Jana Gana Mana Bangla Subtitle 2022 | জানা গানা মানা বাংলা সাবটাইটেল

Jana Gana Mana Bangla Subtitle 2022

Jana Gana Mana Bangla Subtitle In 1992, Rob Reiner directed a movie named A Few Good Men , a court room drama in which a US military lawyer defends two US marines who’ve been accused of murdering a fellow marine. After the twists and turns, & the verbal combat in the courtroom, the evidence proves a Colonel guilty. The movie vociferously makes a point that no matter what position you decorate socially or professionally, when you’re brought into the light of justice, you hold no advantage over any other common man.
Jana Gana Mana Bangla Subtitle When Sharis Mohammed got inspired & decided to write a legal thriller, he wrote Jana Gana Mana and Dijo Jose Antony directed it. The rest is history!
A Few Good Men is intense, impeccable & irrefutably provoking whilst Jana Gana Mana is exhausting, exaggerated & inescapably dramatic, even to an extent where every important character gets a 30 seconds slow motion walk with deafening bgm.
The movie brings a lot of actors on board but Suraj is the only actor who convinced me with his genuine, stylish performance.I found him
perfect for this character. Mamata plays Saba, a college professor who, apparently, is an exceptional faculty who’d conquered the spirit of many of her students. My problem with that character is the verbal glorification and when you actually see that character, she is only a good looking woman, in amazing clothes ,wearing faultless make up. You don’t get to see her spirit, enthusiasm or her incredible character which is in advance laid in front of you in an opening speech by one of the lead characters. Every single scene with Saba looks staged, unrealistic and very pretentious. There’s one scene in the movie where a political science professor inspires a group of students who ,then break into a protest. It looked like a dictator indoctrinating a mass , to me , the least inspiring thing I saw in a while.

Jana Gana Mana Bangla Subtitle Prithviraj walks into the movie a few seconds before the interval and he takes over the movie. He might be a very hard working actor, no denial but he exhaustes you by his loud and vivid performance which actually would have been great in subtlety. The actor has never befriended subtlety. Like in his every other movie, his character holds the most qualifications, unmatchable qualities & indomitable strength to fight. A gold medal, Civil service, law and IPS and what not, this man has everything. The courtroom scenes are ridiculously silly and you are going to witness the silliest judge in the movie history, in Jana Gana Mana. If your intention is to put forth an idea or politics or even a suggestion, make that point win at the end not the actor who plays it. You can YouTube the courtroom scenes from the movie A Few Goodmen and see all the intense courtroom dialogues are accompanied by no BGM. They give you the space to think because there an idea wins ,sadly here the actors’ greed for applause makes those scenes nothing but typical, boring and unbearable.
What haunted me the most after watching this movie was to realize that it has to have a second part…

জানা গানা মানা বাংলা সাবটাইটেল

১ 1992২ সালে, রব রেইনার এ ফু গুড মেন নামে একটি চলচ্চিত্র পরিচালনা করেন, একটি কোর্ট রুম ড্রামা যেখানে একজন মার্কিন সামরিক আইনজীবী দুই মার্কিন মেরিনকে রক্ষা করেন যাদের বিরুদ্ধে সহকর্মী মেরিনকে হত্যার অভিযোগ আনা হয়েছে। টুইস্ট এন্ড টার্নস, এবং কোর্টরুমে মৌখিক লড়াইয়ের পরে, প্রমাণগুলি একজন কর্নেলকে দোষী সাব্যস্ত করে। মুভিটি কণ্ঠস্বরে একটি বিষয় তুলে ধরে যে, আপনি সামাজিক বা পেশাগতভাবে যে অবস্থানেই থাকুন না কেন, আপনি যখন ন্যায়বিচারের আলোকে আসবেন, তখন আপনি অন্য কোন সাধারণ মানুষের উপর কোন সুবিধা পাবেন না।
জানা গানা মানা বাংলা সাবটাইটেল শারিস মোহাম্মদ যখন অনুপ্রাণিত হয়েছিলেন এবং একটি আইনি থ্রিলার লেখার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখন তিনি জন গণ মন লিখেছিলেন এবং ডিজো জোস এন্টনি এটি পরিচালনা করেছিলেন। বাকিটা ইতিহাস!
কিছু ভাল মানুষ তীব্র, অনবদ্য এবং অকাট্যভাবে উত্তেজিত করে যখন জন গণ মন ক্লান্তিকর, অতিরঞ্জিত এবং অনিবার্যভাবে নাটকীয়, এমনকি এমন একটি মাত্রায় যেখানে প্রতিটি গুরুত্বপূর্ণ চরিত্র 30 সেকেন্ডের ধীর গতির হাঁটা পায়।
জানা গানা মানা বাংলা সাবটাইটেল সিনেমাটি অনেক অভিনেতাকে নিয়ে আসে কিন্তু সুরজই একমাত্র অভিনেতা যিনি আমাকে তার সত্যিকারের, আড়ম্বরপূর্ণ অভিনয় দিয়ে বিশ্বাস করেছিলেন। আমি তাকে খুঁজে পেয়েছি
এই চরিত্রের জন্য নিখুঁত। মমতা সাবা চরিত্রে অভিনয় করেছেন, যিনি একজন কলেজের অধ্যাপক, দৃশ্যত, একজন ব্যতিক্রমী অনুষদ যিনি তার অনেক শিক্ষার্থীর মনোভাবকে জয় করেছিলেন। সেই চরিত্রের সাথে আমার সমস্যা হল মৌখিক মহিমা এবং যখন আপনি আসলে সেই চরিত্রটি দেখেন, তখন তিনি কেবল একজন সুন্দর চেহারার মহিলা, আশ্চর্যজনক পোশাক পরে, ত্রুটিহীন মেকআপ পরেন। আপনি তার আত্মা, উদ্দীপনা বা তার অবিশ্বাস্য চরিত্রটি দেখতে পাবেন না যা প্রধান চরিত্রের একটি দ্বারা একটি উদ্বোধনী বক্তৃতায় আপনার সামনে রাখা হয়েছে। সাবার সঙ্গে প্রতিটি দৃশ্যই মঞ্চস্থ, অবাস্তব এবং খুব ভান করে দেখাচ্ছে। সিনেমায় এমন একটি দৃশ্য আছে যেখানে একজন রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক ছাত্রদের একটি দলকে অনুপ্রাণিত করেন, যারা তখন একটি প্রতিবাদে প্রবেশ করে। এটি একটি স্বৈরশাসকের মতো মনে হয়েছিল যা একটি ভরকে অনুপ্রাণিত করে, আমার কাছে, সর্বনিম্ন অনুপ্রেরণামূলক জিনিস যা আমি কিছুক্ষণের মধ্যে দেখেছি।

জানা গানা মানা বাংলা সাবটাইটেল পৃথ্বীরাজ বিরতির কয়েক সেকেন্ড আগে সিনেমায় প্রবেশ করেন এবং তিনি সিনেমাটি গ্রহণ করেন। তিনি একজন খুব পরিশ্রমী অভিনেতা হতে পারেন, অস্বীকার করবেন না কিন্তু তিনি তার উচ্চস্বরের এবং প্রাণবন্ত অভিনয় দ্বারা আপনাকে ক্লান্ত করে দেন যা আসলে সূক্ষ্মতায় দুর্দান্ত হত। অভিনেতা কখনও সূক্ষ্মতার সাথে বন্ধুত্ব করেননি। তার অন্য সব সিনেমার মতো, তার চরিত্রটি সবচেয়ে যোগ্যতা, অতুলনীয় গুণাবলী এবং লড়াই করার অদম্য শক্তি ধারণ করে। একটি স্বর্ণপদক, সিভিল সার্ভিস, আইন এবং আইপিএস এবং কী নয়, এই লোকের কাছে সবকিছু আছে। আদালত কক্ষের দৃশ্য হাস্যকরভাবে মূর্খ এবং আপনি চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে জঘন্য বিচারকের সাক্ষী হতে যাচ্ছেন, গণ গণ মানায়। যদি আপনার উদ্দেশ্য একটি ধারণা বা রাজনীতি বা এমনকি একটি পরামর্শ উপস্থাপন করা হয়, শেষ পর্যন্ত সেই বিন্দু জয় করুন অভিনেতা নয় এটি অভিনয় করে। আপনি A Few Goodmen মুভির কোর্টরুমের দৃশ্য ইউটিউব করতে পারেন এবং দেখতে পারেন যে আদালতের কড়া সংলাপের সাথে কোন BGM নেই। তারা আপনাকে চিন্তা করার জায়গা দেয় কারণ সেখানে একটি ধারণা জিতে যায়, দুlyখের বিষয় এখানে অভিনেতাদের করতালির লোভ সেই দৃশ্যগুলিকে সাধারণ, বিরক্তিকর এবং অসহনীয় ছাড়া আর কিছুই করে না।
এই সিনেমাটি দেখার পর আমাকে সবচেয়ে বেশি যেটা হতবাক করেছে তা হল এটা বুঝতে যে এটির দ্বিতীয় অংশ থাকতে হবে …

জানা গানা মানা মুভিটির বাংলা সাবটাইটেল (Jana Gana Mana Bangla Subtitle) বানিয়েছেন সাজিম রাজ। জানা গানা মানা মুভিটি পরিচালনা করেছেন ডিজু জোসেফ অ্যান্টনি এবং গল্পের লেখক ছিলেন শারিস মোহাম্মদ। জানা গানা মানা মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন পৃথ্বীরাজ সুকুমারন, সুরজ ভেঞ্জারমুডু, মমতা মোহনদাস। ২০২২ সালে জানা গানা মানা মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৪,১০০ টি ভোটের মাধ্যেমে ৮.৫/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১০ কোটি রুপি বাজেটের জানা গানা মানা মুভিটি বক্স অফিসে ৫০ কোটি রুপি আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ জানা গানা মানা
  • পরিচালকঃ ডিজু জোসেফ অ্যান্টনি
  • গল্পের লেখকঃ শারিস মোহাম্মদ
  • মুভির ধরণঃ ক্রাইম, ড্রামা
  • ভাষাঃ মালায়লাম
  • অনুবাদকঃ Sajim Raj
  • মুক্তির তারিখঃ ২৮ এপ্রিল ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৮.৫/১০
  • আইএমডিবি ভোটঃ ৪,১০০ টি
  • রান টাইমঃ ১৬৩ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap