আর্টিকেল লিখে আয় করুন | অনলাইনে ইনকাম করার সহজ উপায়

অনলাইনে ইনকাম এর বেশ পুরাতন এবং অনেক কার্যকরী কয়েকটি সহজ উপায়। আর্টিকেল লিখে অনলাইনে আয় করা। পেমেন্ট (টাকা) নেওয়া যাবে,  মোবাইল রিচার্জ , বিকাশ ও নগদ এর মাধ্যমে।....

কিভাবে আর্টিকেল লিখে টাকা আয় করবেন

আপনি আমাদের ওয়েবসাইট Subidhay.com থেকে বাংলায় ইউনিক আর্টিকেল লেখার মাধ্যমে আয় করতে পারবেন। আপনার লেখা আর্টিকেলটি ১০০০ ভিউ হলে সর্বোচ্চ ৩ ডলার এবং কাউকে রেফার করলে তার ইনকামের ৩০% কমিশন পাবেন।  পেমেন্ট (টাকা) নেওয়া যাবে, মোবাইল রিচার্জ , বিকাশ ও নগদ এর মাধ্যমে।  সর্বনিন্ম 0.25$ (২০ টাকা) মোবাইল রিচার্জ , 5$ (৪০০ টাকা) বিকাশের মাধ্যমে নিতে পারবেন।  ১ ডলারের জন্য ৮০ টাকা এবং ৭২ ঘণ্টার মধ্যে প্রদান করা হবে। 

আর্টিকেল লেখার নিয়মাবলী

১) লেখা সম্পূর্ণভাবে নিজস্ব ভাষায় লিখতে হবে। লেখা কোন ভাবে অন্য কোন জায়গা থেকে কপি করা চলবে না এবং লেখার কোন ভাগ জেন অন্য কোন জায়গায় না পাওয়া যায়। নিজের ভাষায় সাজিয়ে লিখতে হবে। ভুল তথ্য, অভদ্র, অশ্লীল, উস্কানিমূলক, কটুক্তি ইত্যাদি ধরণের লেখা সম্পূর্ণভাবে নিষিদ্ধ। প্রতিটি লেখা সম্পাদকের দ্বারা যাচাই করার পর প্রকাশিত করা হয়।

২) আবশ্যক ভাবেই লেখা সরল ভাষায় এবং পাঠকদের জন্য পাঠকপ্রিয় ও উপভােগ্য হতে হবে। বিশ্বজুড়ে এই পত্রিকা পাঠকগণ পাড়েন তাই ভাষার থেযাল রাখতে হবে।

৩) লেখায় মূলবিষ্য সুন্দরভাবে তুলে আনতে হবে। মূল বিষয়ের বাইরে যাওয়া যাবে না। প্রতিটি লেখায় একটি সুন্দর সূচনা ও উপসংহার দিয়ে লেখাটিকে পাঠকদের জন্য আকর্ষণীয় করে তুলতে হবে।

৪) একটি লেখার মধ্যে সর্বনিম্ন ৩০০ শব্দ হতেই হবে। এছাড়া সর্বোচ্চ শব্দের কোন সীমা নেই। শব্দের সীমার সমতুল্য লেখা হলে তবেই তা প্রকাশ করা হবে অন্যথা ছােট লেখা রিজেক্ট করে দেওয়া হবে। ক্যাটাগরি বাহিরে বিষযগুলির সম্পর্কে লিথে সময় নষ্ট করবেন না, কারণ এই লেখাগুলি তৎক্ষণাৎ ডিলিট করে দেওয়া হবে।

৫) রচনার মত লেখা থেকে বিরত থাকতে হবে। লেখা পযেন্ট আকারে লিখতে হবে, প্রতিটি ভাগের একটা করে হেড লাইন দিতে হবে। দরকার অনুসারে লেখাতে তথ্যসূত্র দিতে হবে। 

৬) আমাদের ওযেবসাইটে জমা দেওযা লেখা অন্যত্র কথাও (ডিজিটাল মিডিয়া বা প্রিন্ট মিডিয়া) প্রকাশ করা সম্পূর্ণ নিষিদ্ধ। আমাদের ওয়েবসাইটে লেখা প্রকাশিত হবার পর সেই লেখা সম্পূর্ণভাবে আমাদের সম্পত্তি হিসাবে মান্য হবে যা অন্যত্র প্রকাশ করা যাবে না। আপনার লেখা প্রকাশ করা লিংক শেয়ার করতে সকলকে নিজের লেখার সাথে যােগ দিতে পারবেন।

৭) লেখা এপ্রুভ  করার সমস্ত অধিকার কেবলমাত্র সুবিধায় কর্তৃপক্ষের কাছে সুরক্ষিত। আমাদের চেষ্টা সর্বদা সকলের লেখা প্রকাশ করা যদি সেই লেখা আমাদের নিয়ম অনুসরণ করে।

৮) আপনার লেখা নির্বাচিত না হলে তা ডিলিট করে দেওয়া হয়। এই লেখা কোনাে ভাবে আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হবে না। ঠিক সেই ভাবে আমাদের ওযেবসাইটে আপনার দ্বারা প্রকাশ করা তথ্য অন্যত্র কোথাও প্রকাশ করা অপরাধ হিসাবে মান্য হবে। নিজের দায়িত্ব নিয়ে কোন বিষয়ে লিখবেন।

৯) নিজের ইনকাম বরাবর চালানাের জন্য প্রতিমাসে কমপক্ষে ২ টি লেখা প্রকাশিত করতেই হবে। যদি মাসে সর্বনিম্ন লেখা প্রকাশিত না হ্য তাহলে ইনকাম অটোমেটিক বন্ধ হয়ে যাবে।

নিয়মাবলী তে পরিবর্তন কর্তৃপক্ষ দ্বারা যে কোন সময়ে আবশ্যক হিসাবে হতে পারে।

 

কিভাবে আর্টিকেল জমা দিবেন। 

প্রথমে অথর একাউন্ট তৈরী করুন, এজন্যে  https://blog.subidhay.com হোমপেজের উপরে ডান দিকে “ Register ” ট্যাব এ ক্লিক করে রেজিস্ট্রেশন করুন। এবং " Login " ট্যাব এ ক্লিক করে লগইন  করুন।

ডেসবোর্ডের  "Add Article" অপশন এ ক্লিক করে পেজের অপশন গুলো পূর্ণ করুন  । 

  • প্রথম : কনটেন্ট অনুযায়ী একটি টাইটেল দিন।
  • দ্বিতীয় : কনটেন্ট অনুযায়ী একটি Category সিলেক্ট করুন।
  • তৃতীয় :  সর্বনিম্ন ৩০০ শব্দ হতেই হবে। (সর্বোচ্চ শব্দের কোন সীমা নেই ) এর মধ্যে বাংলা  ইউনিক আর্টিকেল লিখুন।
  • চতুর্থ : একটি  ইউনিক  ফিউচার ইমেজ তৈরী করে তা "Choose File" এ আপলোড করুন।
  • পঞ্চম : সবগুলো অপশন ঠিকমতো পূর্ণ  করা হলে “Submit” বাটনটিতে ক্লিক করুন।

আপনার আর্টিকেল টি পেন্ডিং থাকবে, চেক করার পর সব কিছু ঠিক থাকলে পাবলিশ করা হবে, অন্যথায় ডিলেট করে দেওয়া হবে। 

 

ভিডিও

নিচে বটনে ক্লিক করে ভিডিও দেখুন

 


Comments 10

Emon Khan
Emon Khan 1 day ago
Tu
   0 0
Emon Khan
Emon Khan 1 day ago
Tu
   0 0
DipuRoy
DipuRoy 2 days ago
Nice
   1 0
Mdgolam
Mdgolam 3 days ago
Nice
   1 0
omar999
omar999 7 days ago
Nice
   1 0
mrjuwel rana
mrjuwel rana 8 days ago
Jasim
Jasim 12 days ago
Nice
   1 0
javed
javed 22 days ago
Good app
   1 0
Show more