KRK Bangla Subtitle 2022 | কে আর কে বাংলা সাবটাইটেল

KRK Bangla Subtitle 2022

KRK Bangla Subtitle Vignesh Shivan’s Kaathu Vaakula Rendu Kaadhal is a fun-filled triangular love story.
This movie is meant for the people who expect a good laugh-out moment in the theatre and don’t take things seriously about the ideologies and logic when they step out of the movie hall because the director had written this story with full cinematic liberty to bring good laughter therapy till the end. Vijay Sethupathi plays the lead role of Rambo who falls in love with Katija (Samantha) and Kanmani (Nayanthara) at the same time. The story unfolds the emotional outbreak of two female leads and their desperation to get Rambo by proving who is best among them in a love relationship.

KRK Bangla Subtitle Vijay Sethupathi as Rambo ignites the screen with his class performance. Though we have seen him in a similar role earlier, he still manages to show some subtle variation for this character. The proposal scene and the encounter scene between Sam and Nayan are visual delights for the audience. However, his physique and outlook don’t suit well for the character. It is high time for Vijay Sethupathi to tone down his body structure.

Nayanthara gave a flawless performance as Kanmani. She performs well in all the emotional scenes associated with her siblings. The boy who acted as the special child in the films needs a special mention. His bonding with Nayanthara is heartwarming. However, Nayan’s chemistry with Vijay Sethupathi is somewhat not synced in the storyline.

KRK Bangla Subtitle The star of the show is Samantha. She shines like a diamond in the role of Khatija. The audience erupts in the theatre when she appears on the big screen. Sam’s cuteness overloaded in all the romantic scenes with Rambo. After a long time, Sam gave a stellar performance in this film. She looks stunning in modern outfits and her cute expressions with witty dialogue are enjoyable moments in the film.

KRK Bangla Subtitle The other supporting characters gave their best and performed well. Especially the comedy sequences of Lollu Sabha Maran and Redin Kingsley do bring continuous laughs. Kala Master and Prabhu play a little cameo but it does look overdramatic. The reality show and village portion, in the beginning, seem to be redundant and less engaging.

Director Vignesh Shivan scores well in the presentation. The entire film looks grandeur and colorful. The theme of the movie was nicely conceived and shown with the help of 80s and 90s super hit movies in the theme song. The spoof of the Titanic movie is the best among all. Dialogues and song lyrics are written by the director himself and it is likable and applauded by the audiences in many circumstances.

KRK Bangla Subtitle Anirudh’s music is a big plus for this comedy-drama. It’s the 25th film for Anirudh and he has added so much value with his background score and beautiful songs. The peppy background scores lift the spirit and elevate the movie to another level. Song placement in the film is excellent and it blends well with the screenplay. The cinematography is very rich and enjoyable. Different color tones are used to show the variation between the two heroines. Strong vivid tones were used for Samantha whereas mild pleasant tones were used for Nayan.

On the downside, there are few double-meaning dialogues and adult content which is not suitable for young children. Overall, Kaathu Vaakula Rendu Kaadhal is a fun ride with a lot of enjoyable moments which gives a good theatrical experience and a feel-good feeling with a happy ending so go for this romantic comedy-drama to ease out some tension!

কে আর কে বাংলা সাবটাইটেল 2022

কেআরকে বাংলা সাবটাইটেল ভিগনেশ শিবনের কাথু ভাকুলা রেন্ডু কধল একটি মজাদার ত্রিকোণ প্রেমের গল্প।
এই সিনেমাটি সেই ব্যক্তিদের জন্য তৈরি করা হয়েছে যারা প্রেক্ষাগৃহে একটি ভালো হাসির মুহূর্ত আশা করে এবং যখন তারা সিনেমা হল থেকে বের হয় তখন মতাদর্শ এবং যুক্তি সম্পর্কে গুরুত্ব সহকারে কিছু নেয় না কারণ পরিচালক এই গল্পটি সম্পূর্ণ সিনেমাটিক স্বাধীনতা দিয়ে লিখেছিলেন শেষ পর্যন্ত ভাল হাসির থেরাপি আনুন। বিজয় শেঠুপতি রাম্বোর প্রধান চরিত্রে অভিনয় করেছেন যিনি একই সাথে কাটিজা (সামান্থা) এবং কানমণির (নয়নতারা) প্রেমে পড়েন। প্রেমের সম্পর্কের মধ্যে তাদের মধ্যে কে সেরা তা প্রমাণ করে রাম্বো পাওয়ার জন্য দুজন মহিলা নেতৃত্বের আবেগপ্রবণতা এবং তাদের হতাশার কাহিনী উন্মোচিত হয়।

কেআরকে বাংলা সাবটাইটেল বিজয় শেঠুপতি র Ram্যাম্বোর চরিত্রে তার ক্লাস পারফরম্যান্স দিয়ে পর্দা জ্বালিয়ে দেয়। যদিও আমরা তাকে আগেও অনুরূপ ভূমিকায় দেখেছি, তবুও তিনি এই চরিত্রটির জন্য কিছু সূক্ষ্ম প্রকরণ দেখাতে পেরেছেন। প্রস্তাবের দৃশ্য এবং স্যাম এবং নয়নের মধ্যে এনকাউন্টার দৃশ্য দর্শকদের জন্য দৃশ্যমান আনন্দ। যাইহোক, তার দেহ এবং দৃষ্টিভঙ্গি চরিত্রের জন্য ভাল নয়। বিজয় শেঠুপতির জন্য তার দেহের গঠন কমিয়ে আনার সময় এসেছে।

নয়নতারা কানমণির ভূমিকায় নিশ্ছিদ্র অভিনয় করেছিলেন। তিনি তার ভাইবোনদের সাথে যুক্ত সমস্ত আবেগপূর্ণ দৃশ্যে ভাল অভিনয় করেন। যে ছেলেটি চলচ্চিত্রে বিশেষ শিশু হিসেবে অভিনয় করেছে তার বিশেষ উল্লেখ প্রয়োজন। নয়নতারার সঙ্গে তার বন্ধন হৃদয়গ্রাহী। যাইহোক, বিজয় শেঠুপথীর সাথে নয়নের রসায়ন কিছুটা গল্পের সাথে মিলিত হয় না।

কেআরকে বাংলা সাবটাইটেল অনুষ্ঠানের তারকা সামান্থা। খতিজার চরিত্রে তিনি হীরার মতো জ্বলজ্বল করেন। যখন তিনি বড় পর্দায় উপস্থিত হন তখন দর্শক প্রেক্ষাগৃহে ফেটে পড়ে। র‍্যাম্বোর সাথে সমস্ত রোমান্টিক দৃশ্যে স্যামের কিউটনেস ওভারলোড। দীর্ঘদিন পর, স্যাম এই ছবিতে একটি দুর্দান্ত অভিনয় দিয়েছেন। তাকে আধুনিক পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে এবং মজাদার কথোপকথনের সাথে তার সুন্দর অভিব্যক্তিগুলি চলচ্চিত্রের আনন্দদায়ক মুহূর্ত।

অন্যান্য সহায়ক চরিত্রগুলি তাদের সেরা দিয়েছে এবং ভাল অভিনয় করেছে। বিশেষ করে লল্লু সভা মারন এবং রেডিন কিংসলে -র কমেডি সিকোয়েন্সগুলি ক্রমাগত হাসি এনে দেয়। কালা মাস্টার এবং প্রভু একটু ক্যামিও খেলেন কিন্তু এটি ওভারড্রামাটিক দেখায়। রিয়েলিটি শো এবং গ্রামের অংশ, শুরুতে, অপ্রয়োজনীয় এবং কম আকর্ষণীয় বলে মনে হয়।

উপস্থাপনায় পরিচালক বিগনেশ শিবন ভালো স্কোর করেছেন। পুরো ফিল্মটি জাঁকজমকপূর্ণ এবং রঙিন দেখায়। মুভির থিমটি সুন্দরভাবে কল্পনা করা হয়েছিল এবং থিম সং এ 80 এবং 90 এর দশকের সুপার হিট মুভির সাহায্যে দেখানো হয়েছিল। টাইটানিক মুভির প্রতারণা সবার মধ্যে সেরা। সংলাপ এবং গানের কথা পরিচালক নিজেই লিখেছেন এবং এটি শ্রোতাদের দ্বারা পছন্দসই এবং প্রশংসিত হয়েছে অনেক পরিস্থিতিতে।

কেআরকে বাংলা সাবটাইটেল এই কমেডি-নাটকের জন্য অনিরুধের সঙ্গীত একটি বড় প্লাস। এটি অনিরুধের জন্য 25 তম চলচ্চিত্র এবং তিনি তার ব্যাকগ্রাউন্ড স্কোর এবং সুন্দর গানগুলির সাথে এত মূল্য যোগ করেছেন। মর্মস্পর্শী পটভূমি স্কোর আত্মা উত্তোলন এবং সিনেমা অন্য স্তরে উন্নীত। ছবিতে গানের স্থানায়ন চমৎকার এবং এটি চিত্রনাট্যের সাথে ভালোভাবে মিশে গেছে। সিনেমাটোগ্রাফি খুবই সমৃদ্ধ এবং উপভোগ্য। দুই নায়িকার মধ্যে ভিন্নতা দেখাতে বিভিন্ন রঙের সুর ব্যবহার করা হয়। সামান্থার জন্য দৃ v় প্রাণবন্ত সুর ব্যবহার করা হয়েছে যেখানে নয়নের জন্য হালকা মনোরম সুর ব্যবহার করা হয়েছে।

নেতিবাচক দিক থেকে, কয়েকটি দ্বিমুখী সংলাপ এবং প্রাপ্তবয়স্ক সামগ্রী রয়েছে যা ছোট বাচ্চাদের জন্য উপযুক্ত নয়। সামগ্রিকভাবে, Kaathu Vaakula Rendu Kaadhal হল একটি মজার যাত্রা যা অনেক আনন্দদায়ক মুহুর্তগুলির সাথে একটি ভাল নাট্য অভিজ্ঞতা এবং একটি সুখী সমাপ্তির সাথে একটি ভাল অনুভূতি দেয় তাই কিছু টান কমানোর জন্য এই রোমান্টিক কমেডি-নাটকের জন্য যান!

দুঃখিত মুভিটি বাংলা সাবটাইটেল এখনো রিলিজ হয়নি আসা করি খুব দ্রুত এটি দেখতে পেয়ে যাবেন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap