Kadaseela Biriyani Bangla Subtitle 2021 | কাদাসিলা বিরিয়ানি

কাদাসিলা বিরিয়ানি মুভিটির বাংলা সাবটাইটেল (Kadaseela Biriyani Bangla Subtitle) বানিয়েছেন ইসতিয়াক হাবীব প্রমি। কাদাসিলা বিরিয়ানি মুভিটি পরিচালনা করেছেন নিশান্ত কালিদিন্দি এবং গল্পের লেখক ছিলেন বিবেকানন্দ কালয়াবনম। কাদাসিলা বিরিয়ানি মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ভসন্ত সেলভাম, বিজয় রাম, হাক্কিম শাহ। ২০২১ সালে কাদাসিলা বিরিয়ানি মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৮৪৬ টি ভোটের মাধ্যেমে ৭.৭/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

Kadaseela Biriyani Calling this an Indie masterpiece is an understatement. This movie is nothing short of other great works such as Sarpatta Parambarai and Jaibhim. The best 3 this year!

If you missed experiencing something as fresh and brilliant as Aaranya kaandam in theatres, you have another chance with Kadaseela Biriyani.

Just a few days back i was praising Ee.Ma.Yu and the raw emotions it carries. Now we can be proud that we got Kadaseela Biriyani, a well made dark comedy that has everything a true cinema lover would expect. Don’t miss this on theatres.

I happened to tune into one of Kalidindi’s interviews and found his views on the psychology of the characters intriguing, not least the villain’s. However, the movie itself fails terribly at story and screenplay, both of which were hardly attended to. The story itself has got a lot of potential but the writing is frail. Casting is another massive let-down. Not that slender guys won’t do for psychopathic characters (say, casting Kevin Bacon for Wade in The River Wild, which turned out to be stellar), but that it takes a lot to play such roles. The lead actor’s acting is the saving grace of the film. He has put in some real effort. As for the entertainment I found the humor gross and impertinent (not the homoerotic dialogue; that was realistic). Despite breathtaking locations the cinematographer has failed to make the best use of it. By the way every minor character ought to be respected by providing them with ample screen time. They all have a life, too. The mother, the lime (lemon?) soda granny, the on-a-scale-of-1-to-10 tee henchman, etc. Details make a good film! A dark comedy thriller with Fantastic narration and a next level screenplay… Startes just to watch without even watching the trailer bcz of the name…and at the end it gave a meaningful destination.. A simple life a simple story they eayythe director said was brilliant and even the narrative part was good.. The gist of the story is very simple and the way director took us into the movie was marvelous and till the end he gave us a seat edge experience. No songs no heroine no hero..only hero is the story which no one can beat Kadaseela briyani- an excellent piece of work

কাদাসীলা বিরিয়ানি

এটিকে একটি ইন্ডি মাস্টারপিস বলা একটি অবমূল্যায়ন। এই মুভিটি অন্যান্য দুর্দান্ত কাজ যেমন সর্বপাত্তা পরমবারাই এবং জয়ভীম থেকে কম নয়। এ বছরের সেরা ৩!

আপনি যদি থিয়েটারে অরণ্য কান্ডমের মতো তাজা এবং উজ্জ্বল কিছু অনুভব করতে মিস করেন, তাহলে আপনার কাছে কাদাসীলা বিরিয়ানির আরেকটি সুযোগ রয়েছে।

মাত্র কয়েক দিন আগে আমি Ee.Ma.Yu এবং এটি বহন করা কাঁচা আবেগের প্রশংসা করছিলাম। এখন আমরা গর্বিত হতে পারি যে আমরা কাদাসিলা বিরিয়ানি পেয়েছি, একটি ভালভাবে তৈরি ডার্ক কমেডি যা একজন সত্যিকারের সিনেমা প্রেমিক আশা করবে। থিয়েটারে এটি মিস করবেন না।

আমি কালিদিন্দির একটি সাক্ষাত্কারে সুর করতে পেরেছি এবং চরিত্রগুলির মনস্তত্ত্ব সম্পর্কে তার মতামত খুঁজে পেয়েছি, অন্তত ভিলেনের নয়। যাইহোক, মুভিটি নিজেই গল্প এবং চিত্রনাট্যে ভয়ঙ্করভাবে ব্যর্থ হয়, উভয়ই খুব কমই উপস্থিত ছিল। গল্পটি নিজেই অনেক সম্ভাবনা পেয়েছে তবে লেখাটি দুর্বল। কাস্টিং হল আরেকটি বিশাল লেট-ডাউন। এমন নয় যে পাতলা ছেলেরা সাইকোপ্যাথিক চরিত্রগুলির জন্য করবে না (বলুন, দ্য রিভার ওয়াইল্ড-এ ওয়েডের জন্য কেভিন বেকনকে কাস্ট করা, যেটি দুর্দান্ত হয়ে উঠেছে), তবে এই ধরনের ভূমিকা পালন করতে অনেক কিছু লাগে। প্রধান অভিনেতার অভিনয় চলচ্চিত্রের সঞ্চয় করুণা। তিনি কিছু বাস্তব প্রচেষ্টা রেখেছেন। বিনোদনের জন্য আমি হাস্যরসকে স্থূল এবং অযৌক্তিক খুঁজে পেয়েছি (সমকামী সংলাপ নয়; এটি বাস্তবসম্মত ছিল)। শ্বাসরুদ্ধকর অবস্থান সত্ত্বেও সিনেমাটোগ্রাফার এটির সর্বোত্তম ব্যবহার করতে ব্যর্থ হয়েছেন। যাইহোক, প্রতিটি ছোট চরিত্রকে পর্যাপ্ত স্ক্রিন সময় দিয়ে সম্মান করা উচিত। তাদের সবারও একটা জীবন আছে। মা, দ্য লাইম (লেবু?) সোডা গ্র্যানি, দ্য অন-এ-স্কেল-অফ-1-থেকে-10 টি হেঞ্চম্যান ইত্যাদি। বিস্তারিত একটি ভাল ফিল্ম তৈরি করে!

চমত্কার বর্ণনা এবং পরবর্তী স্তরের চিত্রনাট্য সহ একটি ডার্ক কমেডি থ্রিলার…
নামের ট্রেলার bcz না দেখে শুধু দেখতে শুরু করে…এবং শেষে এটি একটি অর্থবহ গন্তব্য দিয়েছে..
একটি সাধারণ জীবন একটি সাধারণ গল্প যা তারা পরিচালক বলেছিল উজ্জ্বল এবং এমনকি বর্ণনার অংশটিও ভাল ছিল ..
গল্পের সারমর্মটি খুবই সহজ এবং পরিচালক যেভাবে আমাদের সিনেমায় নিয়েছিলেন তা চমৎকার ছিল এবং শেষ অবধি তিনি আমাদের একটি আসন প্রান্তের অভিজ্ঞতা দিয়েছেন।
গান নেই নায়িকা নেই নায়ক নেই শুধু নায়কই গল্প যাকে কেউ হারাতে পারে না
কাদসীলা ব্রিয়ানি- একটি চমৎকার কাজ

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ কাদাসিলা বিরিয়ানি
  • পরিচালকঃ নিশান্ত কালিদিন্দি
  • গল্পের লেখকঃ বিবেকানন্দ কালয়াবনম
  • মুভির ধরণঃ কমেডি, ক্রাইম, ড্রামা
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Istiak Habib Promi
  • মুক্তির তারিখঃ ১৯ নভেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.৭/১০
  • আইএমডিবি ভোটঃ ৮৪৬ টি
  • রান টাইমঃ ১১৩ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap