GoldRush অ্যাপ থেকে প্রতিদিন ৫০ ডলার পর্যন্ত আয়

Goldrushweb এর কথা আপনারা অনেকেই এখন জানেন এবং ইতিমধ্যে তারা নতুন আপডেট নিয়ে হাজির হয়েছে । এর মধ্যে তারা লেভেল ৪ পর্যন্ত আপগ্রেড করার সুযোগ দিয়েছে । এই লেভেলে আপগ্রেড করলে আপনি প্রতিদিন ৫০ ডলার আয় করতে পারবেন । এবার চলুন জানা যাক কি করবেন এবং কি করবেন না ? 

১.  ফ্রিতে কাজ করা যাবে। 

২. একটা বিন্যান্স আইডিতে একাধিক আইডি যুক্ত করা যাবে । এবং প্রতিটা আইডির জন্য আলাদা বিন্যান্স আইডি করা যাবে না । এটা করলে আইডি ব্যন করে দিবে । 

৩. রেজিস্টার করার জন্য ফোন নাম্বার দরকার হবে না । এখন থেকে ফোন নাম্বারের বক্সে যেকোনো নাম্বার দিয়ে রেজিস্টার করা যাবে । আপনি যা মনে রাখতে পারবেন সেই নাম্বারই ব্যবহার করা যাবে । 

৪. একটা আইপি অ্যাড্রেস থেকে একাধিক বা যত ইচ্ছা তত খুশি আইডি করা যাবে । তবে আইডি ব্যবহার করার জন্য বারবার আইপি পরিবর্তন করা যাবে না । এতে আইডি ব্যন করতে পারে । 

৫. প্রোফাইলের ছবি গোল্ডরাশের অফিসিয়াল গ্রুপে শেয়ার করলে আইডি ব্যন করে দিবে । তাদের গ্রুপে কোন মেম্বারের সাথে গোল্ডরাশের ভাল বা খারাপ নিয়ে আলোচনা করা যাবে না এবং সেখানে কোন মেম্বারের সাথে গোল্ডরাশে কবে আইডি করেছেন ? কত টাকা পেমেন্ট পেয়েছেন ? কবে আইডি আপগ্রেড করেছেন ইত্যাদি কথাবার্তা বলা নিষিদ্ধ । এতে আইডি ব্যন করে দিবে । কেননা, এসব কথাবার্তা সাধারণত হ্যাকাররা জিজ্ঞাসা করে আইডি হ্যাক করার জন্য । তাই সাবধান । 

৬. যেহেতু নিজেই আইডি করা যায় এবং সকল কাজ একাকী করা যায় সেজন্য অন্যের দ্বারস্থ হয়ে টাকা এবং আইডি হারাবেন না । অসাধু চক্র প্রস্তুত হয়ে আছে আপনার ক্ষতি করার জন্য । সাবধান । 

৭. আপনি যে লেভেলেই ইনভেস্ট করেন না কেন, ইনভেস্টের টাকা উঠে আসতে অন্তুত ২২ দিন সময় লাগবে । এরপর থেকে মুনাফা আয় করতে পারবেন । 

৮. গোল্ডরাশের কোন এজেন্ট টেলিগ্রামে, ইমেইলে, ম্যাসেঞ্জারে আপনাকে নক করবে না কোন তথ্যের জন্য । তাই যারা চাইবে তাদের ব্লক করে দিন এবং অন্যদের সতর্ক করে দিন সেসব আইডি সম্পর্কে যেন সবাই সাবধান হতে পারে । 

৯. গোল্ডরাশের অফিসিয়াল গ্রুপ তৈরি করা হয়েছে শুধুমাত্র নোটিশ দেয়ার জন্য কিন্তু সেখানে আলোচনা করা যাবে না নতুন আপডেট অনুযায়ী । এতে আইডি ব্যন করবে । আপনার সকল বিনোদন এবং কাজের জন্য আমাদের টেলিগ্রামে জয়েন করুন । 

১০. গোল্ডরাশে প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত কাজ করা যায় । কিন্তু আপনারা সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত কাজ করে পেমেন্ট তুলে ফেলবেন । এতে দ্রুত পেমেন্ট পেয়ে যাবেন অফিস টাইমে । আগে অল্প মেম্বার থাকায় দ্রুত পেমেন্ট পাওয়া যেতো । এখন অপেক্ষাকৃত বেশি সময় নেয় । 

১১. দিন ছাড়া কোন আইডি আপগ্রেড করবেন না । রাতে ভুলেও আপগ্রেডের কাজ করবেন না । এতে সমস্যা সৃষ্টি হতে পারে । 

১২. আইডি আপগ্রেড করতে যত টাকা লাগে তত টাকা পাঠিয়ে দিবেন এবং অপেক্ষা করবেন । আগে ৫-১০ মিনিটে আইডি আপগ্রেড হলেও এখন ৪৮ ঘণ্টা পর্যন্ত অপেক্ষা করতে হয় । সেজন্য বিচলিত হবেন না । 

১৩. যেহেতু এটা ইনভেস্টমেন্ট সাইট বা অ্যাপ তাই অন্য কারো কথায় প্ররোচিত হয়ে এখানে বিনিয়োগ করবেন না । সম্পূর্ণ দায় একান্ত আপনার । কেননা, এসব সাইট যেকোনো সময় মার্কেট আউট হতে পারে । 

আপনি যদি সবকিছু বুঝে গোল্ডরাশে যুক্ত হতে চান তাহলে নিচের লিংক থেকে গোল্ডরাশে আইডি করে নিন এবং নিচের ভিডিও দেখুন এবং আমাদের টেলিগ্রামে জয়েন করুন । ধন্যবাদ । 

Register – Click Here

Referral Code – 9079298

Join Telegram – Click Here

What is GoldRush – 1st Part

How to Upgrade – 2nd Part

এই আর্টিকেলটি ভিডিও আকারে দেখতে চাইলে নিচের ভিডিওতে ক্লিক করুন – 

https://www.youtube.com/watch?v=9XVj0CZCenk

গোল্ডরাশের অ্যাপ ব্যবহার করতে চাইলে যা করবেন

1. Login Goldrush

2. Go to *My* Option

3. Click * APP Down *

4. Install and Enjoy

Leave a Comment