Bestchange সাইট থেকে Affiliate এর মাধ্যমে ইনকাম করুন

আজকে আপনাদের সাথে একটি সাইট শেয়ার করব। আর এটা যে পেমেন্ট দেয়। সে সম্পর্কে শতভাগ নিশ্চিত হবার পরেই আপনাদের সাথে শেয়ার করছি। পোস্টের শেষে পেমেন্ট প্রুফ দিয়ে দিব।

আজকে যেই পদ্ধতিটা শেয়ার করব সেটা হলো শুধু লিংক শেয়ার করা। আর মানুষ আপনার লিংক এ ভিজিট করলেই আপনি টাকা পাবেন।

ওনেকটা সাইট এর আড এর মত। যেখানে ক্লিক পরলেই আপনার আকাউন্টে টাকা জমা হয়। এটাও তেমনিই। আর এই সাইট আপনাক টাকা দিবে তাদের নিজস্ব প্রচারনার জন্য! আর একেই বলে আফ্যেলিয়েট প্রোগ্রাম!

BestChange কি? 

এটি একটি অনলাইন ফ্রি সার্ভিস যারা একাধারে ইলেক্ট্রনিক মানি এক্সচেঞ্জার, অনলাইন ব্যাংকিং এবং মানি ট্রান্সফার সার্ভিস দিয়ে থাকে। এরা ৫০ টারও বেশি রেজিস্ট্রার্ড মানি এক্সচেঞ্জার আছে।
আপনি যদি যেকোন পেমেন্ট প্রসেসরের ডলার কে কনভার্ট করে অন্য পেমেন্ট প্রসেসরের ডলার চান তবে এটি আপনার কাছে বেস্ট সাইট। কারন এই সাইট আপনাকে বলে দিবে যে কোন কনভার্ট সাইটে রেট বেশি পাবেন। 

BestChange এর বৈশিষ্ঠ্যঃ 

  • এক পেমেন্ট গেটওয়ের  থেকে অন্য পেমেন্ট গেটওয়েতে ডলার ট্রান্সফার করতে পারবেন।
  • শুধুমাত্র Link Share দ্বারা Affiliate Marketing এর মাধ্যমে  ইনকাম করতে পারবেন। 
  • Referral তৈরি করার মাধ্যমে রেফারেল ইনকাম করতে পারবেন। 

কিভাবে কাজ শুরু করবেন?

কাজ শুরু করার জন্য এই সাইটে প্রথমেই একটা আইডি খুলতে হবে।

আইডি খোলার জন্য এখানে ক্লিক করুন।

এরকম একটা পেজ আসবে। এখান থেকে Affiliate Program এ ক্লিক করুন।

এইবার পরবর্তী পেইজ থেকে Follow This Link এই লেখাটাই করুন।

এইবার এরকম পেজ দেখতে পাবেন। এখানে আপনার ইউজার নেম, মেইল, পাস দিন। পাসওয়ার্ড শুধু লেটার দিন যেমন- “subidhayuser”

সাত নাম্বার বক্স ছাড়া সব গুলাতে টিক দিন। Click To verify লেখায় ক্লিক করে ক্যাপচা পুরন করুন। ক্যাপচা বাইপাস করতে চাইলে গুগল ক্রোম ব্যবহার করুন।সব ঠিক ঠাক দিয়ে Registration লেখাই ক্লিক করুন। স্ক্রিনশট টা দেখুন!

এইবার দেখুন আকাউন্ট হয়ে গেছে। কোম মেইল ভেরিফাই করতে হবে না।

এইবার আবার এখানে ক্লিক করে লগ ইন করুন। এরকম একটা পেজ আসবে।

দেখুন affiliate link এ দেয়া লিংকটি আপনার রেফার লিংক। এইটা ফেসবুক বা মেসেঞ্জার বা আপনার সাইট ব্লগে শেয়ার করুন। এখন প্রতি ক্লিকে পাবেন ০.০৫ $ থেকে ০.৫০ $ পর্যন্ত।

পেমেন্ট? 

পেমেন্ট প্রুফ কেউ দেখ বা না দেখ আর বা কারো থেকে ধার করেই দেখ সেইটা আপনাদের দেখার বিষয় না। অথররা যদি ইডিট করে নিজেই একটা স্ক্রিনশট তৈরে করে আপলোড দেয় আমার মনে হয় অনেকেই সেটা ধরতে পারবেন না।

মনে করেন আমার বিটকয়েন এ কিছু টাকা আসছে অন্য এক সাইট থেকে আর সেইটা আমি আরেক সাইটের পেমেন্ট প্রুফ হিসাবে চালিয়ে দিলাম। ধরার কোন উপাই নাই।

তাই আপনাদের কে বলছি কারো দেয়া পেমেন্ট প্রুফ এ নির্ভর করেই কাজ করা শুরু করবেন না কোন সাইটে। আগে নিশ্চিত হয়ে নিবেন পেমেন্ট পাবেন কি না!

আর সেইটা নিশ্চিত হবার জন্য গুগলে গিয়ে শুধু সার্চ করবেন। ওই সাইট বা অ্যাপ এর নাম এর সাথে পেমেন্ট প্রুফ লিখে!

যেমন ধরুন আজকের সাইট এর পেমেন্ট দেখার জন্য গুগলে লিখুন “BestChange Payment Proofs ” বা “BestChange পেমেন্ট প্রুফ”। আশা করি সমাধান পেয়ে যাবেন।

আর হ্যা এতেও যদি সন্দেহ থাকে তবে একিই ভাবে ইউটিউবে গিয়ে সার্চ করুন। যদি সাইট রিয়েল হয় তবে হাজারটা লাইভ পেমেন্ট প্রুফ পেয়ে যাবেন। আর ফেক হলেও সেটা পেয়ে যাবেন।

Leave a Comment