Kuch Kuch Hota Hai Bangla Subtitle | কুছ কুছ হোতা হ্যায় বাংলা সাবটাইটেল

Kuch Kuch Hota Hai Bangla Subtitle

Spectacular film! Would recommend to anyone of any age to watch. Very much a classic in it’s time as is my favorite Kuch Kuch Hota Hai Bangla Subtitle movie of all time! Shahrukh Khan, Kajol & Rani Mukerji play a wonderful trio in the movie and are respected in their own names. This film, was made for anyone single or in a relationship! It has a very good moral, and it really does teach us about spending time with the people we hold dear to our hearts more. It never gets old the more you watch it. ‘Kuch Kuch Hota Hai’ directed by ‘Karan Johar’ is a flawless movie.

This Kuch Kuch Hota Hai Bangla Subtitle movie touched my heart and will touch those of many people.
This is one of those movies that the whole family can enjoy, and my family loved watching this Kuch Kuch Hota Hai Bangla Subtitlemovie. SRK is a great actor, and I loved to see his acting upon the screen. That goes for Kajol too, because she is also a great actress, and I consider the two of them some of the greatest sensations form Bollywood.

This story is about friendship, love, and loyalty. After Tina gives birth, she dies due to internal bleeding, and just before she dies she tells her husband Rahul to name their daughter Anjali after Rahul’s high-school friend. She also leaves her daughter 8 letters, one for each of her birthdays.

When Anjali turns 8 she reads her mother’s letter which is where it tells the story of Rahul, Anjali, and Tina. The story tells about the friendship of the two, (Anjali and Rahul,) and explains that the friendship could have blossomed into love if Tina had not interfered. So in the end, if the letter, Tina asks her daughter to find Anjali and to get her into her father’s life again.

But it turns out that Anjali is now engaged, and she goes to a summer camp so she can volunteer before getting married. When little Anjali gets there, she gets her dad to come too, and the two friends start where they left off. But Anjali still has feelings for Rahul, so it’s awkward seeing that he has a daughter.

When Anjali is about to get married, her fiance sees that she is not in love with him, and he lets her go. Then Tina’s wish is fulfilled because Anjali and Rahul get married.

It was my first time watching a Bollywood Kuch Kuch Hota Hai Bangla Subtitle movie, and I decided to check this Kuch Kuch Hota Hai Bangla Subtitle movie out based of my own curiosity and recommendations from peers, and I really liked it! The plot, characters, outfits, scenes, locations were really well thought out and intriguing. There is a perfect distribution of humour, emotional and dramatic scenes that kept me on the edge of my seat to find out more. My friend kept saying how I reminded her of the Anjali, because she is bubbly and tomboy like myself. I have to admit this movie is a great movie to watch for starter Bollywood fans!

The best Kuch Kuch Hota Hai Bangla Subtitle movie ever! I never get tired of watching it. All the actors are brilliant and talented. I always laugh, sing and cry. I even sing some of the verses, and I don’t even know the language. I waited so many years for it to come out on DVD with subtitles, and when it did, it was defective. I was so heartbroken. I called, not expecting any results, just wanting someone to know my despair, and the head honcho of the whole movie answered the phone. He right away sent another copy to me personally. I don’t know if he ever received the defective copy I sent him. But I received so many hours of pleasure. And now it is on Netflix, where I can watch it wherever I go, just make sure you bring some tissues and ignore the looks you receive. Believe me, this is a movie worth viewing at least once…and probably again at least once every year!

The Kuch Kuch Hota Hai Bangla Subtitle movie’s plot is that if the girl has long hair, wears sarees and does makeup, she is pretty and desirable and loved by a man. Biased to the core, the director is.
Imagine what anjali went through. She tried to be feminine and still got rejected. She, at the end, completely changed her badass, stylish amazing self to someone “desirable” in rahul’s eyes. Just because rahul rejected her for not being feminine enough in college.
At the end, rahul marries anjali and aman who loved anjali for anjali is left dying inside.
Biased, pathetic and horrible.

কুছ কুছ হোতা হ্যায় বাংলা সাবটাইটেল

দর্শনীয় চলচ্চিত্র! যে কোন বয়সের যে কেউ দেখার সুপারিশ করবে। আমার সময়ের সর্বকালের প্রিয় মুভি হিসাবে কুছ কুছ হোতা হ্যায় বাংলা সাবটাইটেল এই সময়ের মধ্যে একটি ক্লাসিক! শাহরুখ খান, কাজল এবং রানী মুখার্জি সিনেমায় একটি চমৎকার ত্রয়ী চরিত্রে অভিনয় করেছেন এবং তাদের নিজের নামে সম্মানিত। এই চলচ্চিত্রটি যে কেউ অবিবাহিত বা সম্পর্কের জন্য তৈরি করা হয়েছিল! এটির একটি খুব ভাল নৈতিকতা রয়েছে, এবং এটি সত্যিই আমাদেরকে সেই লোকদের সাথে সময় কাটাতে শেখায় যা আমরা আমাদের হৃদয়ে বেশি প্রিয়। যতবার দেখবেন ততই পুরনো হবে না। করণ জোহর পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’ একটি নিশ্ছিদ্র সিনেমা।

কুছ কুছ হোতা হ্যায় বাংলা সাবটাইটেল এই সিনেমাটি আমার হৃদয়কে স্পর্শ করেছে এবং অনেকের হৃদয় ছুঁয়ে যাবে।
এটি সেই সিনেমাগুলির মধ্যে একটি যা পুরো পরিবার উপভোগ করতে পারে এবং আমার পরিবার এই সিনেমাটি দেখতে পছন্দ করত। SRK একজন মহান অভিনেতা, এবং আমি পর্দায় তার অভিনয় দেখতে পছন্দ করতাম। কাজলের জন্যও এটি প্রযোজ্য, কারণ তিনি একজন দুর্দান্ত অভিনেত্রীও, এবং আমি তাদের দুজনকে বলিউডের অন্যতম সেরা সংবেদন হিসাবে বিবেচনা করি।

কুছ কুছ হোতা হ্যায় বাংলা সাবটাইটেল এই গল্পটি বন্ধুত্ব, ভালবাসা এবং আনুগত্য নিয়ে। টিনা জন্ম দেওয়ার পর, সে অভ্যন্তরীণ রক্তক্ষরণের কারণে মারা যায়, এবং মৃত্যুর ঠিক আগে সে তার স্বামী রাহুলকে রাহুলের উচ্চ বিদ্যালয়ের বন্ধুর নামে তাদের মেয়ের নাম অঞ্জলি রাখতে বলে। তিনি তার মেয়েকে 8 টি চিঠি, তার প্রতিটি জন্মদিনের জন্য রেখে যান।

যখন অঞ্জলী 8 বছর বয়সে সে তার মায়ের চিঠি পড়ে যেখানে এটি রাহুল, অঞ্জলি এবং টিনার গল্প বলে। গল্পটি দুজনের বন্ধুত্বের কথা বলে, (অঞ্জলি এবং রাহুল) এবং ব্যাখ্যা করে যে টিনা যদি হস্তক্ষেপ না করে তবে বন্ধুত্বটি প্রেমে পরিণত হতে পারে। তাই শেষ পর্যন্ত, যদি চিঠি, টিনা তার মেয়েকে অঞ্জলির সন্ধান করতে এবং তাকে আবার তার বাবার জীবনে প্রবেশ করতে বলে।

কিন্তু দেখা যাচ্ছে যে অঞ্জলি এখন বাগদান করেছে, এবং সে একটি সামার ক্যাম্পে যায় যাতে সে বিয়ের আগে স্বেচ্ছাসেবক হতে পারে। যখন ছোট অঞ্জলি সেখানে পৌঁছায়, সে তার বাবাকেও আসতে বলে, এবং দুই বন্ধুরা যেখানে তারা রেখেছিল সেখানে শুরু করে। কিন্তু রাহুলের প্রতি এখনও অঞ্জলির অনুভূতি আছে, তাই তার একটি মেয়ে আছে দেখে অসুবিধাজনক।

যখন অঞ্জলীর বিয়ে হতে চলেছে, তখন তার বাগদত্তা দেখে যে সে তার প্রেমে পড়ে না, এবং সে তাকে ছেড়ে দেয়। তারপর টিনার ইচ্ছা পূরণ হয় কারণ অঞ্জলি এবং রাহুলের বিয়ে হয়।

কুছ কুছ হোতা হ্যায় বাংলা সাবটাইটেল এটা আমার প্রথম বলিউড মুভি দেখার সময়, এবং আমি আমার নিজের কৌতূহল এবং সহকর্মীদের সুপারিশের ভিত্তিতে এই সিনেমাটি পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছি, এবং আমি সত্যিই এটি পছন্দ করেছি! প্লট, চরিত্র, সাজসজ্জা, দৃশ্য, লোকেশন সত্যিই ভালোভাবে চিন্তা করা এবং কৌতূহলোদ্দীপক ছিল। এখানে হাস্যরস, আবেগপূর্ণ এবং নাটকীয় দৃশ্যের একটি নিখুঁত বন্টন আছে যা আমাকে আরও জানতে আমার আসনের প্রান্তে রাখে। আমার বন্ধু বলতে থাকল কিভাবে আমি তাকে অঞ্জলির কথা মনে করিয়ে দিলাম, কারণ সে আমার মতো বুদবুদ এবং টমবয়। আমাকে স্বীকার করতে হবে যে এই সিনেমাটি স্টার্টার বলিউড ভক্তদের দেখার জন্য একটি দুর্দান্ত সিনেমা!

সর্বকালের সেরা চলচিত্র! আমি এটা দেখে কখনো ক্লান্ত হই না। সব অভিনেতা উজ্জ্বল এবং প্রতিভাবান। আমি সবসময় হাসি, গান করি এবং কাঁদি। এমনকি আমি কিছু পদও গাই, এবং আমি ভাষাও জানি না। আমি সাবটাইটেল সহ ডিভিডিতে বের হওয়ার জন্য এত বছর অপেক্ষা করেছি এবং যখন এটি হয়েছিল তখন এটি ত্রুটিপূর্ণ ছিল। আমি খুব হৃদয়গ্রাহী ছিলাম। আমি ফোন করেছিলাম, কোনো ফলাফলের আশা করিনি, শুধু চাইছিলাম কেউ আমার হতাশা জানুক এবং পুরো মুভির হেড হনচো ফোনটির উত্তর দিল। তিনি অবিলম্বে আমাকে অন্য একটি কপি ব্যক্তিগতভাবে পাঠিয়েছেন। আমি জানি না সে কখনো ত্রুটিপূর্ণ কপি পেয়েছে কিনা আমি তাকে পাঠিয়েছি। কিন্তু আমি অনেক ঘন্টা আনন্দ পেয়েছি। এবং এখন এটি নেটফ্লিক্সে রয়েছে, যেখানে আমি যাই সেখানে আমি এটি দেখতে পারি, শুধু নিশ্চিত করুন যে আপনি কিছু টিস্যু নিয়ে এসেছেন এবং আপনার প্রাপ্ত চেহারাগুলি উপেক্ষা করুন। বিশ্বাস করুন, এটি অন্তত একবার দেখার মতো সিনেমা … এবং সম্ভবত প্রতি বছর অন্তত একবার!

সিনেমার প্লট হল যে যদি মেয়েটির লম্বা চুল থাকে, শাড়ি পরে এবং মেকআপ করে, তবে সে সুন্দরী এবং পছন্দসই এবং একজন মানুষ তাকে পছন্দ করে। মূল পক্ষপাতদুষ্ট, পরিচালক।
কল্পনা করুন অঞ্জলি কি দিয়ে গেল। তিনি মেয়েলি হওয়ার চেষ্টা করেছিলেন এবং এখনও প্রত্যাখ্যাত হন। শেষ পর্যন্ত, সে তার বদমাশ, আড়ম্বরপূর্ণ আশ্চর্যজনক স্বভাবকে রাহুলের চোখে “পছন্দসই” ব্যক্তির কাছে সম্পূর্ণরূপে বদলে দিয়েছে। ঠিক এই কারণে যে রাহুল তাকে কলেজে যথেষ্ট মেয়েলি না হওয়ার জন্য প্রত্যাখ্যান করেছিল।
শেষে, রাহুল অঞ্জলিকে বিয়ে করে এবং আমন যে অঞ্জলিকে অঞ্জলির জন্য ভালবাসত সে ভিতরে মারা যায়।
পক্ষপাতদুষ্ট, করুণ এবং ভয়াবহ।

কুছ কুছ হোতা হ্যায় বাংলা সাবটাইটেল  মুভিটির বাংলা সাবটাইটেল (Kuch Kuch Hota Hai Bangla Subtitle) বানিয়েছেন রায়হান উদ্দিন সুজন। কুছ কুছ হোতা হ্যায় মুভিটি পরিচালনা করেছেন কারণ জোহর এবং গল্পের লেখক ও ছিলেন কারণ জোহর। কুছ কুছ হোতা হ্যায় মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান, কাজল, রানি মুখার্জি। ১৯৯৮ সালে কুছ কুছ হোতা হ্যায় মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৪৬,৭৪৩ টি ভোটের মাধ্যেমে ৭.৬/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১৪০ মিলিয়ন রুপি বাজেটের কুছ কুছ হোতা হ্যায় মুভিটি বক্স অফিসে ১.০৭ বিলিয়ন রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ কুছ কুছ হোতা হ্যায়
  • পরিচালকঃ কারণ জোহর
  • গল্পের লেখকঃ কারণ জোহর
  • মুভির ধরণঃ কমেডি, ড্রামা, মিউজিক
  • ভাষাঃ হিন্দি
  • অনুবাদকঃ Rayhan Udden
  • মুক্তির তারিখঃ ১৬ অক্টোবর ১৯৯৮
  • আইএমডিবি রেটিংঃ ৭.৩/১০
  • আইএমডিবি ভোটঃ ৪৬,৭৪৩ টি
  • রান টাইমঃ ১৮৫ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap