Clipclaps: ভিডিও দেখে ইনকাম করুন

অনলাইন এ clipclaps থেকে আনলিমিটেড income করার দারুণ সুযােগ রযেছে সবার জন্য। আজকে আমি আপনাদের সামনে বর্তমান সময়ের সেরা একটি আর্নিং অ্যাপ নিযে আলােচনা করব। clipclaps অনেক দিন ধরে মার্কেট এ আছে এবং নিয়মিত পেমেন্ট করছে। এখানে অনেক রকম কাজ আছে। সবগুলাে কাজ খুবই মজার। এই সাইটে আপনি কাজ করেন ইন্টারটেইনমেন্টের পাশাপাশি ইনকাম করতে পারবেন। এখানে আপনার কাজের নির্দিষ্ট কোন সময় কিংবা নির্দিষ্ট কোন নিয়ম নেই। আপনার যখন ইচ্ছা যতক্ষণ ইচ্ছা কাজ করবেন। আপনি যত বেশি সময় দিয়ে কাজ করবেন আপনার ইনকাম সে অনুযায়ী হবে।।

এটা মূলত একটা ভিডিও দেখে আয় করার অ্যাপ। কিন্তু এখানে ইনকাম করার জন্য আরো অনেকগুলো ইন্টারেস্টিং মাধ্যমে পেয়ে যাবেন। এখানে আপনি ভিডিও দেখার পাশাপাশি গেম খেলে, ভিডিও আপলোড করে,স্পিন করে এবং অনেক কাজ করে ইনকাম করতে পারবেন। আমি পর্যায়ক্রমে সবগুলো আলোচনা করব।  clipclaps লিখে সার্চ করলে আপনি অ্যাপটা পেয়ে যাবেন এবং এখান থেকে ডাউনলোড করতে পারবেন অথবা নিচে আমি ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি এখানে ক্লিক করলে আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে ডাউনলোড করতে পারবেন।

একাউন্ট সাইন আপ করার জন্য যা যা করা লাগবে।

১ম ধাপঃ আপনার স্মার্ট ফোন থেকে Play Store যান।

Search এ “Clip Claps” লিখে সার্চ করুন। নিচের স্ক্রিনশট এর মত একটি Apps দেখতে পাবেন এবং Install বাটনে চাপ দিয়ে ইন্সটল করে নিন।

২য় ধাপঃ Clap Claps এপ্সটি Open করুন। নিচের স্ক্রিনশটের ন্যায় দেখতে পাবেন Continue with Facebook বাটনে ক্লিক করুন। ALLOW বাটনে চাপ দিন। এর পর আপনার Clap Claps এপ্সটি Open হয়ে যাবে।

৩য় ধাপঃ একদম নিচে Videos, Rewards, Me তিনটি বাটন দেখতে পাবেন Rewards বাটনটিতে ক্লিক করুন।

১ ডলার ইনকাম করুন

একদম উপরে ডান দিকে দেখবেন Redeem লিখা আছে ওখানে ক্লিক করুন

এবং নিচের স্ক্রিনশটে দেয়া নম্বরটি লিখুন এবং Resend Code এ ক্লিক করুন। দেখবেন আপনার একাউন্টে “১ ডলার” জমা হয়ে গিয়েছে।


নম্বরটি হলঃ 3534603455

(বিশেষ দ্রষ্টব্যঃ উপরের নম্বরটি যদি আপনি প্রবেশ না করিয়ে থাকেন তাহলে আপনার একাউন্টে “১ ডলার” জমা হবে না, তাই নম্বরটি ভাল করে চেক করে এরপর Resend Code এ ক্লিক করবেন।)

Video বাটনে ক্লিক করে ভিডিও দেখে প্রতিদিন Reward সংগ্রহ করবেন এবং Coin উপার্জন করবেন আর ঐ Coin কে Dollar এ Exchange করে অর্থ উপার্জন করতে পারবেন খুব সহজে। So you can earn by clipclaps

ClipClaps Apps Download

Code – 3534603455

Leave a Comment