Anbarivu Bangla Subtitle 2022 | আনবারিভু বাংলা সাবটাইটেল

Anbarivu Bangla Subtitle 2022

Anbarivu Bangla Subtitle Actually this film made me to cry.I’m seeing this flim as my dream World which is providing loads and lots of love to people to each other wid the incredible the background score was too nice
And coming from my point of view to review the first of this flim is half fun with action sequences 2nd half is about emotional scenes wid message.vidharth done is justified his role.
The actual flim is about.

Anbarivu Bangla Subtitle A usual madurai centric plot with some decent screenplay with double action hero stories. No unnecessary mokka comedys. Songs also dont remember anything touched my heart. Hip hop trying to convince or added some social centric ideology but it is not convinced throughout the film instead that of it is just conveyed as some speeches. Too much cliche and dramatic scenes i just fast forwarded . A family entertainer I would say but not that perfect too.

Very good movie. The direction was great. They have showed the relationship between each other so well. Minute details are excellent. I would strongly recommend this movie for everyone who likes family oriented movies👏🏻

Nice movie in the same lines of family sentiments. Good movie to watch with family not even a single frame has any extra glamour or double meaning. Many of people were forced to think that the sentiments means it is something trivial and incompetent to make a good film. This is always false because good amount sentiments are in the Hollywood movies too.

Do not expect anything but good watch for sure.

Anbarivu Bangla Subtitle

I never expected the movie would be this nice and feel good. It made me weep many times. Great songs and scores by Aadhi brother. Great casting by the team. Emotions were carried throughout the movie and it was well balanced.

2022’s first best family movie . What I liked in this movie means no cast all are equal . So worthfull movie to watch with family . And the mother and sentiment and father and sentiment and brothers sentiment was so good to see in the movie . Addi bro’s acting super.thats it. good family entertaining movie to watch with our family.

আনবারিভু বাংলা সাবটাইটেল

আসলে এই ফিল্মটি আমাকে কাঁদিয়েছে৷ আমি এই ফ্লিমটিকে আমার স্বপ্নের বিশ্ব হিসাবে দেখছি যা একে অপরকে লোড এবং প্রচুর ভালবাসা প্রদান করছে যা অবিশ্বাস্য ব্যাকগ্রাউন্ড স্কোরটি খুব সুন্দর ছিল
এবং আমার দৃষ্টিকোণ থেকে আসা এই ফ্লিমটির প্রথমটি রিভিউ করার জন্য অর্ধেক মজার অ্যাকশন সিকোয়েন্স সহ ২য় অর্ধেকটি আবেগঘন দৃশ্যের সাথে বার্তা নিয়ে।
আসল ফ্লিম সম্পর্কে।

আনবারিভু বাংলা সাবটাইটেল

ডাবল অ্যাকশন হিরো গল্পের সাথে কিছু শালীন চিত্রনাট্য সহ একটি সাধারণ মাদুরাই কেন্দ্রিক প্লট। কোন অপ্রয়োজনীয় মক্কা কমেডি. গানগুলোও মনে নেই আমার হৃদয় ছুঁয়ে গেছে কিছু। হিপ হপ কিছু সমাজকেন্দ্রিক মতাদর্শকে বোঝানোর চেষ্টা করছে বা যোগ করেছে কিন্তু পুরো ফিল্ম জুড়ে তা বিশ্বাসযোগ্য নয় বরং এটিকে কিছু বক্তৃতা হিসাবে প্রকাশ করা হয়েছে। খুব বেশি ক্লিচ এবং নাটকীয় দৃশ্য আমি দ্রুত ফরোয়ার্ড করেছি। আমি বলব একটি পারিবারিক বিনোদনকারী কিন্তু তাও নিখুঁত নয়।

খুব ভালো সিনেমা। দিকনির্দেশনাটি দুর্দান্ত ছিল। তারা একে অপরের সম্পর্ককে এত সুন্দর করে দেখিয়েছেন। মিনিট বিবরণ চমৎকার. আমি দৃঢ়ভাবে এই মুভিটি প্রত্যেকের জন্য সুপারিশ করব যারা পরিবার ভিত্তিক সিনেমা পছন্দ করেন👏🏻

পারিবারিক অনুভূতির একই লাইনে চমৎকার সিনেমা। পরিবারের সাথে দেখার জন্য ভাল সিনেমার এমনকি একটি ফ্রেমেও অতিরিক্ত গ্ল্যামার বা ডাবল অর্থ নেই। অনেক লোক ভাবতে বাধ্য হয়েছিল যে অনুভূতির অর্থ একটি ভাল চলচ্চিত্র তৈরি করা তুচ্ছ এবং অযোগ্য কিছু। এটি সর্বদা মিথ্যা কারণ হলিউডের সিনেমাগুলিতেও ভাল পরিমাণের অনুভূতি রয়েছে।

আনবারিভু বাংলা সাবটাইটেল নিশ্চিতভাবে ভালো ঘড়ি ছাড়া আর কিছু আশা করবেন না।

আমি কখনই ভাবিনি যে সিনেমাটি এত সুন্দর হবে এবং ভালো লাগবে। এটা আমাকে অনেকবার কাঁদিয়েছে। আধি ভাইয়ের দুর্দান্ত গান এবং স্কোর। দলের দ্বারা দুর্দান্ত কাস্টিং। পুরো সিনেমা জুড়ে আবেগ বহন করা হয়েছিল এবং এটি ভাল ভারসাম্যপূর্ণ ছিল।

2022 এর প্রথম সেরা পারিবারিক সিনেমা। এই মুভিতে আমার যা ভালো লেগেছে তার মানে কোন কাস্ট সবাই সমান নয়। পরিবারের সাথে দেখার জন্য এত মূল্যবান সিনেমা। আর মা ও আবেগ ও বাবার আবেগ ও ভাইদের আবেগ সিনেমায় দেখতে অনেক ভালো লাগলো। আদ্দি ভাইয়ের অভিনয় অসাধারণ। আমাদের পরিবারের সাথে দেখার জন্য ভাল পারিবারিক বিনোদনমূলক সিনেমা।

আনবারিভু মুভিটির বাংলা সাবটাইটেল (Anbarivu Bangla Subtitle) বানিয়েছেন আরুশ আরিয়ান। আনবারিভু মুভিটি পরিচালনা করেছেন অশ্বিন রাম এবং গল্পের লেখক ছিলেন হিপহপ তমিঞা আদি, পোন পার্থিবন। আনবারিভু মুভিটি তে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন হিপহপ তমিঞা আদি, কাশ্মীরা পরদেশী, শিবানী রাজশেকর। ২০২১ সালে আনবারিভু মুক্তি পায়। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,১০০ টি ভোটের মাধ্যেমে ৬.৫/১০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

মুভিটির বিবরণ

  • মুভির নামঃ আনবারিভু
  • পরিচালকঃ অশ্বিন রাম
  • গল্পের লেখকঃ হিপহপ তমিঞা আদি, পোন পার্থিবন
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ তামিল
  • অনুবাদকঃ Ahiyan
  • মুক্তির তারিখঃ ৭ জানুয়ারী ২০২২
  • আইএমডিবি রেটিংঃ ৬.৫/১০
  • আইএমডিবি ভোটঃ ১,১০০ টি
  • রান টাইমঃ ১৬৫ মিনিট

Download Bengali Subtitle

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap