Don’t Look Up Bangla Subtitle | ডোন্ট লুক আপ বাংলা সাবটাইটেল

Don’t Look Up Bangla Subtitle 2021

Don’t Look Up Bangla Subtitle Fantastic and hilarious movie! If you like satire and especially if you liked the series VEEP or enjoy Saturday Night Live sketches, then you’ll love this movie. The movie advances at a quick pace, is packed with humor, and does a great job of poking fun at how our society, media, and political structure are often. Watch/listen closely, because some hilarities are subtly mumbled, such as DiCaprio pointing out that the White House’s head of astronomy is likely not qualified to be in that position (I won’t spoil it for you by elaborating, but his referencing it twice had me laughing out loud, but also cringing a bit to think about how in reality, many .

ডোন্ট লুক আপ বাংলা সাবটাইটেল চমত্কার এবং হাস্যকর সিনেমা! আপনি যদি স্যাটায়ার পছন্দ করেন এবং বিশেষ করে যদি আপনি VEEP সিরিজ পছন্দ করেন বা শনিবার নাইট লাইভ স্কেচগুলি উপভোগ করেন, তাহলে আপনি এই মুভিটি পছন্দ করবেন। মুভিটি দ্রুত গতিতে অগ্রসর হয়, হাস্যরসে ভরপুর, এবং আমাদের সমাজ, মিডিয়া এবং রাজনৈতিক কাঠামো প্রায়শই কীভাবে বিভ্রান্ত করা হয় এবং/অথবা লাভের জন্য কারসাজি করা হয় তা নিয়ে মজা করার একটি দুর্দান্ত কাজ করে (সেটি অর্থ, ক্ষমতা বা রেটিং হোক) . ঘনিষ্ঠভাবে দেখুন/শুনুন, কারণ কিছু হাসিখুশিতা সূক্ষ্মভাবে বিড়বিড় করা হয়, যেমন ডিক্যাপ্রিও উল্লেখ করেছেন যে হোয়াইট হাউসের জ্যোতির্বিজ্ঞানের প্রধান সম্ভবত সেই অবস্থানে থাকার যোগ্য নন (আমি বিশদভাবে আপনার জন্য এটি লুণ্ঠন করব না, তবে তিনি এটি দুবার উল্লেখ করেছেন আমাকে উচ্চস্বরে হাসতে বাধ্য করেছিল, কিন্তু বাস্তবে কীভাবে মন্ত্রিসভার পদগুলি কেবল আর্থিক দাতা বা হ্যাঁ পুরুষ এবং সেই ক্ষেত্রে বিশেষজ্ঞদের দ্বারা পূর্ণ হয় তা নিয়ে ভাবতে কিছুটা কাঁপতে লাগলাম)।

Don’t Look Up Bangla Subtitle Takes a fairly left wing but unfortunately accurate stance with a pseudo-vision of an apocalyptic comet standing in for climate change. Those likely to watch Fox news and Facebook for the latest hot take will likely despise or completely miss the points being quite bluntly made by what is at its core a rather damning satire of the self-consumed culture that has enveloped large portions of the globe.

Don’t Look Up Bangla Subtitle The ensemble cast is broadly terrific save for the occasional misfire with Merryl Streep essentially channelling a female take on Donald Trump, Ariana Grande and Kid Cudi doing a Jay-Z/Bey stand-in for the A-List of celebrity culture and Mark Rylance as a hybrid Bezos-Zuckerberg-Branson-Gates pied piper; a wealthy private citizen with so much power over the government that he is able to essentially control it for potential commercial gain at the potential expense of the uninfluencial vast majority.

Don’t Look Up Bangla Subtitle DiCaprio and Lawrence steal the key limelight with great performances and due to the allegoric message the film is trying to scream at a society that in part doesn’t want to listen, those that choose to get it will have to excuse the heavy-handed obviousness with which some of the metaphorical comparisons to reality are chosen to be made. Nevertheless, it’s a rare case of a new concept being deployed with some actual substance and provides a refreshing change of pace from the typical churned out movie drawl that plagues the industry at present.

Don’t Look Up Bangla Subtitle Leftists will love it too much, the politically neutral/objective will likely watch on with a degree of appreciative dismay and the remaining demographic will likely denounce it and return to their lives immediately. Would highly recommend as one of the better films to be released into what is otherwise typically an ocean of mediocrity.

ডোন্ট লুক আপ বাংলা সাবটাইটেল জলবায়ু পরিবর্তনের জন্য দাঁড়িয়ে থাকা একটি অ্যাপোক্যালিপটিক ধূমকেতুর ছদ্ম-দৃষ্টি সহ একটি মোটামুটি বাম উইং কিন্তু দুর্ভাগ্যবশত সঠিক অবস্থান নেয়। যারা ফক্স নিউজ এবং ফেইসবুক দেখেন সাম্প্রতিক উত্তাপের জন্য তারা সম্ভবত ঘৃণা করবেন বা সম্পূর্ণভাবে মিস করবেন যে বিষয়গুলি বেশ ভোঁতাভাবে তৈরি করা হয়েছে যা এর মূলে রয়েছে স্ব-ভোক্ত সংস্কৃতির একটি বরং জঘন্য ব্যঙ্গাত্মক ব্যঙ্গ যা বিশ্বের বড় অংশকে আচ্ছন্ন করে রেখেছে।

মেরিল স্ট্রীপ মূলত ডোনাল্ড ট্রাম্প, আরিয়ানা গ্রান্ডে এবং কিড কুডির সাথে একটি জে-জেড/বে স্ট্যান্ড-ইন করে সেলিব্রেটি সংস্কৃতির এ-লিস্টের জন্য এবং মার্ক রাইল্যান্সের সাথে একজন মহিলার প্রতিযোগীতার মাধ্যমে মেরিল স্ট্রিপের সাথে মাঝেমধ্যে ভুলের জন্য এনসেম্বল কাস্টটি ব্যাপকভাবে দুর্দান্ত। একটি হাইব্রিড বেজোস-জুকারবার্গ-ব্র্যানসন-গেটস পাইড পাইপার; একজন ধনী বেসরকারী নাগরিক যার সরকারের উপর এত ক্ষমতা রয়েছে যে তিনি প্রভাবহীন বিশাল সংখ্যাগরিষ্ঠের সম্ভাব্য ব্যয়ে সম্ভাব্য বাণিজ্যিক লাভের জন্য এটি মূলত নিয়ন্ত্রণ করতে সক্ষম হন।

ডিক্যাপ্রিও এবং লরেন্স দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে মূল লাইমলাইট চুরি করে এবং রূপক বার্তার কারণে ফিল্মটি এমন একটি সমাজে চিৎকার করার চেষ্টা করছে যেটি আংশিকভাবে শুনতে চায় না, যারা এটি পেতে পছন্দ করে তাদের ভারী হাতের স্পষ্টতাকে অজুহাত দিতে হবে। যার সাথে বাস্তবের সাথে কিছু রূপক তুলনা করা বেছে নেওয়া হয়েছে। তা সত্ত্বেও, এটি একটি বিরল ঘটনা যে একটি নতুন ধারণাকে কিছু প্রকৃত পদার্থের সাথে স্থাপন করা হয়েছে এবং সাধারণ মন্থনকৃত মুভি ড্রল থেকে গতির একটি সতেজ পরিবর্তন প্রদান করে যা বর্তমানে শিল্পকে জর্জরিত করে।

বামপন্থীরা এটিকে খুব পছন্দ করবে, রাজনৈতিকভাবে নিরপেক্ষ/উদ্দেশ্য সম্ভবত কিছুটা কৃতজ্ঞ হতাশার সাথে দেখবে এবং অবশিষ্ট জনসংখ্যা সম্ভবত এটিকে নিন্দা করবে এবং অবিলম্বে তাদের জীবনে ফিরে আসবে। অন্যথায় সাধারণত মধ্যমতার একটি মহাসাগর যা প্রকাশ করা হয় তার মধ্যে একটি ভাল চলচ্চিত্র হিসাবে অত্যন্ত সুপারিশ করবে।

ডোন্ট লুক আপ বাংলা সাবটাইটেল মুভিটির বাংলা সাবটাইটেল (Don’t Look Up Bangla Subtitle) বানিয়েছেন মোহাম্মদ ইউসুফ। ডোন্ট লুক আপ মুভিটি পরিচালনা করেছেন অ্যাডাম ম্যাককে এবং গল্পের লেখক ছিলেন অ্যাডাম ম্যাককে, ডেভিড সিরোটা। ডোন্ট লুক আপ মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও, জেনিফার লরেন্স, মেরিল স্ট্রিপ। ২০২১ সালে ডোন্ট লুক আপ মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৪,৯০,০০০ টি ভোটের মাধ্যেমে ৭.২/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৭৫ মিলিয়ন বাজেটের ডোন্ট লুক আপ মুভিটি বক্স অফিসে ০.৭৯১ মিলিয়ন আয় করে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ডোন্ট লুক আপ
  • পরিচালকঃ অ্যাডাম ম্যাককে
  • গল্পের লেখকঃ অ্যাডাম ম্যাককে, ডেভিড সিরোটা
  • মুভির ধরণঃ কমেডি, ড্রামা, সাইন্স-ফিকশন
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Muhammad Yousuf
  • মুক্তির তারিখঃ ২৪ ডিসেম্বর ২০২১
  • আইএমডিবি রেটিংঃ ৭.২/১০
  • আইএমডিবি ভোটঃ ৪,৯০,০০০ টি
  • রান টাইমঃ ১৩৮ মিনিট

Don’t Look Up Bangla Subtitle 2021

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap