ে ভালো। বলিউডের সিনেমার চেয়ে অনেক ভালো। অভিনেতারা দুর্দান্ত এবং তাদের নৈপুণ্যের প্রতি তাদের উত্সর্গ সর্বদাই সমান। তারা যত্ন করে। তারা কাজ করে। তারা এটা নিয়ে আসে। এটি বলিউড দ্বারা নকল করা যাবে না। টলিউড, আমি সত্যিই প্রশংসা করি।
আল্লু এবং এই সিনেমায় তার কমরেড ছিল দুর্দান্ত অভিনয়, রসায়ন, একে অপরের যত্ন এবং উদ্বেগ। আল্লুর মতো পুষ্পা চরিত্রে অভিনয় করতে পারত এমন আর একজন অভিনেতা নেই। পুরো কলাকুশলী, এই সিনেমার জন্য একটি পুরস্কার প্রাপ্য। বাহ!
টলিউড, অসাধারণ কাজ চালিয়ে যান। সবাইকে চুদো; শুভকামনা।
টলিউডের পরিচালকদের জন্য সাইড নোট, আল্লুকে আরও সিনেমায় কাস্ট করুন। তিনি সম্ভবত সমগ্র ভারতের সেরা অভিনেতাদের একজন। তিনি একজন বহুমুখী অভিনেতা। তিনি যেকোনো চরিত্রে অভিনয় করতে পারেন। আমি এখনও এই মুভিটি দেখে আশ্চর্য রয়েছি, স্বীকৃত, এটি কিছুটা দীর্ঘ ছিল, কিন্তু, আমি এটি সব দেখেছি।😊
এবং হ্যাঁ, আমি আল্লুর অন্যান্য মুভি দেখেছি। চমৎকার অভিনেতা এবং মহান পরিবারের ভদ্রলোক।😎

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap