Om Shanti Om Bangla Subtitle 2007 | ওম শান্তি ওম বাংলা সাবটাইটেল

Om Shanti Om Bangla Subtitle 2007

Om Shanti Om Bangla Subtitle is a story of love and betrayal
Om Shanti Om Bangla Subtitle is a story of a person who makes his dreams come true and becomes a successful actor. Om Shanti Om is also a love story of a popular actress and her fan. It is a story of a fan who does everything to protect his favorite actress from all kind of trouble and even after that actresses murder, does all that he can to give her justice. Nice combination of all these different stories, making it a little longer to 3 hours. Songs, lyrics and music of this film deserve a huge applause because this is the thing which adds more value to the story. Each of the songs in the film are so beautiful that they can either touch you or take you to an imaginary romantic world. All the actors did a good job. The use of too many stars in the award function sequence is one thing that will surely go down in history. Prominent faces right from the yesteryears till today were shown in that particular song sequence. The effort to bring them all together in one sequence one by one needs to be commended. Of all the different stories I have mentioned above in the introduction, two particular stories really tried to impress me: one of the popular actress and fan. Second:a person following his dreams and becoming successful actor. One of my favorite dialogues from the film, ‘kisi cheez ko dil se chaho … to puri kainaat usse tumse milane ki koshish mein lag jaati hai’. Very motivational message. Simple dialogue but has deeper meaning. This film has everything: comedy, love, action and drama. This picture has all different type of emotions, happy, sad etc whatnot. One needs to surely watch this film. He/she will like it. Special shoutout needs to go for the makers for showing faces of all the staff of this film, right from producer, director to lightman, dressman, spotboy. Usually not seen in movies. Good thought.

ওম শান্তি ওম বাংলা সাবটাইটেল

ওম শান্তি ওম বাংলা সাবটাইটেল প্রেম এবং বিশ্বাসঘাতকতার গল্প
ওম শান্তি ওম বাংলা সাবটাইটেল এমন একজন ব্যক্তির গল্প যা তার স্বপ্নকে সত্য করে তোলে এবং একজন সফল অভিনেতা হয়। ওম শান্তি ওমও একজন জনপ্রিয় অভিনেত্রী এবং তার ভক্তের প্রেমের গল্প। এটি এমন একজন ভক্তের গল্প যা তার প্রিয় অভিনেত্রীকে সব ধরণের ঝামেলা থেকে রক্ষা করার জন্য সবকিছু করে এবং এমনকি অভিনেত্রী হত্যার পরেও, তার ন্যায়বিচার দেওয়ার জন্য তিনি যা করতে পারেন তা করেন। এই সমস্ত বিভিন্ন গল্পের চমৎকার সমন্বয়, ওম শান্তি ওম বাংলা সাবটাইটেল এটি 3 ঘন্টা থেকে একটু দীর্ঘ করে তোলে। এই চলচ্চিত্রের গান, কথা এবং সঙ্গীত একটি বিশাল সাধুবাদ পাওয়ার যোগ্য কারণ এটি এমন একটি জিনিস যা গল্পে আরো মূল্য যোগ করে। চলচ্চিত্রের প্রতিটি গানই এত সুন্দর যে সেগুলো আপনাকে স্পর্শ করতে পারে অথবা আপনাকে একটি কাল্পনিক রোমান্টিক জগতে নিয়ে যেতে পারে। সব অভিনেতা ভালো কাজ করেছে। অ্যাওয়ার্ড ফাংশন সিকোয়েন্সে অনেক তারকার ব্যবহার একটি জিনিস যা অবশ্যই ইতিহাসে নেমে যাবে। বিগত কাল থেকে আজ অবধি বিশিষ্ট মুখগুলি সেই বিশেষ গানের ক্রমে দেখানো হয়েছিল। একে একে সবাইকে এক ক্রমে একত্রিত করার প্রচেষ্টার প্রশংসা করা দরকার। ভূমিকায় আমি উপরে উল্লিখিত বিভিন্ন গল্পের মধ্যে দুটি বিশেষ গল্প সত্যিই আমাকে মুগ্ধ করার চেষ্টা করেছে: একজন জনপ্রিয় অভিনেত্রী এবং ভক্ত। দ্বিতীয়: একজন ব্যক্তি তার স্বপ্ন অনুসরণ করে এবং সফল অভিনেতা হয়ে উঠছে। চলচ্চিত্র থেকে আমার প্রিয় একটি সংলাপ, ‘কিসি চেইজ কো দিল সে চাহো … পুরি কাইনাট উসসে তুমসে মিলানে কি কোশিশ মে লাগা হ্যায়’। খুবই প্রেরণাদায়ক বার্তা। সহজ সংলাপ কিন্তু এর গভীর অর্থ আছে। এই ছবিতে সবকিছু আছে: কমেডি, প্রেম, অ্যাকশন এবং নাটক। এই ছবিতে সব রকমের আবেগ, সুখী, দু sadখ ইত্যাদি সব কিছুই আছে। একজনকে অবশ্যই এই চলচ্চিত্রটি দেখতে হবে। সে/সে এটা পছন্দ করবে। প্রযোজক, পরিচালক থেকে লাইটম্যান, ড্রেসম্যান, স্পটবয়, এই ছবির সমস্ত কর্মীদের মুখ দেখানোর জন্য নির্মাতাদের জন্য বিশেষ চিৎকার প্রয়োজন। সাধারণত সিনেমায় দেখা যায় না। ভালো চিন্তা.

ওম শান্তি ওম মুভিটির বাংলা সাবটাইটেল (Om Shanti Om Bangla Subtitle) বানিয়েছেন সুমন হোসাইন। ওম শান্তি ওম মুভিটি পরিচালনা করেছেন ফারাহ খান এবং গল্পের লেখক ছিলেন ফারাহ খান, মোশতাক শেখ। ওম শান্তি ওম মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, অর্জুন রামপাল। ২০০৭ সালে ওম শান্তি ওম মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৩৭,৪৬৮ টি ভোটের মাধ্যেমে ৬.৭/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৩৫ কোটি রুপি বাজেটের ওম শান্তি ওম মুভিটি বক্স অফিসে ১৫০ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ওম শান্তি ওম
  • পরিচালকঃ ফারাহ খান
  • গল্পের লেখকঃ ফারাহ খান, মোশতাক শেখ
  • মুভির ধরণঃ অ্যাকশন, কমেডি, ড্রামা
  • ভাষাঃ হিন্দি
  • অনুবাদকঃ Sumon Hossain
  • মুক্তির তারিখঃ ৯ নভেম্বর ২০০৭
  • আইএমডিবি রেটিংঃ ৬.৭/১০
  • আইএমডিবি ভোটঃ ৩৭,৪৬৮ টি
  • রান টাইমঃ ১৬২ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap