Data Entry Jobs Online BD | ডাটা এন্ট্রি জবস

ডাটা কালেক্টর পদে চাকুরীর সুযোগ
বেসিক বেতন – ,000 টাকা

*জবের কিছু শর্ত*
১। শিক্ষাগত যোগ্যতাঃ সর্বনিম্ন SSC পাস
২। অবশ্যই নিজস্ব ল্যাপটপ/ কম্পিউটার থাকতে হবে।
৩। বেসিক ইন্টারনেট Browsing জানতে হবে
৪। টাইপিং স্পীড ভালো থাকতে হবে
৫। দিনে সর্বনিম্ন ৫ ঘণ্টা ৩০ মিনিট সময় দিতে হবে
৬। বেসিক বেতন ৭ ,000 টাকা (কমিশন সুবিধা আছে) সময় বেশী দিলে মাসে ২৫-৩০,০০০ টাকা ইনকাম করা সম্ভব
৭। কাজের ধরন এবং তথ্যঃ আমাদের কাজগুলো হলো Data Entry & Data Collect Related কোম্পানি থেকেই কাজ দেওয়া হবে এবং কাজ শিখিয়ে দেয়া হবে।
💰বেতনঃ ৭,০০০টাকা। পেমেন্ট সাপ্তাহিক বা মাসিক উত্তোলনের সুযোগ রয়েছে। অন্যান্য কমিশন ভিত্তিক কাজ করে ২৫,০০০টাকা পর্যন্ত ইনকামের সুযোগ। ✅ কাজের অভিজ্ঞতা না থাকলে কোম্পানি আপনাকে কাজ শিখিয়ে দিবে। প্রশিক্ষণের ব্যবস্থা আছে।

আপনার যদি কাজের পূর্বের অভিজ্ঞতা না থাকে সেক্ষেত্রে আপনাকে প্রশিক্ষণের মাধ্যমে জবটি দেওয়া হবে। যদি আপনার প্রশিক্ষণের প্রয়োজন হয় সেটির যাবতীয় খরচ আপনাকে বহন করতে হবে।
ডিসকাউন্ট অফারেও প্রশিক্ষণটি গ্রহণ করতে পারবেন।
পাশাপাশি ট্রেনিং চলাকালীন সময়ে কোম্পানির সাথে এ্যাফিলিয়েট পার্টনার হিসেবে কাজ করে প্রতিদিন ৬০০-৯০০টাকা ইনকামেরও সুযোগ আছে।
আরো বিস্তারিত তথ্য জানার জন্য আবেদন করতে পারেন। অফিস থেকে আমাদের প্রতিনিধিরা আপনাকে কল দিয়ে আরো বিস্তারিত বুঝিয়ে দিবে।

আপনার যদি অভিজ্ঞতা থাকে অর্থাৎ, কোন ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেস থেকে ইনকাম করে থাকেন এবং ইনকাম প্রুফ থাকে তাহলে আপনি সরাসরি চাকরীর সুযোগ পাবেন। যদি অভিজ্ঞতা না থাকে সেক্ষেত্রে, আপনাকে কোর্স করিয়ে- কাজ শিখিয়ে তারপর চাকরীর সুযোগ দেওয়া হবে। যদি কোর্স করতে হয় তাহলে, কোর্সের যাবতীয় খরচ আপনাকে বহন করতে হবে। কোর্স ফিঃ ২,০০০ টাকা।

NOTE: ইনকাম প্রুফের জন্য, যারা কাজ করছে তাদের লাস্ট মাসের ইনকামের কিছু ছবি নিচে তুলে ধরা হল, এবং আপনি যদি জবটি করতে চান তাহলে Registration Form টি ফিলাপ করে কনফার্ম করুন- আপনাকে অফিস থেকে ২৪ ঘণ্টার মধ্যে কল করা হবে।
বি.দ্রঃ নিয়োগ এবং চাকুরীর আসন সংখ্যা সীমিত।

অভিজ্ঞতা আছে, সরাসরি কাজে জয়েন হতে চাই

অভিজ্ঞতা নেই, কোর্স করে কাজ করতে চাই

আরও বিস্তারিত জানতে চাই

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap