Aha Video App থেকে ভিডিও দেখে ইনকাম

Aha Video Reward থেকে আনলিমিটেড ইনকাম করার দারুণ সুযােগ রযেছে সবার জন্য। আজকে আমি আপনাদের সামনে বর্তমান সময়ের সেরা একটি আর্নিং অ্যাপ নিযে আলােচনা করব। Aha Video অনেক দিন ধরে মার্কেট এ আছে এবং নিয়মিত পেমেন্ট করছে। এখানে অনেক রকম কাজ আছে। সবগুলাে কাজ খুবই মজার। এই সাইটে আপনি কাজ করেন ইন্টারটেইনমেন্টের পাশাপাশি ইনকাম করতে পারবেন। এখানে আপনার কাজের নির্দিষ্ট কোন সময় কিংবা নির্দিষ্ট কোন নিয়ম নেই। আপনার যখন ইচ্ছা যতক্ষণ ইচ্ছা কাজ করবেন। আপনি যত বেশি সময় দিয়ে কাজ করবেন আপনার ইনকাম সে অনুযায়ী হবে।।

এটা মূলত একটা ভিডিও দেখে আয় করার অ্যাপ। কিন্তু এখানে ইনকাম করার জন্য আরো অনেকগুলো ইন্টারেস্টিং মাধ্যমে পেয়ে যাবেন। এখানে আপনি ভিডিও দেখার পাশাপাশি গেম খেলে, ভিডিও আপলোড করে,স্পিন করে এবং অনেক কাজ করে ইনকাম করতে পারবেন। আমি পর্যায়ক্রমে সবগুলো আলোচনা করব। Aha Video লিখে সার্চ করলে আপনি অ্যাপটা পেয়ে যাবেন এবং এখান থেকে ডাউনলোড করতে পারবেন অথবা নিচে আমি ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি এখানে ক্লিক করলে আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে ডাউনলোড করতে পারবেন।

একাউন্ট সাইন আপ করার জন্য যা যা করা লাগবে।

১ম ধাপঃ আপনার স্মার্ট ফোন থেকে Play Store যান।

Search এ “ Aha Video Reward ” লিখে সার্চ করুন। নিচের স্ক্রিনশট এর মত একটি Apps দেখতে পাবেন এবং Install বাটনে চাপ দিয়ে ইন্সটল করে নিন।

২য় ধাপঃ  Aha Video এপ্সটি Open করুন। নিচের স্ক্রিনশটের ন্যায় দেখতে পাবেন

Skip এ ক্লিক করে স্কিপ করে দিন

Get it now এ ক্লিক করুন

Continue with Google বাটনে ক্লিক করুন। ALLOW বাটনে চাপ দিন। এর পর আপনার Aha Video এপ্সটি Open হয়ে যাবে।

৩য় ধাপঃ Enter Invitation Code এ ক্লিক করুন

VBYM6UZZ এই কোড দিন

Invitation Code – DNB1M5ZZ

App Download Link

https://play.google.com/store/apps/details?id=free.speedvpn.video.download

বিঃ দ্রঃ কিছু মোবাইল এ এপ্স টি ইনস্টল হবেনা , এজন্যে নতুন ভার্সনের মোবাইল এ ইনস্টল করতে হবে

ভিডিও

Leave a Comment