Irudhi Pakkam Bangla Subtitle 2021 | ইরুধি পাক্কাম বাংলা সাবটাইটেল

Irudhi Pakkam Bangla Subtitle 2021

The love track remainded me of the beautiful song mudhal mudhal aga from unnale unnale 💕
🎬❤️ Irudhi Pakkam Bangla Subtitle Is A Worthy Irudhi Pakkam Bangla Subtitle is a thriller with a perspective message keeping the message part second let me tell about the beautiful thriller part which is nail biting only a few thriller resist us from pausing during the watch and Irudhi Pakkam Bangla Subtitle did this to me best thrillers of recent times in tamil cinema we get to see many thrillers but only some stays true to the genre and this was most loyal in every aspect without diverting the love intrest track which usually deviates the thriller genre in most of the films but intrestingly Irudhi Pakkam Bangla Subtitle raised the curiosity and makes the viewer more curious about how this is gonna end with a perfect runtime of 94 mins which is also a good choice to keep the viewer hooked and also more than a enough for this story . The second part the message thing i spoke at first was also very very unique and had its own justification may be everyone cant accept but i assure we will atleast for a second think why cant this be correct ? And also i believe that was intention of the writer it was not to hit the fact on our face but also slow down and think why cant we think atleast and it was done like a knife in the butter with a thriller on the topmost layer and the soul message as a residue in each layer which was really hard hitting at the same time not preachy is a very combination for this type of films made. Amrutha is gorgeous as she always is not only the way she looks but also the way she emotes is beautiful without over doing the pain and conflict of the charecter is carried through her eyes in every second of her screen presence and also the prasanth charecter by vignesh was beautifully carried by him without over doing or being so subtle a common angry young man who feel we have other perspectives but i cant look at it in that way this is the layer of his emotion and he has done with perfection all other casts also dint go wrong and all did shoulder what they were given without complaints. Mano ve kannadasan is going to come a around if he is sure that he will only make films like Irudhi Pakkam Bangla Subtitle not the same genre but with purity and clarity in both writing and staging which i personally feel is going to take him to places 🎬❤️ Waiting to see this amazing team get more appreciated and noticed .
Watch 🔥

Irudhi Pakkam Bangla Subtitle The movie tells that sex and love are two completely different things and how it destroyed her by two men who did not understand it the way she looked at it. I personally liked the movie but I am still curious about who tore the last page of the book she sent to kumar,what was the complete voice message that made Jennifer guilty,the problems between kiruba and Jennifer in the orphanage. I really like that they say that our own perspective is the one that matters, it may be wrong for others or it just may be wrong itself but the thing that matters is what is right for us.

Fantastic thriller.. Director has just bundled everything into a Masterpiece. Wondering how it will the debutant film. Actors have killed it with thier performance. Music and backgrounds scores have taken the film to next level. Cinematography and Editing played an important role in this thriller. And they too have done a splendid job. As a whole the team has done a satisfaction to the story. Do watch in theatres.

ইরুধি পাক্কাম বাংলা সাবটাইটেল

প্রেমের ট্র্যাক রয়ে গেল আমার সুন্দর গান মুধল মুধল আগা থেকে আনলে উন্নালে 💕
🎬❤️ ইরুধি পাক্কাম বাংলা সাবটাইটেল একটি যোগ্য ইরুধি পাক্কাম বাংলা সাবটাইটেল হল একটি থ্রিলার যার একটি দৃষ্টিকোণ বার্তা রয়েছে যার বার্তার অংশটি দ্বিতীয় রেখে আমাকে সুন্দর থ্রিলার অংশ সম্পর্কে বলতে দিন যা পেরেক কামড়েছে মাত্র কয়েকটি থ্রিলার আমাদের ঘড়ির সময় বিরতি দিতে বাধা দেয় এবং ইরুধি পাক্কাম বাংলা সাবটাইটেল আমার সাথে এটি করেছিল তামিল সিনেমায় সাম্প্রতিক সময়ের সেরা থ্রিলার আমরা অনেক থ্রিলার দেখতে পাই কিন্তু শুধুমাত্র কিছু জেনারের সাথে সত্য থাকে এবং এটি প্রেমের আগ্রহের ট্র্যাককে সরিয়ে না দিয়ে প্রতিটি দিক থেকে সবচেয়ে বিশ্বস্ত ছিল যা সাধারণত বেশিরভাগ চলচ্চিত্রে থ্রিলার ধারাকে বিচ্যুত করে তবে আকর্ষণীয়ভাবে ইরুধি পাক্কাম বাংলা সাবটাইটেল কৌতূহল জাগিয়েছে এবং দর্শকদের আরও কৌতূহলী করে তুলেছে কীভাবে এটি 94 মিনিটের একটি নিখুঁত রানটাইমের সাথে শেষ হবে যা দর্শককে আটকে রাখার জন্য একটি ভাল পছন্দ এবং এই গল্পের জন্য যথেষ্ট। দ্বিতীয় অংশে আমি প্রথমে যে বার্তাটির কথা বলেছিলাম তাও খুব অনন্য ছিল এবং এর নিজস্ব যৌক্তিকতা ছিল সবাই মেনে নিতে পারে না তবে আমি নিশ্চিত করব আমরা অন্তত এক সেকেন্ডের জন্য ভাবব কেন এটি সঠিক হতে পারে না? এবং আমি বিশ্বাস করি যে লেখকের উদ্দেশ্য ছিল এটি আমাদের মুখের উপর সত্য আঘাত করা নয় বরং ধীর হয়ে যাওয়া এবং চিন্তা করা যে কেন আমরা অন্তত ভাবতে পারি না এবং এটি সবচেয়ে উপরের স্তরে একটি থ্রিলার সহ মাখনে ছুরির মতো করা হয়েছিল। প্রতিটি স্তরে একটি অবশিষ্টাংশ হিসাবে আত্মা বার্তা যা সত্যই কঠিন একই সময়ে প্রচার না করা হয়েছিল এই ধরণের চলচ্চিত্রের জন্য একটি খুব সংমিশ্রণ। অমরুতা অপূর্ব সুন্দর কারণ তিনি সবসময় যেভাবে দেখতে পান তাই নয় বরং চরিত্রের যন্ত্রণা ও দ্বন্দ্বকে অতিক্রম না করে তিনি যেভাবে আবেগ প্রকাশ করেন তাও তার পর্দা উপস্থিতির প্রতিটি সেকেন্ডে তার চোখের মাধ্যমে বহন করে এবং বিঘ্নেশের প্রশান্ত চরিত্রটিও একজন সাধারণ রাগান্বিত যুবক যে মনে করে আমাদের অন্য দৃষ্টিভঙ্গি আছে কিন্তু আমি এটিকে সেভাবে দেখতে পারি না এটি তার আবেগের স্তর এবং তিনি নিখুঁততার সাথে অন্যান্য সমস্ত কাস্টও করেছেন। ভুল হয়ে যান এবং অভিযোগ ছাড়াই তাদের যা দেওয়া হয়েছিল তা সবাই কাঁধে নিয়েছিল। মানো ভে কান্নাদাসন ঘুরে আসতে চলেছে যদি তিনি নিশ্চিত হন যে তিনি শুধুমাত্র ইরুধি পাক্কাম বাংলা সাবটাইটেলর মতো চলচ্চিত্র নির্মাণ করবেন একই ধারার নয় কিন্তু লেখা এবং মঞ্চায়ন উভয় ক্ষেত্রেই বিশুদ্ধতা এবং স্বচ্ছতার সাথে যা আমি ব্যক্তিগতভাবে মনে করি তাকে এমন জায়গায় নিয়ে যাবে 🎬❤️ অপেক্ষা করছি এই আশ্চর্যজনক দল দেখতে আরো প্রশংসা এবং লক্ষ্য করা.
দেখুন 🔥

ইরুধি পাক্কাম বাংলা সাবটাইটেল চলচ্চিত্রটি বলে যে যৌনতা এবং প্রেম দুটি সম্পূর্ণ ভিন্ন জিনিস এবং কীভাবে এটি তাকে ধ্বংস করেছে এমন দুই পুরুষের দ্বারা যারা এটিকে সে যেভাবে দেখে তা বুঝতে পারেনি৷ আমি ব্যক্তিগতভাবে মুভিটি পছন্দ করেছি কিন্তু আমি এখনও কৌতূহলী রয়েছি যে তিনি কুমারকে যে বইটি পাঠিয়েছিলেন তার শেষ পৃষ্ঠাটি কে ছিঁড়েছিল, সম্পূর্ণ ভয়েস বার্তাটি কী ছিল যা জেনিফারকে দোষী করেছিল, অনাথ আশ্রমে কিরুবা এবং জেনিফারের মধ্যে সমস্যাগুলি। আমি সত্যিই পছন্দ করি যে তারা বলে যে আমাদের নিজস্ব দৃষ্টিভঙ্গিই গুরুত্বপূর্ণ, এটি অন্যের পক্ষে ভুল হতে পারে বা এটি নিজেরাই ভুল হতে পারে তবে গুরুত্বপূর্ণ বিষয় হল আমাদের জন্য কোনটি সঠিক।

অসাধারণ থ্রিলার.. পরিচালক সব কিছুকে একটি মাস্টারপিসে বান্ডিল করেছেন। ভাবছেন কীভাবে অভিষেক হবে ছবিটি। অভিনেতারা তাদের অভিনয় দিয়ে তা মেরে ফেলেছেন। মিউজিক এবং ব্যাকগ্রাউন্ড স্কোর ছবিটিকে পরবর্তী স্তরে নিয়ে গেছে। এই থ্রিলারে সিনেমাটোগ্রাফি এবং এডিটিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এবং তারাও একটি দুর্দান্ত কাজ করেছে। সামগ্রিকভাবে দলটি গল্পে সন্তুষ্টির কাজ করেছে। থিয়েটারে দেখুন।

ইরুধি পাক্কাম মুভিটির বাংলা সাবটাইটেল (Irudhi Pakkam Bangla Subtitle) বানিয়েছেন সাজিম রাজ। ইরুধি পাক্কাম মুভিটি পরিচালনা করেছেন মনো ভেন কান্নাথাসন এবং গল্পের লেখক ও ছিলেন মনো ভেন কান্নাথাসন। ইরুধি পাক্কাম মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রাজেশ বালাচন্দিরান, শ্রীরাজ, অমরুতা শ্রীনিবাসন। ২০২১ সালে ইরুধি পাক্কাম মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২৭৭ টি ভোটের মাধ্যেমে ৭.৪/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ইরুধি পাক্কাম
  • পরিচালকঃ মনো ভেন কান্নাথাসন
  • গল্পের লেখকঃ মনো ভেন কান্নাথাসন
  • মুভির ধরণঃ মিস্ট্রি
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Sajim Raj
  • মুক্তির তারিখঃ ১৭ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.৪/১০
  • আইএমডিবি ভোটঃ ২৭৭ টি
  • রান টাইমঃ ৯৫ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap