Nightmare Alley Bangla Subtitle | নাইটমেয়ার অ্যালি বাংলা সাবটাইটেল

Nightmare Alley Bangla Subtitle 2021

Nightmare Alley Bangla Subtitle An excellent movie which I knew nothing about and was pleasantly surprised Bradley Cooper can hold his own and any genre of movie and the cast was phenomenal as was the story Gilbert Del Toro weaved a spectacular web of intrigue plotline and suspense this is the type of movie that Innoway is predictable but I is it unravels it pleases the senses in the soul. I highly recommend this movie I came in with no expectations other than loving Bradley Cooper’s work and was blown away he has become America’s preeminent actor there is nobody does it better as a big man playing big rolls we have a Leonardos we have our Brad Pitts we have many great actors but Bradley Cooper Has gone so far away from his cocky persona that he plays in the Hangover series he is truly become one of the greats and I look forward to growing old watching a Man who is basically the same age as me I act his heart out. I recommend this movie To anybody who is looking for something different especially if you’re interested in period pieces And haven’t seen a good magic movie since the prestige. Like I said excellent theatre especially when you run out of movies to watch and you find this gem. Enjoy!

Nightmare Alley Bangla Subtitle 2021

The film’s first half is very slow and meandering, with one left wondering what capable actors like Willem Dafoe and Ron Perlman are doing in such bit-part roles. The normally dependable Rooney Mara also seemed off-kilter and miscast as Cooper’s love interest and their chemistry seemed very forced and was tedious to watch. David Strathairn and Toni Collette however, shine in their supporting roles as a carnie couple who take a shine to Cooper’s character and help him find his feet.

Nightmare Alley Bangla Subtitle I had very high hopes for this move because of the stellar cast, director and story. I watched the original Nightmare Alley a few weeks ago in anticipation of this one. I hate to say it but this remake strongly disappointed me despite the solid acting and amazing cinematography, and I consider it mediocre. I found myself bored during the last third, including the ho-hum ending. In my view the director, usually among the best, dialed this one in and paid little attention to the finished product before its release, because the film fails to develop the characters except for David Straithairn’s Pete, despite his fairly short on-screen time, but he always does this well. We do not know enough about who these other people are because the dialogue each one has does not get the job done and the individual scenes, while generally well-acted, do not connect well with each other enough to keep the story flowing. Bradley Cooper’s lead shows solid acting; Rooney Mara, Willem Dafoe and Toni Collette are likewise pretty solid; while Cate Blanchett, Richard Jenkins and Ron Perlman are practically wasted in what could have been terrific roles had their respective scripts been better. Mary Steenburgen is almost an embarrassment in what should have been a career-reviving role as an insane mother driven by grief over her son’s war death more than 20 years before she loses it in a supposedly tragic scene which is laughable. I relish noir films, but this one seems like noir-lite and could have benefited from copying the 1940’s and 1950’s noir classics in terms of engaging viewers for the whole film, including the 1947 original version of this one which scored better with audience and critics alike. I was not surprised at this version’s inclusion in the just-announced Oscar Best picture category because the critics put it there after checking all the boxes; but I note that the overall audience reaction is much closer to mine and lower than that of the critics. This proves once again the wide gap between critics and audiences over what makes movies really good and enjoyable to watch. It is ok to watch, but I suggest keeping cinematic expectations modest.

নাইটমেয়ার অ্যালি বাংলা সাবটাইটেল একটি দুর্দান্ত মুভি যার সম্পর্কে আমি কিছুই জানতাম না এবং আনন্দিতভাবে অবাক হয়েছিলাম যে ব্র্যাডলি কুপার তার নিজের এবং যেকোন ধারার মুভি ধারণ করতে পারেন এবং কাস্টটি অভূতপূর্ব ছিল যেমন গল্পটি ছিল গিলবার্ট ডেল টোরো চক্রান্তের প্লটলাইন এবং সাসপেন্সের একটি দর্শনীয় জাল বুনেছেন এটি এই ধরণের মুভি। যে Innoway অনুমানযোগ্য কিন্তু আমি এটা unravels এটা আত্মার মধ্যে ইন্দ্রিয় খুশি. আমি ব্র্যাডলি কুপারের কাজকে ভালোবাসা ছাড়া অন্য কোনো প্রত্যাশা ছাড়াই এই মুভিটিতে এসেছিলাম এবং আমি বিস্মিত হয়েছিলাম যে তিনি আমেরিকার বিশিষ্ট অভিনেতা হয়ে উঠেছেন, একজন বড় মানুষ হিসেবে এটির চেয়ে ভালো কেউ করতে পারে না, আমাদের কাছে লিওনার্দো আছে আমাদের ব্র্যাড পিটস আছে অনেক দুর্দান্ত অভিনেতা আছে কিন্তু ব্র্যাডলি কুপার তার অভিমানী ব্যক্তিত্ব থেকে এতটাই দূরে চলে গেছে যে সে হ্যাঙ্গওভার সিরিজে অভিনয় করে সে সত্যিই একজন সেরা হয়ে উঠেছে এবং আমি এমন একজন মানুষকে দেখতে দেখতে বৃদ্ধ হওয়ার অপেক্ষায় রয়েছি যিনি মূলত আমার মতোই বয়সী তার হৃদয় কাজ. যারা ভিন্ন কিছু খুঁজছেন বিশেষ করে যদি আপনি পিরিয়ড পিসগুলিতে আগ্রহী হন এবং প্রতিপত্তির পর থেকে একটি ভাল ম্যাজিক মুভি দেখেননি তাদের জন্য আমি এই মুভিটি সুপারিশ করছি। যেমন আমি বলেছি চমৎকার থিয়েটার বিশেষ করে যখন আপনার দেখার জন্য সিনেমা শেষ হয়ে যায় এবং আপনি এই রত্নটি খুঁজে পান। উপভোগ করুন!

নাইটমেয়ার অ্যালি বাংলা সাবটাইটেল ফিল্মের প্রথমার্ধটি খুব ধীর এবং অস্থির, একজন বাম ভাবছে যে উইলেম ড্যাফো এবং রন পার্লম্যানের মতো সক্ষম অভিনেতারা এই ধরনের বিট-পার্ট রোলে কী করছেন৷ সাধারণত নির্ভরযোগ্য রুনি মারাকেও কুপারের প্রেমের আগ্রহ এবং তাদের রসায়ন খুব বাধ্য বলে মনে হয়েছিল এবং দেখতে ক্লান্তিকর বলে মনে হয়েছিল। যদিও ডেভিড স্ট্রাথাইর্ন এবং টনি কোলেট, কার্নি দম্পতি হিসাবে তাদের সহায়ক ভূমিকায় জ্বলজ্বল করে যারা কুপারের চরিত্রে উজ্জ্বল হয়ে ওঠে এবং তাকে তার পা খুঁজে পেতে সহায়তা করে।

see more….

নাইটমেয়ার অ্যালি বাংলা সাবটাইটেল তারকা কাস্ট, পরিচালক এবং গল্পের কারণে আমি এই পদক্ষেপের জন্য খুব বেশি আশা করেছিলাম। আমি এটির প্রত্যাশায় কয়েক সপ্তাহ আগে আসল নাইটমেয়ার অ্যালি দেখেছিলাম। আমি এটা বলতে ঘৃণা করি কিন্তু দৃঢ় অভিনয় এবং আশ্চর্যজনক সিনেমাটোগ্রাফি সত্ত্বেও এই রিমেকটি আমাকে দৃঢ়ভাবে হতাশ করেছে এবং আমি এটিকে মাঝারি বলে মনে করি। হো-হাম সমাপ্তি সহ শেষ তৃতীয় সময়ে আমি নিজেকে বিরক্ত পেয়েছি। আমার দৃষ্টিতে, পরিচালক, সাধারণত সেরাদের মধ্যে, এটিকে ডায়াল করেন এবং এটির মুক্তির আগে সমাপ্ত পণ্যটির দিকে খুব কম মনোযোগ দেন, কারণ চলচ্চিত্রটি ডেভিড স্ট্রেথাইর্নের পিট ব্যতীত চরিত্রগুলি বিকাশ করতে ব্যর্থ হয়, যদিও তার অন-স্ক্রিন সময় খুব কম ছিল, কিন্তু তিনি সবসময় এটা ভালো করেন। এই অন্যান্য ব্যক্তিরা কারা সে সম্পর্কে আমরা যথেষ্ট পরিমাণে জানি না কারণ প্রত্যেকের সংলাপগুলি কাজ করে না এবং পৃথক দৃশ্যগুলি, যদিও সাধারণত ভাল-অভিনয় করা হয়, গল্পটি প্রবাহিত রাখার জন্য একে অপরের সাথে যথেষ্ট ভালভাবে সংযোগ করে না। ব্র্যাডলি কুপারের লিড দৃঢ় অভিনয় দেখায়; রুনি মারা, উইলেম ডাফো এবং টনি কোলেট একইভাবে বেশ শক্ত; যখন কেট ব্ল্যাঞ্চেট, রিচার্ড জেনকিন্স এবং রন পার্লম্যান কার্যত নষ্ট হয়ে গেছে তাদের নিজ নিজ স্ক্রিপ্টগুলি আরও ভাল হলে কী দুর্দান্ত ভূমিকা হতে পারত। মেরি স্টিনবার্গেন প্রায় 20 বছরেরও বেশি সময় আগে তার ছেলের যুদ্ধের মৃত্যুতে শোক দ্বারা চালিত একজন উন্মাদ মা হিসাবে ক্যারিয়ার-পুনরুজ্জীবিত ভূমিকা যা হওয়া উচিত ছিল তা নিয়ে প্রায় একটি বিব্রতকর ঘটনা যা তিনি একটি কথিত দুঃখজনক দৃশ্যে হারান যা হাস্যকর। আমি নোয়ার ফিল্মগুলি পছন্দ করি, কিন্তু এটি নোয়ার-লাইটের মতো মনে হয় এবং 1940 এবং 1950 এর নোয়ার ক্লাসিকগুলি সম্পূর্ণ ফিল্মের জন্য দর্শকদের আকর্ষিত করার পরিপ্রেক্ষিতে উপকৃত হতে পারে, যার মধ্যে এটির 1947 সালের আসল সংস্করণ যা দর্শক এবং সমালোচকদের কাছে ভাল স্কোর করেছিল একইভাবে সদ্য ঘোষিত অস্কার সেরা ছবির বিভাগে এই সংস্করণের অন্তর্ভুক্তিতে আমি বিস্মিত হইনি কারণ সমালোচকরা সমস্ত বাক্স চেক করার পরে এটিকে সেখানে রেখেছেন; কিন্তু আমি লক্ষ্য করি যে সামগ্রিক দর্শকদের প্রতিক্রিয়া আমার থেকে অনেক কাছাকাছি এবং সমালোচকদের তুলনায় কম। এটি আবারও প্রমাণ করে যে চলচ্চিত্রগুলিকে সত্যিই ভাল এবং উপভোগযোগ্য করে তোলে তা নিয়ে সমালোচক এবং দর্শকদের মধ্যে বিস্তৃত ব্যবধান। এটা দেখতে ঠিক আছে, কিন্তু আমি সিনেমাগত প্রত্যাশা বিনয়ী রাখার পরামর্শ দিই।

নাইটমেয়ার অ্যালি বাংলা সাবটাইটেল মুভিটির বাংলা সাবটাইটেল (Nightmare Alley Bangla Subtitle) বানিয়েছেন সাবটাইটেল হাট। নাইটমেয়ার অ্যালি মুভিটি পরিচালনা করেছেন গিয়ের্মো দেল তোরো এবং গল্পের লেখক ছিলেন গিয়ের্মো দেল তোরো, কিম মরগান। নাইটমেয়ার অ্যালি মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ব্র্যাডলি কুপার, কেট ব্ল্যানচেট, টনি কোলেট। ২০২১ সালে নাইটমেয়ার অ্যালি মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৫৫,০০০ টি ভোটের মাধ্যেমে ৭.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৬০ মিলিয়ন বাজেটের নাইটমেয়ার অ্যালি মুভিটি বক্স অফিসে ৩৩.৬ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ নাইটমেয়ার অ্যালি
  • পরিচালকঃ গিয়ের্মো দেল তোরো
  • গল্পের লেখকঃ গিয়ের্মো দেল তোরো, কিম মরগান
  • মুভির ধরণঃ ক্রাইম, ড্রামা, থ্রিলার
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Subtitle Hut
  • মুক্তির তারিখঃ ১৭ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.২/১০
  • আইএমডিবি ভোটঃ ৫৫,০০০ টি
  • রান টাইমঃ ১৫০ মিনিট

Nightmare Alley Bangla Subtitle 2021

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap