শুধু লিংক শেয়ার করে ইনকাম করুন


allsharehd.com – এর আর্নিং প্রোগ্রাম এ আপনাকে স্বাগতম।

All Share HD অনেক বিশস্ত একটি ওয়েবসাইট। এখানে আপনি অনেক ভাবে ইনকাম করতে পারবেন, যেমন লিংক শেয়ার করে ,পোস্ট করে, রেফার করে ইত্যাদি মাধ্যমে ইনকাম করতে পারবেন।

এখানে কোনো টাকা ইনভেস্ট করতে হয় না। সর্বনিম্ম ( 0.50$ ) ৪০ টাকা হলে মোবাইল রিচার্জ, ( 5$ ) ৪০০ টাকা হলে বিকাশ এ টাকা নিতে পারবেন।

তবে হ্যাঁ allsharehd.com আয় করতে চাইলে আপনাকে অবশ্যই allsharehd.com এর নীতিমালা ভালো করে পড়ে নিতে হবে।

কিভাবে allsharehd.com  এর মেম্বার হবেন?

আপনি যদি allsharehd.com -এ রানিং প্রোগ্রামের যুক্ত হয়ে আয় করতে চান, তাহলে অবশ্যই নিম্নোক্ত বিষয় গুলো আপনার থাকতে হবে। যদি আপনার নিম্নোক্ত জিনিসগুলো থাকে তাহলে আপনি allsharehd.com এর একজন মেম্বার হতে পারবেন।

  • প্রতিদিন কাজ করার মনমানসিকতা থাকতে হবে।
  • কম্পিউটার অথবা স্মার্টফোন থাকতে হবে।
  • ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

কিভাবে আয় করবেন?

allsharehd.com একজন রেজিস্টার মেম্বার বিভিন্ন ভাবে ইনকাম করতে পারবে। যেমন,

১। আর্টিকেল এবং ভিডিও শেয়ার করে আয়।

২।  আর্টিকেল লিখে আয়।

৩। রেফার করে আয়।

১। আর্টিকেল এবং ভিডিও শেয়ার করে আয়।

আর্টিকেল এবং ভিডিও শেয়ার করে আয় করতে হলে লিংক টি জেনারেট করে ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, হোয়াটসএপ, ব্লগ কমেন্ট, প্রশ্নোত্তর সাইট, ব্লগার, ইউটিউব বা এই ধরনের সাইট এ শেয়ার করতে হবে। আপনার শেয়ার করা লিংক এ ক্লিক করে যত ভিজিটর আমাদের সাইট এ আসবে আপনার তত আয় হবে।  শেয়ার করা লিংক টি ১০০০ ভিউ হলে সর্বোচ্চ ১৫ ডলার পৰ্যন্ত আয় হবে।

 কিভাবে আর্টিকেল এবং ভিডিও শেয়ার করবেন?

প্রথমে All Share HD লিখে সার্চ করে ওয়েবসাইট এ আসতে হবে এবং Register অপশনে ক্লিক করে একাউন্ট তৈরী করুন। এরপর Login অপশনে ক্লিক করে একাউন্ট এ প্রবেশ করুন ।  এরপর আপনার পছন্দের আর্টিকেল বা ভিডিও টি ওপেন করুন। টাইটেল এর নিচে “Generate and copy share link for earning” অপশন দেখতে পাবেন, এখানে ক্লিক করুন। ক্লিক করার পর লিংকটি জেনারেট এবং কপি হয়ে যাবে। এবার কপি হওয়া লিংকটি যেখানে খুশি শেয়ার করুন। 

আপনি যত ইচ্ছা তত লিংক শেয়ার করতে পারবেন।

ইউটিউব ভিডিও শেয়ার

ইউটিউব থেকে আপনার পছন্দের ভিডিও আমাদের ওয়েবসাইটে ইম্পোর্ট করে শেয়ার করতে পারবেন। ভিডিও ইম্পোর্ট করতে চাইলে প্রথমে ইউটিউব এর ভিডিও লিংক কপি করতে হবে, তারপর আপনার ডেসবোর্ড থেকে Import Video অপশনে ক্লিক করে ভিডিও টি ইম্পোর্ট করতে হবে। এরপর লিংক জেনারেট করে শেয়ার করতে হবে।

২। আর্টিকেল লিখে আয়:

প্রথমে allsharehd.com এ রেজিস্টার করে একজন মেম্বার হতে হবে। অতঃপর লগইন করে আর্টিকেল লিখতে হবে। এবং আপনার আর্টিকেলটি এডমিন কর্তৃক রিভিউ করে প্রকাশ করা হলে প্রকাশিত আর্টিকেলটি  ভিউ হলে ১০০০ ভিউ এর জন্য সর্বোচ্চ ১০ ডলার পর্যন্ত আর্নিং হবে।  

কিভাবে আর্টিকেল সাবমিট করবেন?

প্রথমে All Share HD লিখে সার্চ করে ওয়েবসাইট এ আসতে হবে এবং Register অপশনে ক্লিক করে একাউন্ট তৈরী করুন। এরপর Login অপশনে ক্লিক করে একাউন্ট এ প্রবেশ করুন ।  এরপর ডেশবোর্ড এ Add Article অপশন দেখতে পাবেন, ওখানে ক্লিক করে টাইটেল , ডিস্ক্রিপশন এবং ইমেজ দিয়ে সাবমিট করুন।

allsharehd.com এ কি কি বিষয়ে লিখতে পারবেন?

ওয়েব  হোস্টিং, ব্লগিং এন্ড ওয়েবসাইট, ইউটিউব, ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, কম্পিউটার ও মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস, টেকনোলজি।

আর্টিকেল প্রকাশ হওয়ার জন্য শর্তঃ

  • আর্টিকেল ১০০% ইউনিক হতে হবে। কোন ধরনের কপিরাইট আর্টিকেল প্রকাশ করা হবে না।
  • আর্টিকেল কমপক্ষে ৩০০ ওয়ার্ড এর হতে হবে।
  • একটি ইউনিক ফিচার ইমেজ যুক্ত করতে হবে।

আপনার আর্টিকেল ভিউ বাড়ানোর জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য ওয়েবসাইটে আপনার প্রকাশিত আর্টিকেল এর লিংক প্রকাশ করতে পারবেন। 

৩। রেফার করে আয়।

allsharehd.com এ রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনার ড্যাশবোর্ডে একটি Referrals অপশন পেয়ে যাবেন। আপনি চাইলে সেই লিংকটি বিভিন্ন জায়গায় শেয়ার করে সেই লিংকের মাধ্যমে বন্ধু-বান্ধবদের আমাদের ওয়েবসাইটে রেজিস্টার করাতে পারবেন।

আপনার রেফারে যত ইউজার আমাদের ওয়েবসাইটের রেজিস্ট্রেশন করবে প্রতিটি ইউজারের আর্নিং থেকে আপনি ১০% পাবেন ।

নোটঃ রেফারকৃত মেম্বার এর একাউন্ট থেকে কোন আর্নিং কর্তন করা হবে না। এটি সরাসরি ওয়েবসাইট কর্তৃপক্ষ প্রোভাইড করে থাকে।

allsharehd.com থেকে কত টাকা আয় করা যাবে

allsharehd.com থেকে আনলিমিডেট আয় করা যাবে।  এখানে আয়ের লিমিট নিয়ে কোন ধরাবাধা নিয়ম নেই । যে যত কাজ করবে ততই আয় করতে পারবে। 

allsharehd.com থেকে কিভাবে টাকা উত্তোলন করা যায়ঃ

নিচের দেয়া পেমেন্ট মেথডগুলোর মধ্যে যে কোনটির মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। 

ক) বিকাশ

খ) মোবাইল রিচার্জ

সর্বনিম্ম ( 0.50$ ) ৪০ টাকা হলে মোবাইল রিচার্জ, ( 5$ ) ৪০০ টাকা হলে বিকাশ এ টাকা নিতে পারবেন। ১ ডলার এর জন্য ৮০ টাকা দেওয়া হবে। 

ওয়েবসাইট টি ভিজিট করতে All Share HD লিখে সার্চ করুন!

শুধু লিংক শেয়ার করে ইনকাম করুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap