Adf.ly link shortener থেকে ইনকাম

আমরা যে সাইটি টিতে কাজ করব সেটি হচ্ছে, adf.ly । এই সাইটটি খুব জনপ্রিয় একটি লিংক শর্টেনার সাইট এবং এদের পেমেন্ট রেট ও অন্যদের তুলনায় খুব ভাল। এটাতে আপনি নিশ্চিন্তে কাজ করতে পারেন এরা ট্রাস্টেড সাইট, কাজ করলে আপনার পেমেন্ট মিস হবে না।
নেটওয়ার্ক নেমঃ adf.ly
মিনিমাম ইউথড্রঃ ৫ ডলার
পেমেন্ট ওয়েঃ পেপাল, পেইজা, পেওনিয়ার

adfly তে জয়েন করার স্টেপ বাই স্টেপ গাইড

১। প্রথমে এই লিংক এ ক্লিক করে একটি একাউন্ট(পাবলিশার) ওপেন করতে হবে। Join Now এ ক্লিক করুন। তারপর আপনার নাম, ইউজার নেম, ইমেইল এড্রেস,পাসওয়ার্ড দিবেন, একাউন্ট টাইপ Link Shrinker দিয়ে ক্যাপচা পূরণ করুন। I agree তে ক্লিক করে জয়েন করুন। আপনার ইমেইল ভেরিফাই করতে বলবে, ইমেইল ভেরিফাই করুন।

how-to-make-money-from-adfly

২। ইমেইল ভেরিফাই করার পর আপনার একাউন্ট(পাবলিশার) এ লগিন করুন। এবার সেটিংস এ গিয়ে আপনার প্রোফাইল সেট করুন, নাম, ইমেল, পাসওয়ার্ড ঠিক আছে কিনা দেখে নিন, যে মাধ্যমে(পেপাল, পেইজা, পেওনিয়ার) আপনার পেমেন্ট নিতে চান সেটি এড করুন (পরেও এড করা যাবে)। পেমেন্ট নেয়ার কোন মাধ্যম আপনার না থাকলে একাউন্ট করে নিন।

৩। সবকিছু সেটিং করা শেষ এবার কাজ শুরু। আপনি এমন একটি লিঙ্ক/নিউজ সিলেক্ট করবেন যেটি মানুষ পড়তে চাইবে। যেমন কোন ব্রেকিং নিউজ, মুভি ডাউনলোড লিংক, ভাল/মজার কোন ইউটিউব ভিডিও। লিংকটি নেয়ার পর লিংক শর্ট করার বক্স এ লিংকটি পেস্ট করে তারপর শর্ট করুন।। এবার শর্ট করা লিংকটি শেয়ার করুন।

৪। লিংকটি ফেসবুক, টুইটার, গুগল প্লাস, ইউটিউব, আপনার ওয়াবসাইটে’র মাধ্যমে শেয়ার করুন। ফেসবুক অনেক সময় লিংকগুলো ব্লক করে দেয়। তখন একটু ট্রিক্স এপ্লাই করে শেয়ার করুন। লিংক শেয়ার করার পর যখন ভিজিটররা আপনার লিংক এর মাধ্যমে নিউজ/ভিডিওটা দেখবে তখনই আপনার ইনকাম হবে।

৫। মনে রাখবেন, এই সাইটগুলো উন্নত দেশ (ইউএসএ, ইউকে, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড) গুলোর ভিজিটর হলে বেশি রেট এ পে করে, আর বাংলাদেশ/ইন্ডিয়ার ভিজিটর হলে কম রেট এ পে করে। তাই চেষ্টা করবেন ঐ দেশগুলোর ভিজিটর বেশি আনতে।

৬। টুইটার, পিন্টারেস্ট এ ফানি ট্যাগ দিয়ে লিংক পোস্ট করবেন, ফেসবুক গ্রুপ, গুগল প্লাস গ্রুপ এ জয়েন করে সেখানে লিংক শেয়ার করবেন। বিশেষ করে ওয়েবসাইট থাকলে ভাল। আপনার ওয়েবসাইট এ লিংক ব্লক করার কোন চিন্তা নাই, আপনি শুধু ভিজটর নিয়ে আসবেন।

এভাবে আপনার ব্যালেন্স ১০ ডলার হলে আপনি আপনার পেমেন্ট তুলতে পারবেন। তো শুরু হয়ে যাক আপনার অনলাইন ইনকাম এখন থেকেই। জয়েন করতে এখানে ক্লিক করুন।

Leave a Comment