Deep Water Bangla Subtitle 2022 | ডিপ ওয়াটার বাংলা সাবটাইটেল

Deep Water Bangla Subtitle 2022

Deep Water Bangla Subtitle Brilliant to me!! And I’ve watched 7 times now in one week . Plenty of others here don’t understand true art in a film, complain from a mind lacking from the proper expanded viewpoint required i know. A beautiful peice of art here, is just like staring at a tree or watching the ocean i can get so much joy and peace from. It isn’t what happens it’s the peices and parts from start to finish all work together. Well even with eyes closed just listening to soft sounds i can be in bliss. And no doesn’t mean i can enjoy any film it has to be well acted, emotional, deep story and resonate to this strange planet we temporarily experience life in time and time again just trying to grow our souls haha

No judgement to others putting it down, it’s just a knowing that so many today are programmed to expect the same rubbish in all movies just as an example the ruined star wars latest 3 movies was vomit. Many i know take life and movies seriously lol and they are judging from such a tiny bit of conciousness, the eye rollers i know you to the point that they are missing out on an expanded conciousness, an awareness level, that is absolutely wonderful . So much is possible from here dear ones that FEAR is not in control of your actions or thoughts. Poor sheeples/asleep souls here i love you unconditionally brothers and sisters not your fault just educated backwards.

Deep Water Bangla Subtitle I read the reviews from the so called professional reviewers, and they seemed to find this movie uneventful, non thrilling, and boring. I always love to read how they feel about some movies, because the ones they seem to really hype up are the ones that are the most boring ones to see! The movie wasn’t boring at all! I love this unconventional love story between two people. A husband that loves his wife unconventionally, and would give her the world if he could. A young beautiful wife, and mother who is bored with her life, and has agreed to stay with her husband as long as she can be with other men. What could
possibly go wrong? Throughout the movie we get to see her suitors flaunt thier desire for her in front of him. Watching a husband pretend he’s not jealous, but he’s really dying inside.That thrill alone of watching what happens next keeps the suspense going! I absolutely loved watching this movie until the end.

A nifty “Gone Girl” counterfeit

Deep Water Bangla Subtitle

I think it’s a movie that thinks it’s better than it actually is and despite being more than a decent film it is quite disappointing compared to the anticipation it had. I still like it though, I think it delivered just about what you’d expect, quite similar aura to “Gone girl” which Ben Affleck featured in too, just not as good. It’s not that complex of a story, the movie goes in the exact same direction you expect it to, which let some people down but as exciting as dramatic twists make a movie, I don’t think a film should be considered poor just because of the lack of them. It reveals it’s hands early,so there’s no mystery but as predictable as the story gets, I was still quite intrigued to understand how the main characters, Melinda and Vic, thought. That was the only real let down for me, I wish it had more character depth, maybe show us how exactly they’re relationship began and whether or not it was that perverse from the start.

Deep Water Bangla Subtitle could have also done well with a slightly slower runtime, it’s a slow thriller and I think it sits right on the edge of becoming too long a movie. There also some plot holes and implausible moments, well just one that’s bothering me really; when Don showed up in the forest, how he and Melinda could have guessed what happened there, or if it was all just coincidental which is a little hard to believe.

The acting is great, by the entire cast, which surprised me, because at first glance I thought Ben Affleck and maybe de Arma’s would be the only standouts. Also expected more chemistry when I first heard of the movie since they were seeing each other at the time, but the relationship they share in the movie is meant to be somewhat emotionless so you can’t fault it for that. The whole movie can be pared down to Ben affleck going “sure, you could sleep with my wife if you want to, but then I’d have to kill you.”

Deep Water Bangla Subtitle movie does have it’s shortcomings, it’s definitely not as good as it should be but all in all I think it’s still alright. I just think when people anticipate a movie to be a 9/10 for instance, and it turns out to actually be a 6 or 7 they get so disappointed and give it lower ratings than it actually deserves because it’s not what they expected.

ডিপ ওয়াটার বাংলা সাবটাইটেল

ডিপ ওয়াটার বাংলা সাবটাইটেল আমার কাছে উজ্জ্বল!! এবং আমি এখন এক সপ্তাহে 7 বার দেখেছি। এখানে অন্য অনেকেই একটি ফিল্মের প্রকৃত শিল্প বোঝেন না, আমার জানা প্রয়োজন সঠিক প্রসারিত দৃষ্টিকোণ থেকে অভাবের মন থেকে অভিযোগ করেন। এখানে শিল্পের একটি সুন্দর অংশ, গাছের দিকে তাকিয়ে থাকা বা সমুদ্র দেখার মতো আমি এত আনন্দ এবং শান্তি পেতে পারি। এটি যা ঘটে তা নয়, এটি শুরু থেকে শেষ পর্যন্ত অংশগুলি এবং একসাথে কাজ করে। আচ্ছা চোখ বন্ধ করেও শুধু মৃদু শব্দ শুনলে আমি আনন্দে থাকতে পারি। এবং না এর মানে এই নয় যে আমি যে কোন ফিল্ম উপভোগ করতে পারি সেটাকে ভালোভাবে অভিনীত হতে হবে, আবেগপ্রবণ, গভীর গল্প হতে হবে এবং এই অদ্ভুত গ্রহের সাথে প্রতিধ্বনিত হতে হবে আমরা সাময়িকভাবে সময় এবং সময়ে জীবন অনুভব করি শুধু আমাদের আত্মাকে বড় করার চেষ্টা করছি হাহাহাহা

ডিপ ওয়াটার বাংলা সাবটাইটেল অন্যরা এটিকে নামিয়ে দেওয়ার জন্য কোনও রায় নেই, এটি কেবল একটি জানা যে আজকে অনেকগুলি সমস্ত সিনেমাতে একই আবর্জনা আশা করার জন্য প্রোগ্রাম করা হয়েছে ঠিক যেমন একটি উদাহরণ হিসাবে ধ্বংসপ্রাপ্ত স্টার ওয়ারস সর্বশেষ 3 মুভি বমি করা হয়েছিল। আমি জানি অনেকেই জীবন এবং চলচ্চিত্রকে গুরুত্ব সহকারে নেন এবং তারা এইরকম একটি ক্ষুদ্র বিট চেতনা থেকে বিচার করছেন, চোখের রোলারগুলি আমি আপনাকে এই বিন্দুতে জানি যে তারা একটি প্রসারিত চেতনা, একটি সচেতনতার স্তর হারিয়ে ফেলছে, এটি একেবারেই বিস্ময়কর। প্রিয়জনরা এখান থেকে এতটাই সম্ভব যে ভয় আপনার কর্ম বা চিন্তাভাবনার নিয়ন্ত্রণে নেই। গরীব মেষ/ঘুমন্ত আত্মা এখানে আমি তোমাকে নিঃশর্ত ভালবাসি ভাই ও বোনেরা তোমার দোষ নয় শুধু পিছিয়ে পড়া শিক্ষিত।

আমি তথাকথিত পেশাদার সমালোচকদের কাছ থেকে পর্যালোচনাগুলি পড়েছি, এবং তারা এই মুভিটিকে অস্বাভাবিক, রোমাঞ্চকর এবং বিরক্তিকর বলে মনে হয়েছে৷ আমি সবসময় কিছু সিনেমা সম্পর্কে তারা কেমন অনুভব করে তা পড়তে ভালোবাসি, কারণ তারা যেগুলিকে সত্যই হাইপ আপ করে বলে মনে হয় সেগুলিই দেখতে সবচেয়ে বিরক্তিকর! মুভিটি মোটেও বিরক্তিকর ছিল না! আমি দুই মানুষের মধ্যে এই অপ্রচলিত প্রেমের গল্প ভালোবাসি. একজন স্বামী যে তার স্ত্রীকে অপ্রচলিতভাবে ভালবাসে, এবং যদি সে পারে তবে তাকে পৃথিবী দেবে। একজন যুবতী সুন্দরী স্ত্রী, এবং মা যে তার জীবন নিয়ে বিরক্ত, এবং যতদিন সে অন্য পুরুষদের সাথে থাকতে পারে ততদিন তার স্বামীর সাথে থাকতে রাজি হয়েছে। কি
সম্ভবত ভুল হতে পারে? পুরো সিনেমা জুড়ে আমরা দেখতে পাই যে তার স্যুটররা তার সামনে তার জন্য তার ইচ্ছা প্রকাশ করে। একজন স্বামীকে দেখে এমন ভান করে যে সে ঈর্ষান্বিত নয়, কিন্তু সে আসলেই ভিতরে মারা যাচ্ছে। এরপরে যা ঘটবে তা দেখার সেই রোমাঞ্চই সাসপেন্সকে জাগিয়ে রাখে! আমি একেবারে শেষ অবধি এই মুভিটি দেখতে পছন্দ করতাম।

একটি নিফটি “গোন গার্ল” নকল

ডিপ ওয়াটার বাংলা সাবটাইটেল আমি মনে করি এটি এমন একটি মুভি যা মনে করে যে এটি আসলে তার চেয়ে ভাল এবং একটি শালীন চলচ্চিত্রের চেয়ে বেশি হওয়া সত্ত্বেও এটি যে প্রত্যাশা ছিল তার তুলনায় এটি বেশ হতাশাজনক। যদিও আমি এখনও এটি পছন্দ করি, আমি মনে করি এটি আপনি যা আশা করছেন ঠিক সেই বিষয়েই বিতরিত হয়েছে, “গোন গার্ল” এর সাথে বেশ অনুরূপ আভা যা বেন অ্যাফ্লেকও বৈশিষ্ট্যযুক্ত, ঠিক ততটা ভাল নয়। এটি একটি গল্পের মতো জটিল নয়, মুভিটি ঠিক একই দিকে যায় যা আপনি এটি আশা করেন, যা কিছু লোককে হতাশ করে তবে নাটকীয় মোচড়ের মতো উত্তেজনাপূর্ণ একটি চলচ্চিত্র তৈরি করে, আমি মনে করি না যে একটি চলচ্চিত্রকে শুধুমাত্র এই কারণেই খারাপ হিসাবে বিবেচনা করা উচিত তাদের অভাব। এটি প্রকাশ করে যে এটির হাত তাড়াতাড়ি, তাই কোনও রহস্য নেই তবে গল্পটি যতটা অনুমান করা যায়, আমি এখনও মূল চরিত্রগুলি, মেলিন্ডা এবং ভিক কীভাবে ভেবেছিল তা বোঝার জন্য বেশ আগ্রহী ছিলাম। এটিই আমার জন্য একমাত্র আসল ঘটনা ছিল, আমি আশা করি এতে আরও বেশি চরিত্রের গভীরতা থাকত, হয়ত আমাদের দেখান যে তাদের সম্পর্ক ঠিক কীভাবে শুরু হয়েছিল এবং এটি শুরু থেকেই বিকৃত ছিল কিনা।

ডিপ ওয়াটার বাংলা সাবটাইটেল  মুভিটির বাংলা সাবটাইটেল (Deep Water Bangla Subtitle) বানিয়েছেন শাহনেওয়াজ চৌধুরী। ডিপ ওয়াটার মুভিটি পরিচালনা করেছেন আদ্রিয়ান লিন এবং গল্পের লেখক ছিলেন জ্যাক হেলম। ডিপ ওয়াটার মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বেন আফ্লেক, অ্যান অফ আর্মস, ট্রেসি লেটস। ২০২২ সালে ডিপ ওয়াটার মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৩৪,০০০ টি ভোটের মাধ্যেমে ৫.৪/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৪৮.৯ মিলিয়ন বাজেটের ডিপ ওয়াটার মুভিটি নির্মিত হয়েছে।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ ডিপ ওয়াটার বাংলা সাবটাইটেল
  • পরিচালকঃ আদ্রিয়ান লিন
  • গল্পের লেখকঃ জ্যাক হেলম
  • মুভির ধরণঃ ড্রামা, মিস্ট্রি, থ্রিলার
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ Shahnewaz Chywdhuri
  • মুক্তির তারিখঃ ১৮ মার্চ ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৫.৪/১০
  • আইএমডিবি ভোটঃ ৩৪,০০০ টি
  • রান টাইমঃ ১১৫ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap