Choose or Die Bangla Subtitle 2022 | চুজ অর ডাই

Choose or Die Truth or dare and other twisted movies then you will enjoy this thriller. Was skeptical because of all the bad Reviews but if you’re a person that loves horror and likes different types of horror other than the same old jump scares than this movie is for you. Love Robert Englund and was disappointed he didn’t really have a role but still really enjoyed hearing his voice which brought me back to the Freddy Krueger days when he was terrorizing my dreams as a kid. However, It had so much potential. The first two encounters were solid. The rest had the game breaking its rules—to hopefully escalate the horror—and then reforming them—to hopefully build and deliver a solid ending—but it ended up being counterproductive instead. I don’t think the short runtime was even a major issue; I just think the writing could have been stronger. Like maybe they just needed more time to develop a stronger story. Maybe production was rushed. Maybe they run out of budget for the cast as well or there was heavy COVID restrictions ’cause, like, there were so few people to see in the film and the locations weren’t always isolated areas. I don’t know. Although, I think people rate this film extremely harshly because they expect a huge budget horror film. Netflix has a budget, but they aren’t spending an absurd amount of money to create the next hit. If you like a creepy aspect with an easy plot, a nod to the retro age and quick watch, this movie is perfect. If you’re looking for a scary film that will make you dread sleeping tonight this ain’t it. Finally, While the concept behind this movie is interesting it has been done to death with Jumanji and Tron. The main character is also so unlikable. Clearly doesn’t care about Isac and puts him in danger chasing smth that is clearly not her dead brother. She lets her mum’s depression take over her live too.

সত্য বা সাহস এবং অন্যান্য টুইস্টেড সিনেমা তাহলে আপনি এই থ্রিলার উপভোগ করবেন। সমস্ত খারাপ রিভিউগুলির কারণে সন্দেহজনক ছিল কিন্তু আপনি যদি এমন একজন ব্যক্তি হন যিনি ভীতি পছন্দ করেন এবং একই পুরানো লাফের ভীতি ছাড়া অন্য ধরণের হরর পছন্দ করেন তবে এই মুভিটি আপনার জন্য। রবার্ট ইংলান্ডকে ভালবাসি এবং হতাশ হয়েছিলাম তার সত্যিই কোন ভূমিকা ছিল না কিন্তু তবুও তার কণ্ঠস্বর শুনে সত্যিই আনন্দ পেয়েছি যা আমাকে ফ্রেডি ক্রুগারের সেই দিনগুলিতে ফিরিয়ে এনেছিল যখন সে ছোটবেলায় আমার স্বপ্নকে আতঙ্কিত করেছিল। যাইহোক, এটা এত সম্ভাবনা ছিল. প্রথম দুটি মুখোমুখি ছিল কঠিন। বাকিদের খেলাটি তার নিয়ম ভঙ্গ করেছিল—আশা করি ভয়াবহতা বাড়াতে—এবং তারপরে তাদের সংস্কার করা—আশা করি একটি কঠিন সমাপ্তি তৈরি করা এবং প্রদান করা—কিন্তু এটি পরিবর্তে বিপরীতে পরিণত হয়েছিল।

ছোট রানটাইম এমনকি একটি প্রধান সমস্যা ছিল মনে করবেন না; আমার মনে হয় লেখাটা আরও শক্তিশালী হতে পারত। একটি শক্তিশালী গল্প বিকাশের জন্য সম্ভবত তাদের আরও সময় প্রয়োজন। হয়তো উৎপাদন তাড়াহুড়ো করা হয়েছিল। হয়তো কাস্টের জন্য তাদের বাজেটও শেষ হয়ে গেছে বা সেখানে প্রচুর COVID বিধিনিষেধ ছিল, যেমন, ফিল্মে দেখার জন্য খুব কম লোক ছিল এবং অবস্থানগুলি সবসময় বিচ্ছিন্ন এলাকা ছিল না। আমি জানি না যদিও, আমি মনে করি লোকেরা এই ছবিটিকে অত্যন্ত কঠোরভাবে মূল্যায়ন করে কারণ তারা একটি বিশাল বাজেটের হরর ফিল্ম আশা করে। Netflix এর একটি বাজেট আছে, কিন্তু তারা পরবর্তী হিট তৈরি করতে অযৌক্তিক পরিমাণ অর্থ ব্যয় করছে না। আপনি যদি একটি সহজ প্লট, বিপরীতমুখী যুগে একটি সম্মতি এবং দ্রুত ঘড়ি সহ একটি ভয়ঙ্কর দিক পছন্দ করেন তবে এই মুভিটি নিখুঁত। আপনি যদি এমন একটি ভীতিকর ফিল্ম খুঁজছেন যা আপনাকে আজ রাতে ঘুমাতে ভয় করবে তা নয়। অবশেষে, যদিও এই মুভিটির পিছনের ধারণাটি আকর্ষণীয় হলেও এটি জুমানজি এবং ট্রনের সাথে করা হয়েছে। মূল চরিত্রটিও তাই অপছন্দনীয়। স্পষ্টতই আইসাককে পাত্তা দেয় না এবং তাকে বিপদের মধ্যে ফেলে দেয় যা স্পষ্টতই তার মৃত ভাই নয়। সে তার মায়ের বিষণ্ণতাকে তার জীবনও নিতে দেয়।

চুজ অর ডাই মুভিটির বাংলা সাবটাইটেল (Choose or Die Bangla Subtitle) বানিয়েছেন জি.এম.আব্দুল্যাহ। চুজ অর ডাই মুভিটি পরিচালনা করেছেন টবি মিকিন্স এবং গল্পের লেখক ছিলেন সাইমন অ্যালেন। চুজ অর ডাই মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আইওলা ইভান্স, আসা বাটারফিল্ড, রবার্ট ইংলান্ড। ২০২২ সালে চুজ অর ডাই মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৬,৮০০ টি ভোটের মাধ্যেমে ৪.৮/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ চুজ অর ডাই
  • পরিচালকঃ টবি মিকিন্স
  • গল্পের লেখকঃ সাইমন অ্যালেন
  • মুভির ধরণঃ ড্রামা, থ্রিলার, হরর
  • ভাষাঃ ইংলিশ
  • অনুবাদকঃ জি.এম.আব্দুল্যাহ
  • মুক্তির তারিখঃ ১৫ এপ্রিল ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৪.৮/১০
  • আইএমডিবি ভোটঃ ৬,৮০০ টি
  • রান টাইমঃ ৮৪ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap