নকলকে না বলুন! ১ মিনিটে যেনে নিন আসল জাফরান অয়েল ও জাফরান মাস্ক চেনার উপায়! Zafran Oil | Zafran Mask

জাফরান অয়েল ও জাফরান মাস্ক সহজে আসল/নকল চেনার উপায় ও ব্যবহার করার নিয়মঃ~~

প্রশ্ন ১ঃ আসল জাফরান অয়েল ও জাফরান মাস্ক সহজে চেনার উপায় কি?

উত্তরঃ~~~
অরিজিনাল জাফরান অয়েল আর জাফরান মাস্কের বক্সের মধ্যে একটি সাদা রং এর ম্যাজিক স্টিকার থাকে, যেটা দেখে আসল/নকল জাফরান ওয়েল ও মাস্ক খুব সহজেই চেনা যায়।
স্টিকার টি এমনিতে সাদা রং এর দেখা গেলেও আপনি যদি আপনার হাতের আংগুল একটু ভিজিয়ে স্টিকারটি স্পর্শ করেন তাহলে সাথে সাথে সাদা স্টিকারের ভেতর থেকে একটি রংগিন ছবি বেরিয়ে আসবে, ছবিটিতে একটি লম্বা চুলের মেয়েকে দেখা যাবে এবং মেয়েটির গায়ের উপর একটি জাফরান অয়েল এর বক্স দেখা যাবে ও মেয়েটির চুলে লেখা থাকবে “Yes! This Is Real”.
(স্টিকারটি শুকিয়ে গেলে আবার আস্তে আস্তে আগের মতো সাদা হয়ে যাবে)।
এই স্টিকার টি চেক করে জাফরান অয়েল বা জাফরান মাস্ক কিনলে আপনি যেকোনো জায়গা থেকে অরিজিনাল জাফরান অয়েল ও জাফরান মাস্ক কিনতে পারবেন।

বিঃদ্রঃ ~
নকল প্রতিরোধ করতে আসল জাফরান অয়েল আর জাফরান মাস্ক এর বক্সে এই ম্যাজিক স্টিকার টি ফেব্রুয়ারী ২০২১ থেকে দেয়া হয়েছে। তাই বাজারে এই ম্যাজিক স্টিকার সম্বলিত জাফরান অয়েল ও জাফরান মাস্ক এভেলেবেল আছে।
সুতরাং, আসল জাফরান অয়েল ও জাফরান মাস্ক নিশ্চিত হয়ে কিনতে আপনি অবশ্যই এই ম্যাজিক স্টিকার টি দেখে ও চেক করে কিনবেন।

প্রশ্ন ২ঃ জাফরান অয়েল ও জাফরান মাস্ক কিভাবে ব্যবহার করতে হয়?

উত্তরঃ~~~
জাফরান অয়েল সপ্তাহে ২/৩ বার শুধু রাতের বেলা ব্যবহার করবেন। ব্যবহারের সময় অবশ্যই লক্ষ রাখবেন যেন আপনার সব চুলের গোরায় ওয়েলটি ভালো ভাবে লাগে। মনে রাখবেন, প্রতিদিন একটু একটু করে জাফরান অয়েল ব্যবহার করার চেয়ে ১ দিন বেশি করে দিয়ে ২/৩ দিন গ্যাপ দিয়ে ব্যবহার করলে আরো ভালো ফলাফল পাবেন।

জাফরান অয়েল আপনি কোন কিছুর সাথে না মিশিয়েও দিতে পারেন আবার ইচ্ছে করলে নারিকেল তেল বা অলিভ ওয়েলের সাথে মিশিয়ে দিতে পারেন।

যেদিন জাফরান অয়েল ব্যবহার করবেন এরপর দিন শ্যাম্পু করতে পারেন তবে ২/৩ দিন রেখে শ্যাম্পু করলেও ক্ষতি নেই।

বেস্ট ও কুইক রেজাল্ট পেতে জাফরান অয়েল ব্যবহারের পাশাপাশি অবশ্যই জাফরান মাস্ক সপ্তাহে একবার হলেও ব্যবহার করুন।
এটি গোসলের আগে ৪০ মিনিট দিয়ে রেখে তারপর শ্যাম্পু করলেই হবে।

এভাবে নিয়ম মেনে জাফরান অয়েল ও জাফরান মাস্ক ব্যবহার করে গেলে আপনার চুল পরে যাওয়া কন্ট্রোল হবে আর চুল গুলো আগের থেকে অনেক বেশি সফট, সিলকি, লম্বা ও ঘন হবে।

ধন্যবাদ। 🧡

Comments

  • No comments yet.
  • Add a comment